বাংলা নিউজ > বায়োস্কোপ > Ankita Lokhande and Kriti Sanon: সুশান্তের ‘ঘনিষ্ঠ’ দুই নারী মুখোমুখি, Video-য় একজনের আচরণ দেখে রেগে আগুন নেটপাড়া

Ankita Lokhande and Kriti Sanon: সুশান্তের ‘ঘনিষ্ঠ’ দুই নারী মুখোমুখি, Video-য় একজনের আচরণ দেখে রেগে আগুন নেটপাড়া

কৃতি শ্যানন আর আঙ্কিতা লোখান্ডে। (ছবি: ইনস্টাগ্রাম)

আচমকাই দেখা হয়ে গিয়েছিল কৃতি শ্যানন আর অঙ্কিতা লোখান্ডের। কী হল তার পরে? 

সোশ্যাল মিডিয়ায়  একটি ভিডিয়ো Viral হয়ে গিয়েছে। সেখানে হঠাৎ মুখোমুখি হচ্ছেন কৃতি শ্যানন এবং অঙ্কিতা লোখান্ডে। দুই অভিনেত্রীর এই সাক্ষাতের ভিডিয়োটি Viral হয়ে যাওয়ার পিছনে কারণও রয়েছে।

অনেকেরই মনে আছে, সুশান্ত সিং রাজপুতের সঙ্গে দীর্ঘ দিনের প্রেমের সম্পর্ক ছিল অঙ্কিতা লোখান্ডের। তাঁরা একসঙ্গে বহু বছর থেকেছেন বলেও শোনা গিয়েছিল। ছোটপর্দায় একসঙ্গে কাজ করার সময়ে থেকেই তাঁদের এই প্রেম।

শোনা যায়, পরবর্তী সময়ে কৃতি শ্যাননের সঙ্গে প্রেমের সম্পর্কে জড়িয়ে পড়েন সুশান্ত। এমনও শোনা যায়, সেই সম্পর্কের কারণেই নাকি অঙ্কিতার সঙ্গে সম্পর্ক ভাঙে তাঁর। 

সুশান্তের মৃত্যুর পর বহু দিন কেটে গিয়েছে। কিন্তু এখনও নিজের অনুরাগীদের মনে পুরোদস্তুর থেকে গিয়েছেন অভিনেতা। তাই কোথাও আজও তাঁর কোনও সূত্র পাওয়া গেলেই, সেই ঘটনা ভাইরাল হয়ে যায়।

হালেও এমনই হয়েছে কৃতি এবং অঙ্কিতার দেখা হওয়ায়। সেই সময়ে ‘বচ্চন পাণ্ডে’র প্রচারেরর জন্য বেরোচ্ছিলেন কৃতি। আর তখনই কাজ সেরে ফিরছিলেন অঙ্কিতা। এর রকম একটি মুহূর্তে হঠাৎ দেখা হয়ে যায় দু’জনের।

পরস্পরকের দেখে কীভাবে প্রতিক্রিয়া জানালেন তাঁরা? সেই ভিডিয়ো ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। কিন্তু তাতে রেগে আগুন একপক্ষ।

বেশ কিছু নেটিজেনের মত, কৃতিকে দেখেই মোটেই ভদ্র ব্যবহার করেননি অঙ্কিতা। অনেকের মত, তিনি এমন একটা ভাব দেখিয়েছেন, যেন নিজেকে বিরাট বড় কেউকেটা ভাবছেন। আবার অনেকের মত, কৃতির ভাবখানা দেখে এমন হয়েছে, তিনি যেন পালাতে পারলে বাঁচেন। দেখে নিন সেই ভিডিয়ো।

ভিডিয়ো দেখে আপনার কী মত? সত্যিই কি পুরনো তিক্ততা রয়ে গিয়েছে দু’জনের মাঝে? সত্যিই কি অঙ্কিতার আচরণের কোনও সমস্যা রয়েছে এই Video-য়? কী মনে হয় আপনার?

বায়োস্কোপ খবর
বন্ধ করুন

Latest News

রবিতে শনির দশা সোনার রেটে, তিলোত্তমায় আজ হলুত ধাতু বিকোচ্ছে কততে? সম্প্রীতি উড়ালপুলে দুর্ঘটনা, গার্ডরেলে ধাক্কা মেরে ছিটকে পড়ল বাইক, মৃত ২ ভবিষ্যতের ধোনি, রাঁচিতে ধ্রুব'র ব্যাটিং দেখে দরাজ সার্টিফিকেট এই কিংবদন্তির আম্পায়ারকে 'অন্য কাজ খুঁজতে বলে' ICC-র শাস্তির কবলে হাসারাঙ্গা, নিষিদ্ধ ২ ম্যাচ ফের ক্যানসারে আক্রান্ত সঙ্গীতশিল্পী, কবীর সুমনের স্ত্রী সাবিনা ইয়াসমিন কল্যাণী এইমসের আগে ভারতের দীর্ঘতম কেবল ব্রিজের উদ্বোধন মোদীর, জানুন সেতুর বিশদ আনন্দপুরে বেসরকারি হাসপাতালের সামনে পরপর বিস্ফোরণ, ভয়াবহ আগুনে পুড়ে ছাই বস্তি সারমেয়র অটো রাইড! খুদে পোষ্যর কারনামা দেখলে তাজ্জব বনে যাবেন যাঁরা মনে করেন বাংলায় বিজেপি শেষ, তাঁদের চমকে দেবে লোকসভার ফল: প্রশান্ত কিশোর সব থেকে বেশি ছক্কা, সিরিজ শেষ হওয়ার আগেই রেকর্ড গড়লেন রোহিত-স্টোকসরা

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.