বাংলা নিউজ > বায়োস্কোপ > Ankita Lokhande : ভিকির সঙ্গেও বিবাদ! নতুন দম্পত্য জীবনে আদপে ঠিক কেমন আছেন অঙ্কিতা…

Ankita Lokhande : ভিকির সঙ্গেও বিবাদ! নতুন দম্পত্য জীবনে আদপে ঠিক কেমন আছেন অঙ্কিতা…

ভিকি-অঙ্কিতা

অঙ্কিতার কথায়, ‘ভিকি আর আমার সম্পর্কেও বিবাদ রয়েছে। কোন স্বামী-স্ত্রীর মধ্যে ঝগড়া হয় না! ভিকি ও আমার মধ্যেও ঝগড়া হয়। তবে কোথাও গিয়ে কীভাবে সমস্যা কাটিয়ে উঠতে হবে, তা আমি এতদিনে বুঝে গিয়েছি। তবে আমার মনে হয়, যে কোনও সম্পর্কের ক্ষেত্রেই ধৈর্যশীল হওয়া খুব গুরুত্বপূর্ণ।’ 

২০১৬-তেই সুশান্ত সিং রাজপুতের সঙ্গে বিচ্ছেদ হয়েছিল অঙ্কিতা লোখান্ডের। পরবর্তী সময়ে নিজের জীবনের পথে দুজনের মতো করে এগিয়ে গিয়েছিলেন সুশান্ত ও অঙ্কিতা। দুজনেই আবার নতুন করে প্রেম করেছেন। তবুও সুশান্ত-অঙ্কিতার সম্পর্ককে 'পবিত্র রিস্তা' হিসাবেই সাড়া জীবন মনে রেখেছেন অনুরাগীরা। অঙ্কিতাও হয়তবা ভুলতে পারেননি, আর সেকারণেই সুশান্তের মৃত্যুর পর ওভাবে ভেঙে পড়তে দেখা গিয়েছিল তাঁকেও।

সে যাই হোক, সুশান্তের মৃত্যুর পর ভিকি জৈনের সঙ্গে প্রেম সম্পর্কে আবদ্ধ হন অঙ্কিতা লোখান্ডে। যদিও তাঁদের পরিচয়ও বহুদিনের। সুশান্ত-অঙ্কিতার-ই বন্ধুমহলের অংশ ছিলেন ভিকি। বর্তমানে অঙ্কিতা ও ভিকি বিবাহিত জীবনযাপন করছেন? কিন্তু ভিকির সঙ্গে অঙ্কিতার বিবাহিত জীবন ঠিক কেমন? সেখানে ঝগড়া কি একেবারেই নেই? সম্প্রতি হিন্দুস্তান টাইমসকে দেওয়া সাক্ষাৎকারে ভিকি জৈনের সঙ্গে দাম্পত্য, বিবাদ নিয়ে মুখ খুলেছেন অঙ্কিতা।

অঙ্কিতার কথায়, ‘ভিকি আর আমার সম্পর্কেও বিবাদ রয়েছে। কোন স্বামী-স্ত্রীর মধ্যে ঝগড়া হয় না! ভিকি ও আমার মধ্যেও ঝগড়া হয়। তবে কোথাও গিয়ে কীভাবে সমস্যা কাটিয়ে উঠতে হবে, তা আমি এতদিনে বুঝে গিয়েছি। তবে আমার মনে হয়, যে কোনও সম্পর্কের ক্ষেত্রেই ধৈর্যশীল হওয়া খুব গুরুত্বপূর্ণ। যদিও মানিয়ে নেওয়া, ধৈর্য ধরার বিষয়টি আমার মধ্যে অবশ্য একেবারেই ছিল না। এই বিষয়টা ভিকি অনেকটাই সামলে নিয়েছে, ও-ই আমায় বুঝিয়েছে।’ অঙ্কিতার কথায়, রাগ-অভিমান সব সম্পর্কেই থাকে, তবে একটা সময় গিয়ে থামতে হয়। সম্পর্কে ভারসাম্য না থাকলেই বিপদ, তবে সময় সবকিছু ঠিক করে দেয়।

