বাংলা নিউজ > বায়োস্কোপ > ‘অন্য কেউ হলে চলে যেত’, সুশান্ত মৃত্যুর পর ভিকির প্রতিক্রিয়া নিয়ে অকপট অঙ্কিতা
স্বামী ভিকির প্রতিক্রিয়া নিয়ে অকপট অঙ্কিতা

‘অন্য কেউ হলে চলে যেত’, সুশান্ত মৃত্যুর পর ভিকির প্রতিক্রিয়া নিয়ে অকপট অঙ্কিতা

  • Smart Jodi Winner: অঙ্কিতা লোখান্ডে বলেছেন, ‘যখন সুশান্ত সিং রাজপুত মারা যায়, লোকে ভিকিকে ট্রোল করতে শুরু করে। ভিকিকে মেসেজ পাঠাতে শুরু করে যে, অঙ্কিতাই সুশান্তের জন্য সেরা।’

বলিউড অভিনেতা সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর সোশ্যাল মিডিয়ায় প্রবলভাবে ট্রোল হয়েছেন তাঁর বান্ধবী রিয়া চক্রবর্তী। একইসঙ্গে সুশান্তের প্রাক্তন বান্ধবী অঙ্কিতা লোখান্ডেও প্রবলভাবে ট্রোল হয়েছেন। ‘পবিত্র রিসতা’ ধারাবাহিকের সেট থেকে আলাপ সুশান্ত-অঙ্কিতার। দীর্ঘ দিন লিভ-ইন সম্পর্কে ছিলেন তাঁরা। দীর্ঘদিন সম্পর্ক থাকলেও পরে দু'জনের বিচ্ছেদ হয়।

ভিকির কারণে সুশান্তের পাশে দাঁড়ান অঙ্কিতা

সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর সময় ভিকি জৈনের সঙ্গে সম্পর্কে ছিলেন অঙ্কিতা লোখান্ডে। তা সত্ত্বেও, সুশান্তের মৃত্যুর সময়, অঙ্কিতা সুশান্তের জন্য তদন্তের দাবি জানিয়ে জনগণকে সমর্থন করেছিলেন। অঙ্কিতা জানিয়েছেন, ভিকির জন্যই সেই সময় তিনি সুশান্তের হয়ে সুর চড়াতে পেরেছিলেন। 

লোকে ভিকি জৈনকে গালাগালি লিখে পাঠাতেন

TOI-এর সঙ্গে একটি কথোপকথনে অঙ্কিতা লোখান্ডে বলেছিলেন, ‘যখন সুশান্ত মারা গিয়েছিল, লোকে ভিকিকে ট্রোল করতে শুরু করে। তারা ভিকি জৈনকে মেসেজ পাঠাতে শুরু করে, অঙ্কিতা সুশান্তের জন্য সেরা ছিল এবং তার সবসময় সুশান্তের সঙ্গে থাকা উচিত। লোকে গালাগালি লিখে পাঠাত। ভিকিকে আমাকে ছেড়ে যাওয়ার কথা বলত। যে কোনও পুরুষের পক্ষে এটি কঠিন, তাঁর হবু স্ত্রী প্রাক্তন প্রেমিক সম্পর্কে টিভিতে সাক্ষাত্কার দিচ্ছেন এবং তার অতীত সম্পর্কে অনেক কথা বলছেন।’

সুশান্তের মৃত্যুর পর একথা বললেন ভিকি জৈন

অঙ্কিতা লোখান্ড বলেন, ‘যদি অন্য কেউ থাকত, তাহলে সে আমাকে কখন ছেড়ে যেত। কিন্তু ভিকি আমাকে সমর্থন জানিয়ে আমার পাশে দাঁড়িয়েছিল। আমাকে বলেছিল, তুমি সুশান্তের জন্য যা ভালো মনে করো তাই করো। আর সেই কারণেই আমি সুশান্তের পক্ষে সব ভাবে দাঁড়াতে পেরেছি। আমরা অনেকটাই চাপে ছিলাম এবং ট্রোলগুলি আমাদের জীবনকে আরও কঠিন করে তুলছিল।' অঙ্কিতা বলেছিলেন যে, তিনি সুশান্তকে সমর্থন করতে পেরেছিলেন কারণ ভিকি তাকে সমর্থন করেছিলেন।

বন্ধ করুন