বাংলা নিউজ > বায়োস্কোপ > বিয়ে অঙ্কিতার, সুশান্তের গানে নাচল নায়িকার শাশুড়ি-ননদ! সমালোচনা নেটপাড়ায়
সুশান্তের ‘কাই পো চে’ সিনেমার গানে নাচল অঙ্কিতার শাশুড়ি আর ননদ।
সুশান্তের ‘কাই পো চে’ সিনেমার গানে নাচল অঙ্কিতার শাশুড়ি আর ননদ।

বিয়ে অঙ্কিতার, সুশান্তের গানে নাচল নায়িকার শাশুড়ি-ননদ! সমালোচনা নেটপাড়ায়

  • এনগেজমেন্টের দিনের ভিডিয়ো যদিও সেটি। তবে এই ভিডিয়ো যেমন ভালোবাসা পেয়েছে, তেমনই সমালোচিতও হয়েছে। 

মঙ্গলবার ১৪ ডিসেম্বর সাত পাকে বাঁধা পড়েছেন ভিকি আর অঙ্কিতা। তাঁদের বিয়ের ছবি আর ভিডিয়োর মধ্যে একটা ভিডিয়ো ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। যেখানে দেখা যাচ্ছে প্রয়াত অভিনেতা সুশান্ত সিং রাজপুতের ছবির গানে নাচ করছেন অভিনেত্রীর শাশুড়ি ও ননদ। এনগেজমেন্টের দিনের ভিডিয়ো যদিও সেটি। 

২ দিন ধরে হলদি, মেহেন্দি, সংগীত ককটেল পার্টির পর অবশেষে বিয়ে করেন তাঁরা। অঙ্কিতার ‘মনিকর্নিকা’ কো-স্টার কঙ্গনা রানাওয়াত এসেছিলেন এনগেজমেন্টের দিন। বেশ কিছু সময় তিনি থাকেন অনুষ্ঠানে। অঙ্কিতার সাথে বসে গল্প করেন। প্রেমিক জুটির সাথে ছবিও তোলেন। এছাড়া টিভি-র জগত থেকে পবিত্রা পুনিয়া, এজাজ খানদের দেখা গিয়েছিল এনগেজমেন্ট আর বিয়েতে।

এনগেজমেন্টের একটা ভিডিয়ো ভাইরাল হয়েছে। যেখানে দেখা যাচ্ছে ভিকি জৈনর মা আর বোন অঙ্কিতার প্রাক্তন প্রেমিক সুশান্ত সিং রাজপুতের সিনেমা ‘কাই পো চে’র ‘শুভআরম্ভ’ গানে নাচ করছেন। এর আগে আরেক ভিডিয়োতে দেখা গিয়েছিল ভিকি যখন অঙ্কিতার হাতে আংটি পরিয়ে দিচ্ছেন তখন পিছনে বাজছে সুশান্তেরই ‘রবতা’ গান। ভিকি-অঙ্কিতার এনগেজমেন্টে পারফর্ম করেন বাদশা আর আস্থা গিল।

বিয়েতে সোনালি লেহেঙ্গা পরেছিলেন অঙ্কিতা। আর ভিকি অফ হোয়াইট শেরওয়ানি। ঝরনা, ফুলের মালা দিয়ে সাজানো বিয়ের মণ্ডপ ছিল পিকচার পারফেক্ট। মিস থেকে মিসেস হওয়ার এই জার্নিতে ‘পবিত্র রিস্তা’ অভিনেত্রীকে ভরে ভরে ভালোবাসা ও শুভেচ্ছা জানিয়েছেন অনুরাগীরা। 

বন্ধ করুন