বাংলা নিউজ > বায়োস্কোপ > 'আমার তরফ থেকে তোমায়', 'বেদনা' ভুলে সুশান্তের জন্য তৈরি হচ্ছেন অঙ্কিতা লোখান্ডে
সুশান্ত সিং রাজপুতকে শ্রদ্ধা জানাবেন অঙ্কিতা লোখান্ডে (ছবি ইনস্টাগ্রাম)
সুশান্ত সিং রাজপুতকে শ্রদ্ধা জানাবেন অঙ্কিতা লোখান্ডে (ছবি ইনস্টাগ্রাম)

'আমার তরফ থেকে তোমায়', 'বেদনা' ভুলে সুশান্তের জন্য তৈরি হচ্ছেন অঙ্কিতা লোখান্ডে

  • প্রয়াত অভিনেতাকে শ্রদ্ধাজ্ঞাপনের জন্য জোরদার প্রস্তুতি নিচ্ছেন অভিনেত্রী অঙ্কিতা লোখান্ডে।

মুম্বই : প্রয়াত অভিনেতা সুশান্ত সিং রাজপুতকে শ্রদ্ধা জানিয়ে জনসমক্ষে নাচ পরিবেশন করবেন প্রাক্তন প্রেমিকা অঙ্কিতা লোখান্ডে। তারই প্রস্তুতি নিচ্ছেন তিনি। ভিডিয়ো পোস্ট করে এমনই বার্তা দিলেন অভিনেত্রী। ‘জি রিস্তা অ্যাওয়ার্ডস’-এ নাচ পরিবেশনের জন্য কঠোর পরিশ্রম করে অনুশীলন করছেন তিনি। তাঁর বিশেষ এই নাচের পরিবেশন প্রয়াত অভিনেতা সুশান্ত সিং রাজপুতকে স্মরণ করেই বলে জানিয়েছেন অঙ্কিতা। 

নাচের অনুশীলনের একটি ভিডিয়ো পোস্ট করেন অভিনেত্রী। সেখানে স্টুডিয়োয় নাচের অনুশীলনে দেখা গিয়েছেন তাঁকে। ক্যাপশনে অভিনেত্রী লিখেছেন, ‘পারফর্ম করার জন্য এই সময় ভীষণ আলাদা এবং কঠিন। আমার তরফে থেকে তোমায়। এটা বেদনাদায়ক!!!!’

পোস্টে অভিনেত্রীর ভক্তদের তাঁকে মানসিক শান্ত্বনা দিতে এবং মনকে শক্ত করার কথা বলতে দেখা গিয়েছে। প্রসঙ্গত, অঙ্কিতা এবং সুশান্তের ছ'বছরের সম্পর্ক ছিল। ২০১৬ সালে তাঁদের বিচ্ছেদ ঘটে। জি টিভির ধারাবাহিক ‘পবিত্র রিস্তা’ চলাকালীন তাঁদের সম্পর্ক তৈরি হয়েছিল। বর্তমানে ভিকি জৈনের সঙ্গে সম্পর্কে আছেন অঙ্কিতা লোখান্ডে।

চলতি বছরের জুনে মৃত্যু হয় বলিউডের অভিনেতা সুশান্ত সিং রাজপুতের। অভিনেতার আত্মহত্যার মামলায় তদন্ত শুরু করে সিবিআই। সুশান্তের মৃত্যুর ঘটনায় ন্যায্যবিচারের দাবি জানিয়ে সরব হয়েছিলেন প্রাক্তন প্রেমিকা অঙ্কিতা লোখান্ডে।

বন্ধ করুন