বাংলা নিউজ > বায়োস্কোপ > 'জি রিসতা'র মঞ্চে সুশান্তকে স্মরণ করে শ্রদ্ধার্ঘ অঙ্কিতা ও পবিত্র রিসতা টিমের
প্রয়াত অভিনেতা সুশান্ত সিং রাজপুতকে শ্রদ্ধা জ্ঞাপন 
প্রয়াত অভিনেতা সুশান্ত সিং রাজপুতকে শ্রদ্ধা জ্ঞাপন 

'জি রিসতা'র মঞ্চে সুশান্তকে স্মরণ করে শ্রদ্ধার্ঘ অঙ্কিতা ও পবিত্র রিসতা টিমের

  • অনুষ্ঠানে প্রয়াত অভিনেতা সুশান্ত সিং রাজপুতকে শ্রদ্ধা জানাতে দেখা যায় তাঁর প্রাক্তন প্রেমিকা অঙ্কিতা লোখান্ডে এবং প্রথম ধারাবাহিক 'পবিত্র রিসতা'র টিমকে।

মুম্বইতে সম্প্রতি অনুষ্ঠিত হয়েছে ‘জি রিসতা অ্যাওয়ার্ডস ২০২০’। সেখানে প্রয়াত অভিনেতা সুশান্ত সিং রাজপুতকে শ্রদ্ধা জ্ঞাপন করেন তাঁর প্রাক্তন বান্ধবী অঙ্কিতা লোখান্ডের এবং ‘পবিত্র রিসতা’র পুরো টিম। প্রায় আট মাস হতে চলল অভিনেতা মারা গিয়েছেন। এখনো তাঁকে স্মরণ করেন অনেকেই।

ইতিমধ্যেই অনুষ্ঠানে একটি ভিডিয়ো প্রকাশ্যে এসেছে। সেখানে সুশান্তের জন্য একটি শ্রদ্ধা জ্ঞাপনের আয়োজন করা হয়েছিল। অনুষ্ঠানে প্রয়াত অভিনেতা সুশান্ত সিং রাজপুতকে শ্রদ্ধা জানাতে দেখা যায় তাঁর প্রথম ধারাবাহিক 'পবিত্র রিসতা'র টিমকে। সুশান্তের একাধিক গানে নাচ করতে দেখা যায় তাঁর প্রাক্তন প্রেমিকা এবং ‘পবিত্র রিসতা’র টিমের সদস্যদের। সিরিয়ালে সুশান্তের বডি ডবল হিসাবে কাজ করত যে জুনিয়র আর্টিস্ট তাঁকে এদিন মঞ্চে দেখা গেছে অঙ্কিতার সঙ্গে।

‘পবিত্র রিসতা’ ধারাবাহিক থেকে শুরু হয়েছিল সুশান্ত-অঙ্কিতার রিয়াল লাইফের প্রেমপর্ব। দীর্ঘ ছয় বছরের সম্পর্ক ছিল তাঁদের, তারপর বিচ্ছেদ ঘটে। জি রিসতের আসরে হাজির হয়ে সুশান্তকে শ্রদ্ধা জানিয়ে অভিনেত্রী অঙ্কিতা লোখান্ডে বলেন, 'আজ সবার হৃদয় শান্ত, কারণ সবার মনেই সুশান্ত রয়েছে। যে সব সময় চাঁদ, তারার গল্প করত, সে নিজেই চাঁদ-তারাদের দেশে চলে গিয়েছে। যে সকলের জন্য স্বপ্ন ছিল, আজ তাঁর সঙ্গে দেখা করাটা স্বপ্ন ছাড়া আর কিছু নয়। সুশান্ত নেই আজও মানতে পারছি না। তোমাকে কখনও ভুলবো না। আমাদের সম্পর্ক পবিত্র নয় অমর’। 

তবে শুধু অঙ্কিতা নয়, জি রিসতা অ্যাওয়ার্ডস ২০২০-এর মঞ্চে সুশান্তকে স্মরণ করে কেঁদে ফেলেন অভিনেতার 'পবিত্র রিসতা' ধারাবাহিকের মা তথা অভিনেত্রী উষা নাদকর্ণী। প্রবীন অভিনেত্রী বলেন, স্ক্রিনে সে শান্ত আর সুশীল ছিল। আর স্ক্রিনের বাইরে বদমাশ এবং দুষ্টু। প্রথম যখন তাঁর সঙ্গে যখন সুশান্ত মজা করার চেষ্টা করত, খুব রেগে যেতেন তিনি। পরে উনিও ওঁর সঙ্গে ভীষণ মজা করতেন। আজও সবার হৃদয়ে ও রয়ে গিয়েছেন। সত্যি তাঁদের সম্পর্ক পবিত্র।

চলতি বছরে ১৪ জুন মৃত্যু হয় বলিউডের অভিনেতা সুশান্ত সিং রাজপুতের। অভিনেতার আত্মহত্যার মামলায় তদন্ত শুরু করে সিবিআই। সুশান্তের মৃত্যুর ঘটনায় ন্যায্যবিচারের দাবি জানিয়ে সরব হয়েছিলেন প্রাক্তন প্রেমিকা অঙ্কিতা লোখান্ডেও।

আগামী ২৭ ডিসেম্বর জি টিভিতে সম্প্রচারিত হবে ‘জি রিসতা অ্যাওয়ার্ডস ২০২০’।

বন্ধ করুন