বাড়ি > বায়োস্কোপ > সুশান্তকে শ্রদ্ধার্ঘ জানাতে একতাকে অনুরোধ অঙ্কিতার, কী আর্জি রাখলেন প্রাক্তন ?
আসছে পবিত্র রিসতার নতুন সিজন!
আসছে পবিত্র রিসতার নতুন সিজন!

সুশান্তকে শ্রদ্ধার্ঘ জানাতে একতাকে অনুরোধ অঙ্কিতার, কী আর্জি রাখলেন প্রাক্তন ?

  • সুশান্ত সিং রাজপুতকে শ্রদ্ধার্ঘ জানাতে একতা কাপুরকে পবিত্র রিসতার নতুন সিজন তৈরির প্রস্তাব দিলেন অঙ্কিতা লোখান্ডে। সূত্রের খবর একবাক্যেই রাজি হয়েছেন একতা। 

একতা কাপুরের 'পবিত্র রিসতা' পালটে দিয়েছিল সুশান্তের কেরিয়ার। রাতারাতি গোটা দেশের নয়নের মণি হয়ে উঠেছিল মানব। আদর্শ ছেলে, আদর্শ স্বামী, আদর্শ দাদা-সব ভূমিকাতেই পারফেক্ট সে। সুশান্তকে শ্রদ্ধার্ঘ জানাতে, প্রযোজক একতা কাপুরকে পবিত্র রিসতার নতুন সিজন আনার অনুরোধ  জানিয়েছেন এই সিরিয়ালে সুশান্তের কো-স্টার তথা তাঁর প্রাক্তন প্রেমিকা অঙ্কিতা লোখান্ডে। মুম্বই মিরর সূত্রে খবর,' এই সিরিয়ালটা সুশান্তের মনের খুব কাছের, যেহেতু এটা ওকে একটা প্ল্যাটফর্ম দিয়েছিল নতুন উচ্চতা ছোঁয়ার। তাই অঙ্কিতা এবং একতা দুজনেই এই শোয়ের নতুন সিজনের সঙ্গে ওকে শ্রদ্ধার্ঘ জানাতে চায়,সেটাই হবে ওঁর প্রতি সেটা ট্রিবিউট'।

রিপোর্টে আরও বলা হয়, অঙ্কিতার এই প্রস্তাবে সায় রয়েছে একতার। এবং ইতিমধ্যেই বালাজির ক্রিয়েটিভ টিম ও লেখকদের সঙ্গে কথাও বলছেন একতা। মুম্বই মিররকে সেই সূত্রে জানিয়েছে, এর আগেও কসৌটি জিন্দেগি কি',নাগিনের মতো হিট সিরিয়ালের সিক্যুয়েল বা রিবুট নিয়ে হাজির হয়েছেন একতা।  অঙ্কিতাই একতাকে এই প্রস্তাব দেয়, একতার জীবনেরও অন্যতম স্পেশ্যাল শো পবিত্র রিসতা। সঙ্গে সঙ্গেই রাজি হয়ে গিয়েছেন জিতেন্দ্র কন্যা'।

প্রায় সাত বছর ধরে প্রেম সম্পর্কে আবদ্ধ ছিলেন সুশান্ত-অঙ্কিতা। পবিত্র রিসতার সেটেই তাঁদের প্রথম আলাপ। সেখান থেকেই বন্ধুত্ব ও প্রেম। ২০১৬ সালে এই ‘পবিত্র রিসতা’য় ইতি টানেন সুশান্ত-অঙ্কিতা। ২০১১ সালেই পবিত্র রিসতা থেকে বিদায় নেন সুশান্ত। সেই সময় বিদেশে ফিল্ম নিয়ে পড়াশোনার জন্য পবিত্র রিসতা ছেড়েছিলেন সুশান্ত। যদিও তার বদলে কাই পো ছে ছবিতে অভিনয়ের সুযোগ আসে সুশান্তের কাছে। এরপরই ফের একবার মোড় ঘুরে যায় সুশান্তের কেরিয়ারে। রুপোলি পর্দায় উজ্জ্বল তারকা হওয়ার জার্নি শুরু করে ফেলেন সুশান্ত সিং রাজপুত। 

২০০৯ সাল থেকে ২০১৪ সাল পর্যন্ত একটানা পাঁচ বছর জি টিভিতে সম্প্রচারিত হয়েছে এই ধারাবাহিক। গোটা জার্নিরই অংশ থেকেছেন অঙ্কিতা লোখান্ডে। ২০১১ সালে পবিত্র রিসতার জার্নি শেষ করলেও ধারাবাহিকের শেষ এপিসোডে ফের একবার মানবের ভূমিকায় ফিরেছিলেন সুশান্ত সিং রাজপুত। 

View this post on Instagram

CHILD Of GOD 😇

A post shared by Ankita Lokhande (@lokhandeankita) on

সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর ৩০তম দিনে সুশান্তকে নিয়ে প্রথম প্রতিক্রিয়া দেন তাঁর প্রাক্তন প্রেমিকা অঙ্কিতা লোখান্ডের। মঙ্গলবার সকালে সোশ্যাল মিডিয়া পোস্টে সুশান্তকে স্মরণ করে দিলেন অভিনেত্রী। এদিন ইনস্টাগ্রামে বাড়ির মন্দির একটি জ্বলন্ত প্রদীপের ছবি পোস্ট করেন অঙ্কিতা। চারিদিক সাদা ফুল দিয়ে সাজানো। ছবির ক্যাপশনে অঙ্কিতা লেখেন, ‘চাইল্ড অফ গড’ ('ভগবানের সন্তান')।

বন্ধ করুন