সম্প্রতি 'দ্যা লাস্ট কফি' নামক শর্ট ফিল্মের হাত ধরে OTT-র দুনিয়ায় পা রাখতে চলেছেন অঙ্কিতা লোখান্ডে। শোয়েব নিকাশ শাহ পরিচালিত এই শর্ট ফিল্মে অঙ্কিতা 'ইরাম কুরেশি'র চরিত্রে অভিনয় করেছেন। গল্প ইরাম এবং রেহান (শোয়েব) কে ঘিরেই আবর্তিত হয়। যে দম্পতি তাঁদের বিবাহবিচ্ছেদ চূড়ান্ত সিদ্ধান্ত নিয়ে শেষবার এক কাপ কফির জন্য দেখা করে। পুরোবিষয়টিই জম্মু ও কাশ্মীরের পটভূমিতে তৈরি। জম্মু ও কাশ্মীরের পাটনিটপে এর শ্যুটিং হয়েছে। 'দ্যা লাস্ট কফি' নিয়ে কথা বলার সময়ই প্রসঙ্গক্রমে নিজের ব্যক্তিগত জীবন ও দাম্পত্য নিয়ে কথা বলেন অঙ্কিতা। 

বায়োস্কোপ খবর

Latest News

তৃণমূলের হয়ে লড়ছেন, অথচ আগে বিজেপিতেই যোগ দিতে চেয়েছিলেন রচনা! দাবি লকেটের হাভার্ড বিশ্ববিদ্যালয় থেকে স্নাতক হলেন ৮৩ বছরের মহিলা! ভুল জায়গায় গিয়ে লম্ফঝম্প! নিজের বুথের বদলে অন্য জায়গায় গিয়ে চিৎকার গওহরের আপনিও কি চা ভালোবাসেন! সাবধান, কখন পান করবেন না, বলে দিল ICMR কেমন ছিলেন হিটলার? রেটিং দিতে হবে ছোটদের, অ্যাসাইনমেন্ট দিয়ে বিতর্কে স্কুল ‘BJP নেতার থেকে ৩৫ লাখ টাকা উদ্ধার, পরদিন পুলিশ সুপারকে সরাল কমিশন’,তোপ অভিষেকের অডিও প্রকাশ করে গোপনীয়তা ভঙ্গ করেছে স্টার! রোহিতের অভিযোগের কী জবাব দিল তারা? ‘দুই ছেলের সঙ্গে হানিমুনে…’, বয়সে ছোট বরকে নিয়ে কটাক্ষ রূপাঞ্জনাকে, জবাব রাতুলের বন্দুক নিয়ে রামকৃষ্ণ মিশনে হামলা! ‘তালিবানি জমানা, মমতার নিকৃষ্টতম কাজ!’ বেঙ্গল প্রো টি-২০ লিগে অনুষ্টুপকে নিল হাওড়া, কোন দলে গেলেন অভিজ্ঞ মনোজ তিওয়ারি?

Latest IPL News

অডিও প্রকাশ করে গোপনীয়তা ভঙ্গ করেছে স্টার! রোহিতের অভিযোগের কী জবাব দিল তারা? ‘নেতা হিসেবে সম্মান আদায় করে নিতে হয়’, ধোনির গুরুবচন শিক্ষা দিতে পারে হার্দিককে আমদাবাদের একমাত্র IPL ম্যাচে রিঙ্কু জেতান KKR-কে, এই মাঠে SRH-র রেকর্ড আহামরি নয় আগামী আইপিএলে ধোনিকে খেলতে গেলে…কি পরামর্শ দিলেন ছোটবেলার কোচ কেশব ব্যানার্জি এই নিয়ে ৮ বার IPL-এর প্লে-অফে KKR, দেখুন আগের ৭ বার কী ঘটেছিল লিরিক্সের সঙ্গে সরগমের খেল! নতুনভাবে কেকেআরের থিম সং গেয়ে তাক লাগালেন অন্তরা আইপিএলে ডাহা ফেল হার্দিকরা, রোহিতদের সঙ্গে পর্যালোচনায় বসবে মুম্বই ম্যানেজমেন্ট! IPL-এ দুরন্ত পারফরমেন্স,রিজার্ভ ক্রিকেটার হিসেবে অজিদের বিশ্বকাপ দলে ম্যাকগার্ক আমদাবাদে ৪ ISIS জঙ্গিকে গ্রেফতার করল ATS, মঙ্গলবারই আছে KKR-র ম্যাচ 'বরোদার অধিনায়ক বলেছিল দলে তোমার জায়গা নেই,ওর জন্যই আজ আমি এখানে’, বলছেন স্বপনীল

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.