বাড়ি > বায়োস্কোপ > প্রাক্তন প্রেমিক সুশান্তের জন্য অঙ্কিতার লড়াইয়ে পাশে নায়িকার বয়ফ্রেন্ড ভিকি জৈন
বয়ফ্রেন্ডের জন্য বার্তা অঙ্কিতার (ছবি-ইনস্টাগ্রাম)
বয়ফ্রেন্ডের জন্য বার্তা অঙ্কিতার (ছবি-ইনস্টাগ্রাম)

প্রাক্তন প্রেমিক সুশান্তের জন্য অঙ্কিতার লড়াইয়ে পাশে নায়িকার বয়ফ্রেন্ড ভিকি জৈন

  • 'তুমি আমার শক্তি', হবু বরকে ধন্যবাদ জানিয়ে লিখলেন অঙ্কিতা লোখান্ডে।

প্রেম সম্পর্ক শেষ হলেও পারস্পরিক সম্মান আর বন্ধুত্বের সম্পর্কটা নষ্ট হয় না। সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর সে কথাটা ভালোভাবেই বুঝিয়ে দিয়েছেন অঙ্কিতা লোখান্ডে। এই কঠিন সময়ে একদিকে সুশান্তের পরিবারের পাশে দাঁড়িয়েছেন, তেমনই প্রাক্তন প্রেমিকের মৃত্যুর বিচার চেয়ে সোশ্যাল মিডিয়া এবং সংবাদমাধ্যমে সরব হয়েছেন। অঙ্কিতা নিজের প্রেম সম্পর্ক নিয়ে কোনওদিন লুকোছাপা করেননি। তাই বর্তমানে অন্য একজনের সঙ্গে তাঁর বিয়ের পাকা কথা হয়ে গেলেও সুশান্তের জন্য জোর গলায় ঘোষণা করেছেন ‘আমি বিশ্বাস করতে পারব না ও আত্মহত্যা করেছে, ও আত্মহত্যা করবার মতো মানুষই নয়’। আর অঙ্কিতার এই লড়াইয়ে পাশে রয়েছেন তাঁর বর্তমান প্রেমিক ভিকি জৈন।

সুশান্ত সম্পর্তিক অঙ্কিতার এক সোশ্যাল মিডিয়া পোস্টের কমেন্ট বক্সে সম্প্রতি ভিকি লেখেন, ‘হ্যাটস অফ মিস লোখান্ডে’। জবাবে অঙ্কিতা লেখেন, ধন্যবাদ.. ধন্যবাদ, অনেক ধন্যবাদ তুমি আমার শক্তি'।

দেখুন সেই কমেন্ট 
দেখুন সেই কমেন্ট 

আসলে দু-দিন আগেই সংবাদমাধ্যমে খবর রটে যায়, অঙ্কিতার লোখান্ডের ৪.৫ কোটি টাকার ফ্ল্যাটের ইএমআই দিতেন সুশান্ত সিং রাজপুত। এই রটনার কয়েক ঘন্টার মধ্যে সব জল্পনায় জল ঢেলে প্রমাণ সহ যোগ্য জবাব দিয়েছেন সুশান্তের প্রাক্তন প্রেমিকা। অঙ্কিতা সোশ্যাল মিডিয়া পোস্টে লেখেন, 'এখানেই সব জল্পনা শেষ হোক। আমি ততটাই স্বচ্ছ হওয়ার চেষ্টা করলাম, যতটা হওয়া সম্ভবপর। আমার ফ্ল্যাটের রেজিস্ট্রেশন এবং আমার ব্যাঙ্কের টেস্টমেন্ট। ১লা জানুয়ারি ২০১৯ থেকে ১লা মার্চ ২০২০ পর্যন্ত। যেখানে হাইলাইট করা রয়েছে, যে আমার ফ্ল্যাটের ইএমআইয়ের টাকা আমার খাতা থেকেই প্রতিমাসে কাটা হয়েছে। এর থেকে বেশি আমার কিছু বলবার নেই। #justiceforssr'। এই পোস্টেই অঙ্কিতার প্রশংসা করেন প্রেমিক ভিকি জৈন। 

শুধু ভিকি জৈনই নয়, অঙ্কিতার এই পোস্টে কমেন্ট করেন সুশান্তের দিদি শ্বেতা সিং কীর্তি। লেখেন, আমি জানি তুমি একজন স্বাধীনচেতা নারী। এবং আমি তোমাকে নিয়ে গর্বিত অঙ্কিতা'

অঙ্কিতা নিজের ফ্ল্যাটের দলিলের স্ক্রিনশটও শেয়ার করে নেন। যেখানে স্পষ্টই দেখা যাচ্ছে ২০১৩ সালের মে মাসে ১ কোটি ৩৫ লক্ষ টাকায় মালাডের ইন্টারফেস হাইটস আবাসনের চারতলায় একটি ফ্ল্যাট কেনেন অঙ্কিতা। যার জন্য সেই সময়ই তিনি ৬.৭৫ লক্ষ টাকার স্ট্যাম্প ডিউটিও ভরেছিলেন।

সুশান্তের দিদি শ্বেতা শনিবার ভাইকে ন্যায়বিচার পাইয়ে দিতে #GlobalPrayers4SSR উদ্যোগ নিয়েছিলেন। এই উদ্যোগে শামিল হন অঙ্কিতা-ভিকি দুজনেই। অঙ্কিতা লোখান্ডে নিজের ঘরের মন্দিরে প্রদীপ জ্বালান সুশান্তের আত্মার শান্তি কামনায়।লেখেন আজীবন তিনি সুশান্তকে মনে রাখবেন। ‘বিস্ময়কর..চমকপ্রদ আত্মা, একটা অদ্ভূত অনুপ্রেরণা দেওয়ার মতো মানুষ. তোমাকে মিস করব সুশান্ত’।

 

সাত বছর প্রেম সম্পর্কে আবদ্ধ ছিলেন সুশান্ত-অঙ্কিতা। ২০১৬ সালে ভেঙে যায় এই সম্পর্ক। সূত্রের খবর জুন মাসের শুরুতেই ভিকি জৈনের সঙ্গে বাগদান সেরেছেন অঙ্কিতা। যদিও এই ব্যাপারে আনুষ্ঠানিকভাবে এখনও কিছুই জানাননি নায়িকা। 

বন্ধ করুন