বাংলা নিউজ > বায়োস্কোপ > সুশান্তের জন্য ‘বাজিরাও মস্তানি’,‘হ্যাপি নিউ ইয়ার’-এ অভিনয়ের সুযোগ ছেড়ে দেন অঙ্কিতা!
সুশান্ত-অঙ্কিতা।
সুশান্ত-অঙ্কিতা।

সুশান্তের জন্য ‘বাজিরাও মস্তানি’,‘হ্যাপি নিউ ইয়ার’-এ অভিনয়ের সুযোগ ছেড়ে দেন অঙ্কিতা!

  • রুপোলি পর্দায় কেরিয়ার নয়, সুশান্তের সঙ্গে বিয়ে করে ঘর বাঁধতে চেয়েছিলেন অঙ্কিতা। 

কেরিয়ারের তুলনায় সুশান্তের সঙ্গে সম্পর্ককে বেশি গুরুত্ব দিয়েছিলেন অভিনেত্রী অঙ্কিতা লোখান্ডে। এমনকি সুশান্তের সঙ্গে সম্পর্কে থাকাকালীন অনেক সুযোগ হাতছাড়াও করেছিলেন তিনি। বিচ্ছেদের দীর্ঘ দিন পর সম্পর্ক নিয়ে মুখ খুলেছেন অঙ্কিতা। ২০১৬ সালে সুশান্তের সঙ্গে বিচ্ছেদ হয় তাঁর। 

অভিনেত্রী জানিয়েছেন, সম্পর্কে থাকাকালীন অভিনেত্রী শাহরুখ খানের ছবি ‘হ্যাপি নিউ ইয়ার’এ ড্রিম ডেবিউ করার কথা ছিল। কিন্তু কেরিয়ার ব্যতিত সম্পর্ককে বেশি গুরুত্ব দিয়েছিলেন তিনি। এমনকি ‘বাজিরাও মস্তানি’ এবং ‘গোলিয়োকি রাসলীলা রামলীলা’তেও অভিনয়ের সুযোগ হাতছাড়া করেছিলেন তিনি।

এরপর ২০১৯ সালে ‘মনিকর্ণিকা: দ্য কুইন অব ঝাঁসি’ ছবিতে বলিউড ডেবিউ হয় অঙ্কিতার। ছবিতে লিড রোলে রয়েছেন কঙ্গনা। ‘বাগি ৩’ ছবিতে টাইগার শ্রফ, শ্রদ্ধা কাপুর এবং রিতেশ দেশমুখের পাশাপাশি অভিনয় করেছেন তিনি। 

এক সংবাদ মাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে অঙ্কিতা জানিয়েছেন, ‘আমি অনেক কিছু হাতছাড়া করেছি। আমার মনে আছে ফারহা ম্যাম আমাকে হ্যাপি নিউ ইয়ার ছবির জন্য অফার করেছিল। এমনকি আমি শাহরুখ স্যারের সঙ্গেও দেখা করেছিলাম। তখন আমি মাকাওতে ছিলাম। তিনি বলেছিলেন, আমি তোমাকে তোমার সেরা ডেবিউটা দেওয়ার চেষ্টা করছি। আমি সেখানে বসে ঠিক আছে বলেছিলাম। আমি, সুশান্ত এবং শাহরুখ স্যার বসে ছিলাম। তবে আমার মাথায় চলছিল, ভগবান আমার যেন না হয়। মেয়েরা যেমনটা হয়, তেমনই আমি চাইছিলাম আমার পার্টনারের হয়ে যাক’।

অঙ্কিতা আরও বলেন, সেই সময় সুযোগ হাতছাড়া করাটা আমার কাছে কোনো দুঃখের বিষয় ছিল না। এখন পর্যন্ত সেই নিয়ে তাঁর কোনো দুঃখ নেই বলে জানিয়েছেন। তিনি সব সময়ই সুশান্তকে সমর্থন করার কথা জানিয়েছেন। 

সম্পর্কে থাকাকালীন সঞ্জয় লীলার বনশালীর কাছ থেকে ‘বাজিরাও মস্তানি’-তে অভিনয় করার সুযোগ এসেছিল অঙ্কিতার কাছে। অভিনেত্রী জানিয়েছেন, পরিচালক তাঁকে ফোন করে বলেছিলেন, ‘বাজিরাও-তে অভিনয় করো। না হলে মনে রেখো পরে আফসোস হবে তোমার।’ উত্তরে অঙ্কিতা জানিয়েছিলেন, ‘না স্যর, আমি বিয়ে করতে চাই।’ অঙ্কিতার এখনো মনে আছে সেগুলো। এমনকি সেই সময় সঞ্জয়ের কিছু বলার ছিল না। 

জনপ্রিয় ধারাবাহিক ‘পবিত্র রিসতা’ থেকে শুরু হয়েছিল সুশান্ত-অঙ্কিতার রিয়াল লাইফের প্রেমপর্ব। দীর্ঘ ছয় বছরের সম্পর্ক ছিল তাঁদের, তারপর বিচ্ছেদ ঘটে। গত বছর ১৪ জুন রহস্য মৃত্যু হয় বলিউড অভিনেতা সুশান্ত সিং রাজপুতের। অভিনেতার রহস্যমৃত্যু মামলায় তদন্ত শুরু করে সিবিআই। সুশান্তের মৃত্যুর ঘটনায় ন্যায্য বিচারের দাবি জানিয়ে সরব হয়েছিলেন প্রাক্তন প্রেমিকা অঙ্কিতা লোখান্ডেও।

বন্ধ করুন