বাড়ি > বায়োস্কোপ > 'ভগবানের সন্তান' সুশান্তকে স্মরণ করলেন প্রাক্তন প্রেমিকা অঙ্কিতা লোখান্ডে
'ভগবানের সন্তান',এইভাবেই সুশান্তকে স্মরণ করলেন অঙ্কিতা লোখান্ডে (ছবি-ইনস্টাগ্রাম)
'ভগবানের সন্তান',এইভাবেই সুশান্তকে স্মরণ করলেন অঙ্কিতা লোখান্ডে (ছবি-ইনস্টাগ্রাম)

'ভগবানের সন্তান' সুশান্তকে স্মরণ করলেন প্রাক্তন প্রেমিকা অঙ্কিতা লোখান্ডে

  • সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর একমাস পূর্তিতে সুশান্তকে নিয়ে প্রথম প্রতিক্রিয়া দিলেন অঙ্কিতা লোখান্ডে।

মঙ্গলবার সুশান্তের মৃত্যুর একমাস পূর্তি। গত ১৪ই জুন প্রয়াত হন সুশান্ত সিং রাজপুত। আর সুশান্তের মৃত্যুর ঠিক ৩০ দিনের মাথায় সুশান্তকে নিয়ে প্রথম প্রতিক্রিয়া এল তাঁর প্রাক্তন প্রেমিকা অঙ্কিতা লোখান্ডের তরফে। সুশান্ত-অঙ্কিতার সম্পর্ক নিয়ে গত কয়েক দিন ধরেও সংবাদমাধ্যম থেকে সোশ্যাল মিডিয়া বহু আলোচনা হয়েছে। কিন্তু কোনওরকম প্রতিক্রিয়া দেননি অঙ্কিতা। অবশেষে মঙ্গলবার সকালে সোশ্যাল মিডিয়া পোস্টে সুশান্তকে স্মরণ করে দিলেন অভিনেত্রী। 

এদিন ইনস্টাগ্রামে বাড়ির মন্দির একটি জ্বলন্ত প্রদীপের ছবি পোস্ট করেন অঙ্কিতা। চারিদিক সাদা ফুল দিয়ে সাজানো। ছবির ক্যাপশনে অঙ্কিতা লেখেন, ‘চাইল্ড অফ গড’ ('ভগবানের সন্তান')।

View this post on Instagram

CHILD Of GOD 😇

A post shared by Ankita Lokhande (@lokhandeankita) on

সুশান্ত-অঙ্কিতার ‘পবিত্র রিসতা’ শেষ হলেও বন্ধুত্ব আর একে অপরের প্রতি অগাধ সম্মানের সম্পর্কটা যে এতটুকুও ছিন্ন হয়নি তা এদিন বুঝিয়ে দিলেন অঙ্কিতা লোখান্ডে। সুশান্তের মৃত্যুর পরেও অভিনেতার পরিবারের পাশে দাঁড়িয়েছিলেন অঙ্কিতা। ভাগ করে নিয়েছিলেন তাঁদের শোক। সুশান্তের মৃত্যুর দুদিনের মাথাতেই অভিনেতার বান্দ্রার বাড়িতে সুশান্তের বাবা ও পরিবারের অন্য সদস্যদের সঙ্গে দেখা করেন অঙ্কিতা লোখান্ডে।

১৬ জুন সুশান্তের বান্দ্রার অ্যাপর্টমেন্টে হাজির হয়েছিলেন অঙ্কিতা। 
১৬ জুন সুশান্তের বান্দ্রার অ্যাপর্টমেন্টে হাজির হয়েছিলেন অঙ্কিতা। 

২০০৯ সালে পবিত্র রিসতার সেটেই প্রথম আলাপ সুশান্ত-অঙ্কিতার। সেখানেই ঝগড়া দিয়ে শুরু দুজনের বন্ধুত্ব, এবং তারপর প্রেম। কোনদিনও নিজেদের সম্পর্ক নিয়ে লুকোছাপা করেননি দুজন। শুধু প্রেম সম্পর্ক নয়,লিভ ইন রিলেশনশিপে ছিলেন সুশান্ত-অঙ্কিতা। ২০১৬-র ডিসেম্বরে বিয়ে করবেন তাঁরা, মিডিয়ার সামনে দাঁড়িয়ে একথা বলেছিলেন দুজনেই। কিন্তু সেই বছরের শুরুতেই সুশান্তের সঙ্গে অঙ্কিতার ব্রেক-আপের খবর ছড়িয়ে পরে মিডিয়ায়। জানুয়ারিতে (২০১৬) সুশান্তের জন্মদিনের পার্টিতে হাজির ছিলেন না অঙ্কিতা, যা দুজনের ব্রেক-আপের খবরে কার্যত শিলমোহর দিয়ে দেয়। এরপরই সুশান্ত শিফট করে যান সেই ফ্ল্যাট থেকে লোখান্ডওয়ালার যে ফ্ল্যাটে নিজেদের ভালোবাসার নীড় সাজিয়েছিলেন তাঁরা। তখনই স্পষ্ট হয়ে যায় সব শেষ। সুশান্তের ফিল্মি কেরিয়ার যখন উত্তরণের দিকে তখনই প্রেম সম্পর্কে ছন্দপতন। ২০১৬ সালের মে মাসে অফিসিয়্যালি অঙ্কিতা লোখান্ডের সঙ্গে দীর্ঘ সাত বছরের সম্পর্কে ইতি টানেন সুশান্ত।

বন্ধ করুন