বাংলা নিউজ > বায়োস্কোপ > এই দিনে বিয়ে করছেন অঙ্কিতা-ভিকি! জুটির বিয়ের কী প্ল্যানিং রয়েছে জানেন?
অঙ্কিতা-ভিকি
অঙ্কিতা-ভিকি

এই দিনে বিয়ে করছেন অঙ্কিতা-ভিকি! জুটির বিয়ের কী প্ল্যানিং রয়েছে জানেন?

  • মেহেন্দি, হলদি থেকে সংগীত.. অঙ্কিতা-ভিকির বিয়ের প্ল্যানিং ফাঁস। প্রতিটা অনুষ্ঠানের জন্য আলাদা থিম বেছে নিয়েছেন তাঁরা।

ডিসেম্বরে বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন সুশান্তের প্রাক্তন প্রেমিকা অঙ্কিতা লোখান্ডে। বর্তমান প্রেমিক ভিকি জৈনের সঙ্গে মুম্বইয়ে সাত পাক ঘুরতে চলেছেন তিনি। বিয়ের কী প্ল্যান রয়েছে অঙ্কিতার?

২০১৭ সাল থেকে একে অপরকে ডেট করছেন ভিকি জৈন এবং অঙ্কিতা লোখান্ডে। সূত্রের খবর, ১২ ডিসেম্বর বিয়ে করছেন এই জুটি। তবে, অঙ্কিতার ডেস্টিনেশন ওয়েডিংয়ের শখ থাকলেও করোনা পরিস্থিতির কারণে তা বাতিল করা হয়েছে। বরং, মুম্বইয়েরই এক পাঁচতারা হোটেলে বসবে বিয়ের আসর। রিসেপশন হওয়ার কথা ১৪ ডিসেম্বর। ইতিমধ্যে বিয়ের নিমন্ত্রণ পত্রও পৌঁছে গিয়েছে সকলের কাছে। প্রি ওয়েডিং এবং পোস্ট ওয়েডিং মিলিয়ে তিন দিনের অনুষ্ঠান। যদিও নিজের বিয়ে নিয়ে এখনও সরাসরি মুখ খোলেননি অঙ্কিতা।

সূত্রের খবর, ১২ ডিসেম্বর হবে মেহেন্দির অনুষ্ঠান। সে দিন সন্ধেবেলাতেই আংটি বদল সারবেন তাঁরা। পরের দিন অর্থাৎ ১৩ ডিসেম্বর হয়ে গায়ে হলুদের অনুষ্ঠান। সেদিন সন্ধেবেলা হবে সংগীতের অনুষ্ঠান। ১৪ ডিসেম্বর সকালে সাত পাকে বাঁধা পড়বেন জুটি। বিকেলে হয়ে রিসেপশন পার্টি। 

প্রতিটা অনুষ্ঠানের জন্য আলাদা-আলাদা থিম বেছে নিয়েছেন অঙ্কিতা এবং তাঁর পরিবার। ইতিমধ্যে সমস্ত পরিকল্পনাও সেরে ফেলেছেন তাঁরা। মেহেন্দির জন্য উজ্জ্বল পপ এবং ভাইব্রেন্ট থিম বেছে নিয়েছেন অঙ্কিতা। বাগদানের জন্য গ্লিটজ এবং গ্ল্যাম লুকে দেখা যাবে তাঁকে। সংগীতের অনুষ্ঠানে ইন্দো-ওয়েস্টার্ন লুকে দেখা যাবে অঙ্কিতা এবং ভিকিকে। হলদির দিন হলুদ রঙের পোশাকে দেখা মিলবে ‘পবিত্র রিস্তা ২’ নায়িকার। ভিকি এবং অঙ্কিতার বিয়ের জন্য দীর্ঘদিন ধরে অপেক্ষা করে রয়েছেন অনুরাগীরা।

 

 

বন্ধ করুন