বাংলা নিউজ > বায়োস্কোপ > নওয়ারি শাড়ি, সাবেকি গহনা- মরাঠি কনের সাজে অপরূপা অঙ্কিতা লোখান্ডে
অঙ্কিতা লোখান্ডে (ছবি-ইনস্টাগ্রাম)
অঙ্কিতা লোখান্ডে (ছবি-ইনস্টাগ্রাম)

নওয়ারি শাড়ি, সাবেকি গহনা- মরাঠি কনের সাজে অপরূপা অঙ্কিতা লোখান্ডে

  • নবরাত্রির প্রথম দিনেই নতুন বউয়ের বেশে সামনে এলেন অঙ্কিতা। 

মরাঠি মুলগি অঙ্কিতা লোখান্ডে হামেশাই দেশি অবতারে চমকে দেন অনুরাগীদের। আর নবরাত্রির প্রথম দিনই  মরাঠি কনের সাজে ধরা দিলেন নায়িকা। হ্যাঁ, নবরাত্রি স্পেশ্যাল এক ফটোশ্যুটে পাওয়া গেল নায়িকাকে। নওয়ারি সবুজ-খয়েরি শাড়ি, সাবেকি সোনার গহনায় পুরোদস্তুর মরাঠি বধূ অঙ্কিতা। তবে এদিন অঙ্কিতার সাজে একটা জিনিস মিসিং ছিল। মরাঠি স্টাইলের নথনি, অভিনেত্রীর অনুরাগী ও বন্ধুরা সে কথা ইনস্টাগ্রাম পোস্টে মনে করিয়ে দিয়েছেন অঙ্কিতা।

এই ছবি শেয়ার করে অঙ্কিতা লেখেন- ‘মরাঠি জুয়েলারি হল ভালোবাসা, মরাঠি খাবার এবং অবশ্যই মরাঠি কনে’। সঙ্গে হ্যাশট্যাগ হিসাবে জুরে দেন জয় মহারাষ্ট্র, মি মরাঠি-র মতো শব্দ।

নওয়ারি শাড়িতে ভারি মিষ্টি লাগছিল অঙ্কিতাকে, তাঁর ভারি সোনার গহনা, মাথা জোড়া খোঁপাও এক্কেবারে মানানসই। কপালে মরাঠি টিম চকমক করছিল- ছবি ও ভিডিয়ো দেখেই স্পষ্ট এই ফটোশ্যুটে কতখানি আনন্দ করেছেন অঙ্কিতা। আসলে দীর্ঘদিন পর কাজের জগতে ফিরলেন অঙ্কিতা। করোনা আবহ এবং সুশান্ত সিং রাজপুতের মৃত্যু নাড়িয়ে দিয়েছে অঙ্কিতাকে। প্রাক্তন প্রেমিকের মৃত্যুর সুবিচার চেয়ে শুরু থেকেই সোশ্যাল মিডিয়ায় সরব হয়েছেন অঙ্কিতা। যদিও এর জন্য কম কটাক্ষ ধেয়ে আসেনি তাঁর দিকে। তবে জবাব দিয়েছেন সুশান্তের ‘পবিত্র রিসতা’ কো-স্টার। এনসিবির হাতে রিয়ার গ্রেফতারিকে ‘কর্মফল’ বলে বাখ্যা করায় রিয়া ক্যাম্পের তরফে অঙ্কিতার সমালোচনা করা হয়। 

অঙ্কিতা জানান- যদি কেউ দাবি করে যে আমি তাতে প্রচন্ড ভালোবাসি তাহলে কি সে কোনওদিন সেই মানুষটাকে মাদক সেবন করতে সাহায্য করবে তার মানসিক পরিস্থিতি জানবার পরেও? করা উচিত? আপনি করবেন? আমার মনে হয় না কেউ করবে। 

অঙ্কিতা আরও জানান, অনেকেই আমাকে বারবার জিজ্ঞাসা করেছে যে সুশান্তের মৃত্যুর ঘটনা হত্যা না আত্মহত্যা? আমি কোনওদিন বলেনি এটা হত্যা অথবা এই হত্যার জন্য কোনও বিশেষ একজন দোষী। আমি আমার প্রয়াত বন্ধু সুশান্ত সিং রাজপুতের ন্যায়বিচারের জন্য আওয়াজ তুলেছি মাত্র এবং ওর শোকার্ত পরিবারের পাশে দাঁড়িয়েছিল। তদন্তকারী সংস্থারা এই মৃত্যুর আসল সত্যিটা খুঁজে বার করুক সেই দাবি জানিয়েছি। তবুও কেউ যখন সতীন, বিধবার মতো শব্দ আমার জন্য ব্যবহার করছে। আমি কোনওদিন পালটা জবাব দিইনি। আমি শুধু সুশান্তের সম্পর্কে, ওর মানসিক স্বাস্থ্য নিয়ে সেই ঘটনাগুলোই বলেছি যা ২০১৬ পর্যন্ত ঘটেছে।

বন্ধ করুন