বাংলা নিউজ > বায়োস্কোপ > মারাঠি কনের সাজে ভিকির বাড়ি থেকে নিজের বাড়িতে অঙ্কিতা! দ্বিরাগমনের ছবি তুমুল চর্চায়
দ্বিরাগমনে ভিকি আর অঙ্কিতা। 
দ্বিরাগমনে ভিকি আর অঙ্কিতা। 

মারাঠি কনের সাজে ভিকির বাড়ি থেকে নিজের বাড়িতে অঙ্কিতা! দ্বিরাগমনের ছবি তুমুল চর্চায়

  • সুন্দরী অভিনেত্রীর থেকে চোখ ফেরানোই দায়! দেখে নিন বিশেষ সেই মুহূর্তের ছবিগুলি--

পরিবার ও বন্ধুদের সাথে নিয়ে বেশ ধুমধাম করে বিয়ে করেছিলেন অঙ্কিতা লোখান্ডে ও ভিকি জৈন। রাজকীয় সেই বিয়ের ছবি আর ভিডিয়ো তুমুল ভাইরাল হয়েছিল সোশ্যাল মিডিয়ায়। আর এবার বিয়ে পরবর্তী কিছু অনুষ্ঠানের ছবি অঙ্কিতা শেয়ার করে নিলেন অনুরাগীদার সাথে। এবার তাঁর দেখা মিলল মারাঠি সাজে। সুন্দরী অভিনেত্রীর থেকে চোখ ফেরানোই দায়। 

ভিকির বাড়ি থেকে দ্বিরাগমনে নিজের বাড়িতে এলেন অঙ্কিতা। আর মেয়ে-জামাইকে স্বাগত জানাতে পারম্পরিক মারাঠি অনুষ্ঠানের আয়োজন করা হয়েছিল। আর ঠিক সেভাবেই সেজেছিলেন ‘পবিত্র রিস্তা’ অভিনেত্রীও। লাল-হলুদ শাড়ি পরেছিল অঙ্কিতা, আর ভিকি পরেছিল গলা বন্ধ অফ হোয়াইট কুর্তা-পাজামা। হাতে হাত দিয়ে ছবি তুলেছেন তাঁরা। খুশির আনন্দ ছড়িয়ে আছে চোখেমুখে।

পারম্পরিক সাজের জন্য হলুদ সিল্কের শাড়ি বেছে নিয়েছিলেন অঙ্কিতা। যার সারা গায়ে সোনালি জরির কাজ। শাড়ির লাল পাড়েও ঠাঁসা সোনালি কাজ। মারাঠি কায়দাতেই পরেছিলেন সেই শাড়ি। নাকে নথ। কলার চোকার নেকলেসে মুক্তো আর দামি দামি নানা পাথর বসানো। কানে ম্যাচিং ঝুমকো। হাতে সবুজ চুড়ি, ব্রেসলেট। কপালে পরেছিলেন অর্ধচন্দ্রের মতো দেখতে লাল রঙের টিপ।

মাথার মাঝখানে সিঁথি করে খোঁপা বেঁধেছিলেন অভিনেত্রী। আর তাতে লাগিয়েছিলেন ফুলের মালা। স্মোকি আইয়ের সাথে গোলাপি লিপস্টিক পরেছিলেন। সঙ্গে ম্যাচিং ব্লাশার। অঙ্কিতাকে দেখে সত্যি চোখ ফেরানো দায়।

মাথার মাঝখানে সিঁথি করে খোঁপা বেঁধেছিলেন অভিনেত্রী। আর তাতে লাগিয়েছিলেন ফুলের মালা। স্মোকি আইয়ের সাথে গোলাপি লিপস্টিক পরেছিলেন। সঙ্গে ম্যাচিং ব্লাশার। অঙ্কিতাকে দেখে সত্যি চোখ ফেরানো দায়। |#+|

প্রায় ৩ বছর সম্পর্কের পর ডিসেম্বরেই শহরের এক পাঁচতারা হোটেলে বিয়ে করেন অঙ্কিতা লোখান্ডে আর ভিকি জৈন। বিয়ের পরেই ছিল অভিনেত্রীর জন্মদিন। বউকে মাঝরাতে সারপ্রাইজ দিয়েছিল ভিকি। কেক-বেলুন-আলো দিয়ে ঘর সাজিয়ে। সেই অনুষ্ঠানেও দেখা মিলেছিল অঙ্কিতার পরিবার ও বন্ধুদের।

বন্ধ করুন