বাড়ি > বায়োস্কোপ > 'এটা কি ক্লস্ট্রোফোবিয়া ?' রিয়া দাবি উড়িয়ে পাল্টা প্রশ্ন সুশান্তের প্রাক্তন প্রেমিকা অঙ্কিতার
রিয়া চক্রবর্তীর দাবি প্রমাণ সহ খারিজ অঙ্কিতার 
রিয়া চক্রবর্তীর দাবি প্রমাণ সহ খারিজ অঙ্কিতার 

'এটা কি ক্লস্ট্রোফোবিয়া ?' রিয়া দাবি উড়িয়ে পাল্টা প্রশ্ন সুশান্তের প্রাক্তন প্রেমিকা অঙ্কিতার

  • রিয়া জানিয়েছেন, সুশান্ত নাকি ২০১৯-এর সেপ্টেম্বরে ইউরোপ যাওয়ার সময় তাঁকে জানিয়েছিলেন তিনি প্লেনে চড়তে ভয় পান। তিনি ক্লস্ট্রোফোবিক। 

প্লেন ওড়ানোর স্বপ্ন ছিল সুশান্ত সিং রাজপুতের। সেই স্বপ্ন পূরণ করবার প্রয়াস করেছেন সুশান্ত। প্লেনের ককপিটে বসে প্নেন ওড়ানোর প্রশিক্ষণ নিয়েছেন। মহাকাশ ঘিরে ছিল সুশান্তের জগত। রাতের তারারা হাতছানি দিত বরাবর, সেই কথা বহু সাক্ষাত্কারে বলতে শোনা গিয়েছে সুশান্তকে। জ্যোর্তিবিজ্ঞান, অ্যাস্ট্রো ফিজিক্স নিয়ে সুশান্তের অসীম আগ্রহ ছিল। নাসায় গিয়ে প্রশিক্ষণ নিয়েছিলেন, চাঁদে জমি কিনেছিলেন। সেই সুশান্ত সিং রাজপুত নাকি ক্লস্ট্রোফোবিক, তাও প্লেনে চড়বার ক্ষেত্রে! 

এমনই আজব দাবি করছেন সুশান্তের মৃত্যু মামলার মূল অভিযুক্ত রিয়া চক্রবর্তী। সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর প্রথমবার সংবাদমাধ্যমের মুখোমুখি হলেন রিয়া। ইন্ডিয়া টুডে গ্রুপকে দেওয়া এক সাক্ষাত্কারে রিয়া দাবি করেন ২০১৯ এর সেপ্টেম্বরে যখন ইউরোপ ট্রিপের জন্য তাঁরা পারি দিচ্ছিলেন, সেই সময় সুশান্ত প্লেনের উঠবার পর কিছু মেডিসিন নিয়েছিল। রিয়া বলেন, সুশান্ত আমায় জানায় উড়বার সময় ও ক্লস্ট্রোফোবিক। মোডাফিনিল (Modafinil) নামের একটা ওষুধও ওকে প্রেসক্রিবশন ছাড়াই খেতে দেখেছিলাম। তার মানে ওটা ও আগে থেকেই খেত'। এরপর প্যারিসে গিয়ে নাকি তিনদিন হোটেলের রুম থেকেই বার হয়নি সুশান্ত। যা নিয়ে চিন্তায় ছিলেন তিনি, বলে জানান রিয়া চক্রবর্তী।

এই খবর প্রকাশ্যে আসবার পরই রিয়াকে পাল্টা জবাব দিলেন অঙ্কিতা লোখান্ডে, সুশান্তের প্রাক্তন প্রেমিকা। ককপিটে সুশান্তের প্লেন চালানোর একটি ভিডিয়ো শেয়ার করে অঙ্কিতা লেখেন, ‘এটা কি ক্লস্ট্রোফোবিয়া? তুমি (সুশান্ত) সবসময় উড়তে চেয়েছিল এবং তুমি সেটা পূরণ করেছে এবংং আমরা তোমাকে নিয়ে গর্বিত’।

 

এখানেই থেমে থাকেননি অঙ্কিতা। সুশান্তের একটি পুরোনো টুইটও এদিন রি-টুইট করেন অঙ্কিতা। ২০১৯-এর ২৬ সেপ্টেম্বর সুশান্ত নিজের ৫০ স্বপ্নের প্রথম স্বপ্নের কথা শেয়ার করে নিয়েছিলেন অনুরাগীদের সঙ্গে। সুশান্ত লিখেছেন ‘ পঞ্চাশ স্বপ্নের প্রথম, উড়তে শেখা..#livingMyDreams #lovingMyDreams’।

অঙ্কিতার এই দাবিকে সমর্থন জানায় সুশান্তের ভক্তরা। এবং রিয়ার মিথ্যা যুক্তির প্রতিবাদে সরব হন নেটিজেনরা। এবং বৃহস্পতিবার দিনভর সেই সংবাদমাধ্যমের বিরুদ্ধেও ক্ষোভ উগরে দিচ্ছেন নেট দুনিয়ার বাসিন্দারা।

নিজের বিরুদ্ধে উঠা সব অভিযোগ অস্বীকার করেছেন রিয়া। সুশান্ত মৃত্যু মামলার মূল অভিযুক্ত বলেন, ২০১৯ সালে তাঁর প্যারিস ট্রিপটি প্ল্যান করা হয়েছিল একটি কোম্পানির তরফে, একটি ফ্যাশন শ্যুটের জন্য প্যারিস যাওয়ার কথা ছিল রিয়ার। তবে সুশান্ত নাকি জোর করে সেইসময় প্রেমিকার সঙ্গে সময় কাটাতে চেয়েছিলেন। নিজের এই দাবির সমর্থনে সব প্রমাণ তাঁর কাছে রয়েছে বলেও উল্লেখ করেন সুশান্ত সিং রাজপুত মামলার মূল অভিযুক্ত।

বন্ধ করুন