বাংলা নিউজ > বায়োস্কোপ > সুশান্তের মৃত্যুবার্ষিকীর আগে প্রাক্তন বয়ফ্রেন্ডের স্মৃতি রোমন্থন অঙ্কিতার
অঙ্কিতা-সুশান্তের বন্ধুত্বের সম্পর্কটা অটুটই থাকল 
অঙ্কিতা-সুশান্তের বন্ধুত্বের সম্পর্কটা অটুটই থাকল 

সুশান্তের মৃত্যুবার্ষিকীর আগে প্রাক্তন বয়ফ্রেন্ডের স্মৃতি রোমন্থন অঙ্কিতার

  • অঙ্কিতার স্মৃতিতে আজও উজ্জ্বল ‘পবিত্র রিসতা’। 

কাঙ্খিত পরিণতি পায়নি সুশান্ত-অঙ্কিতার প্রেম কাহিনি। সাত বছরের প্রেমের কাহিনিতে ইতি টেনে আলদা পথ বেছে নিয়েছিলেন তাঁরা। তবে ব্রেক-আপের চার বছরের মধ্যে দুনিয়া ছেড়েই চলে যাবেন সুশান্ত, তা দুঃস্বপ্নের ভাবেননি অঙ্কিতা। ব্রেক আপের পর লম্বা একটা সময় ডিপ্রেশনের মধ্যে দিয়ে গিয়েছেন অঙ্কিতা। এখন অবশ্য ভিকি জৈনের হাত শক্ত করে ধরে জীবন পথে অনেকখানি এগিয়ে গেছেন অঙ্কিতা। তবে সুশান্তের স্মৃতি তিনি মন থেকে মুছে দেননি। সযত্নে মনের কোণে আগলে রেখেছেন সুশান্তের সঙ্গে কাটানো দীর্ঘ সাত বছরের স্মৃতিগুলো। 

শুক্রবার ইনস্টাগ্রামের দেওয়ালে ‘পবিত্র রিসতা’-র একটি পুরোনো ক্লিপিং শেয়ার করে নেন অঙ্কিতা। এই সিরিয়ালের সেটেই শুরু সুশান্ত-অঙ্কিতার প্রেমকাহিনি। মনোক্রম সেই ক্লিপিং-এ ‘পিউ বোলে পিয়া বলে’ গানের লাইনে অর্চনার নানান মুহূর্ত ভেসে উঠেছে। অঙ্কিতার একটি ফ্যানপেজে আপলোড হওয়া সেই ক্লিপিংস নিজের ইনস্টা স্টোরিতে শেয়ার করে নেন অঙ্কিতা।

দেখতে দেখতে প্রায় এক বছর হতে চলল। আর ১৫ দিন পরেই সুশান্তের প্রথম মৃত্যুবার্ষিকী। অভিনেতার মৃত্যু জট আজও খোলেনি। গত বছর ১৪ই জুন বান্দ্রার মাউন্ট ব্ল্যাঙ্ক অ্যাপার্টমেন্ট থেকে উদ্ধার হয়ে ছিল সুশান্তের দেহ। সুশান্তের মৃত্যুর পর শুরু থেকেই প্রয়াত অভিনেতার পরিবারের পাশে দাঁড়িয়েছেন অঙ্কিতা লোখান্ডে। সুশান্তের মৃত্যুর পর নেটিজেনদের একাংশের হাতে বারবার ট্রোলড হয়েছেন অঙ্কিতা। তবুও সুশান্তের স্মৃতিচারণা থেকে বিরত থাকেন না প্রয়াত অভিনেতার প্রাক্তন প্রেমিকা।

অঙ্কিতার স্মৃতিতে পবিত্র রিসতা
অঙ্কিতার স্মৃতিতে পবিত্র রিসতা

ইনস্টাগ্রাম স্টোরিতে অর্চনার লুকের এই ছবিটিও শেয়ার করে নেন অঙ্কিতা। সাত বছরের পবিত্র রিসতা সুশান্ত-অঙ্কিতার। ২০১৬ সালের শুরুর দিকেই আচমকাই ইতি পড়ে সেই সম্পর্কের, যে বছর ডিসেম্বরে বিয়ের তারিখ পাকা ছিল এই জুটির। 

গত মার্চে এক সাক্ষাত্কারে অঙ্কিতা জানান,  ‘সুশান্তের চলে যাওয়ার বোঝাটা আমাকে আজীবন বয়ে বেড়াতে হবে। তবে এখন এমন একটা সময় এসেছে যে আমি নর্ম্যাল রয়েছি। কিন্তু আমাদের- ওর পরিবার, আমার পরিবারকে অনেক কিছু সহ্য করতে হয়েছে। গোটা দুনিয়ায় ওর জন্য কাঁদছে। এবং কখনও কখনও আমার মনে হয় আমি ওর সঙ্গে কথা বলছি। গতকালই একজন মহিলা আমাকে দেখে জড়িয়ে ধরে কাঁদছিল ওর কথা স্মরণ করে। সেদিনই ওকে (সুশান্ত) বলছিলাম, 'মানুষজন তোমাকে কত ভালোবাসে, এখন ভালোবাসে’।

বন্ধ করুন