বাংলা নিউজ > বায়োস্কোপ > Ankita-Vicky Sangeet: অঙ্কিতার ‘প্ল্যানেট সাইজ’ আংটিতে চোখ আটকে কঙ্গনার, বান্ধবীর সংগীতে জমিয়ে লাগালেন ঠুমকা
অঙ্কিতার প্রাক-বিয়ের অনুষ্ঠানে হাজির কঙ্গনা
অঙ্কিতার প্রাক-বিয়ের অনুষ্ঠানে হাজির কঙ্গনা

Ankita-Vicky Sangeet: অঙ্কিতার ‘প্ল্যানেট সাইজ’ আংটিতে চোখ আটকে কঙ্গনার, বান্ধবীর সংগীতে জমিয়ে লাগালেন ঠুমকা

  • অঙ্কিতার হাতে ‘পৃথিবীর মতো বড় সাইজের আংটি’ দেখে অবাক কঙ্গনা। ‘ইয়ার কি শাদি’তে চুটিয়ে এনজয় করলেন কুইন। 

বলিউড জুড়ে এখন বিয়ের সানাই। ভিকি-ক্যাটরিনার বিয়ের রেশ কাটতে না কাটইতে আরও এক বিয়ের অনুষ্ঠান নিয়ে চর্চা থামছে না। সূত্রের খবর, মঙ্গলবার সাত পাকে বাঁধা পড়তে চলেছেন অভিনেত্রী অঙ্কিতা লোখান্ডে। সুশান্ত সিং রাজপুতের প্রাক্তন প্রেমিকা নতুন জীবন শুরু করছেন মনের মানুষের হাত ধরেই। তিন বছর ধরে প্রেম সম্পর্কে আবদ্ধ থাকবার পর এবার বিবাহবন্ধনে জড়াচ্ছেন  ভিকি-অঙ্কিতা। ‘পবিত্র রিসতা’র অর্চনার বাস্তবজীবনের বিয়ের প্রত্যেকটি অনুষ্ঠানই নজরকাড়া। ব্যালেচার পার্টি , মেহেন্দি, এনগেজমেন্ট, গায়ে হলুদ পেরিয়ে সোমবার রাতটা ছিল সংগীত সেরেমানির। আর অঙ্কিতা-ভিকির সংগীতের আসরে সবচেয়ে স্পেশ্যাল গেস্ট ছিলেন কঙ্গনা রানাওয়াত।

এমনিতে বলিউডে কঙ্গনার বন্ধুর সংখ্যা হাতেগোনা। তবে অঙ্কিতা লোখান্ডের সঙ্গে দীর্ঘদিনের সম্পর্ক পর্দার কুইনের। তাই ইয়ারকি শাদি-তে শামিল কঙ্গনাও। সোমবার অঙ্কিতা-ভিকির সংগীতের আসরে জমিয়ে ঠুমকা লাগালেন কঙ্গনা, সেই ঝলক ইনস্টাগ্রামে শেয়ার করেছেন অভিনেত্রী।  

‘মনিকর্ণিকা: কুইন অফ ঝাঁসি’ ছবিতে একসঙ্গে কাজ করেছেন অঙ্কিতা-কঙ্গনা, সেই সুবাদেই জমাটি বন্ধুত্ব দুজনের। এদিন হবু বর-কনের সঙ্গে একটি ছবি পোস্ট করে কঙ্গনা লেখেন, ‘সবচেয়ে সুন্দর জুটি’। অপর একটি ছবিতে অঙ্কিতার সঙ্গে একান্ত আলাপচারিতায় মগ্ন থাকতে দেখা যায় কঙ্গনাকে। মজা করে অভিনেত্রী লিখেছেন, ‘ঠিকই ধরেছেন আমরা অঙ্কিতার প্ল্যানেট সাইজ আংটি নিয়ে আলোচনা করছিলাম’। 

অঙ্কিতার জীবনের এই নতুন ইনিংসের জন্য দারুণ খুশি কঙ্গনা। বান্ধবীকে সাদরে আলিঙ্গন করে এদিন জানালেন শুভেচ্ছা। প্রাক-বিয়ের এই অনুষ্ঠানে অঙ্কিতার দেখা মিলল ঝলমলে রুপোলি লেহেঙ্গায়, অন্যদিকে সাদা শার্ট, রুপোলি এমব্রয়ডারি করা কালো ব্লেজারে দেখা গেল অঙ্কিতার হবু স্বামীকে। 

অঙ্কিতা-ভিকির সংগীতের আসরে রাজকীয় বেশেই ধরা দিলেন কঙ্গনা। বেগুনি রঙা লেহেঙ্গায় সেজেছিলেন অভিনেত্রী, সঙ্গে স্লিভলেস ডিপ নেকলাইনের ব্লাউজ। গলা ভর্তি হার, কানপাসা, মাথাপট্টি, কোমরবন্ধে অপরূপা কঙ্গনা। 

নিজের লুক শেয়ার করে অনুরাগীদের উদ্দেশে এদিন কঙ্গনার বার্তা, ‘ভালোবাসায় থাকো, যুদ্ধ ভুলে যাও…আজ মেরে ইয়ার কি শাদি হ্যায়’। 

বন্ধ করুন