বাংলা নিউজ > বায়োস্কোপ > হবু স্বামীর সঙ্গে সপরিবারে নতুন ছবি পোস্ট অঙ্কিতার, 'জীবনের ৭ আশ্চর্যের কাহিনি'
অঙ্কিতা লোখান্ডের পরিবার
অঙ্কিতা লোখান্ডের পরিবার

হবু স্বামীর সঙ্গে সপরিবারে নতুন ছবি পোস্ট অঙ্কিতার, 'জীবনের ৭ আশ্চর্যের কাহিনি'

  • যে সাতজনকে ছাড়া জীবন অসম্পূর্ন… পরিচয় করালেন অঙ্কিতা লোখান্ডে। পোস্ট করলেন ভিকি ও পরিবারকে নিয়ে অদেখা ছবি। 

সুশান্ত মামলার দরুণ উত্তপ্ত আবহের মাঝেই এবার নিজের জীবন পৃথিবীর সাত আশ্চর্যের সাথে পরিচয় করিয়ে দিলেন প্রয়াত অভিনেতার প্রাক্তন প্রেমিকা অঙ্কিতা লোখান্ডে । পাশাপাশি এদিন হবু স্বামী ভিকি জৈনের সঙ্গে নিজের পরিবারের একটি অদেখা ছবিও পোস্ট করলেন নায়িকা। ভিকি জৈনের জন্মদিনের সেলিব্রেশনের এই পুরোনো ছবিতে একসঙ্গে দেখা গিয়েছে অঙ্কিতা, তাঁর বাবা-মা,ভাই এবং ভিকিকে।

অভিনেত্রীর প্রকাশিত ‘জীবনের সাত আশ্চর্য’  তালিকায় সবার ওপরে ঠাঁই পেয়েছে মা । দুই নম্বরে রয়েছেন তাঁর বাবা।  নিজের ইনস্টাগ্রামের দেওয়ালে ভিডিও শেয়ার করেন অঙ্কিতা বলেন- জীবনের সেরা প্রাপ্তি আসলে কী, কাদের ছাড়া আমাদের জীবন অচল, কোন সেই সাত আশ্চর্য । তাঁর জীবনের এই সপ্তম আশ্চর্যের কোনওরকম অদল-বদল অসম্ভব বলেই দাবি করেন তিনি । ভিডিওতে প্রথমেই মা কে দিয়ে শুরু করে তারপর এক এক করে অভিনেত্রীর জীবনের কাছের মানুষদের ছবি ফুটে উঠতে শুরু করে যেখানে মা বাবা ছাড়াও রয়েছেন ভাই অর্পন এবং প্রেমিক ভিকি ।  সন্তান ও নাতি-নাতনি ছাড়াও মানুষের জীবন অসম্পূর্ন বলে দাবি করেন অঙ্কিতা। 

সোশ্যাল মিডিয়ায় বেশ সক্রিয় অঙ্কিতা । কদিন আগেই ডটার্স ডের দিন মা এবং অসুস্থ বাবার সুস্বাস্থ্য এবং আরোগ্য কামনা করে একসাথে ছবি পোস্ট করেছিলেন । কন্যা দিবসের শুভেচ্ছা জানিয়ে অঙ্কিতা লেখেন ,' আমি এবং অর্পন আজ গর্বিত যে তোমাদের মতো মা বাবাকে কাছে পেয়েছি ।' এছাড়াও গত জুন মাসে তাঁর ঠাকুরমার জন্মদিনে ভিকিকে সাথে নিয়েই একটি শুভেচ্ছা জানিয়ে একটি ভিডিও শেয়ার করেছিলেন তিনি ।

২০১৬ সালে অঙ্কিতা এবং সুশান্তের সাত বছরের দীর্ঘ প্রেম সম্পর্কের সমাপ্তি ঘটেছিল । কানাঘুসো শোনা গিয়েছিল ২০১৭ থেকেই নাকি প্রেম করছেন ভিকি ও অঙ্কিতা ।  ২০১৯ এ অভিনেতা অর্জুন বিজলানির শেয়ার করা ভিডিওতেই দুজনকে চুম্বনরত ঘনিষ্ঠ অবস্থায় দেখা গিয়েছিলো , তার পরেই অঙ্কিতার তরফ থেকে প্রকাশ্যে আসে সম্পর্কের স্বীকারোক্তি মূলক বিবৃতি । ১৪ই জুন সুশান্তের রহস্য মৃত্যুর পর থেকেই অভিনেতার ন্যায় বিচারের দাবিতে পরিবারের পাশে দাঁড়িয়ে সুশান্ত ভক্তদের প্রশংসা কুড়িয়েছেন অঙ্কিতা এবং ভিকি ।

বন্ধ করুন