বাংলা নিউজ > বায়োস্কোপ > বরফাবৃত রাস্তায় একে অপরকে জাপটে ধরে অঙ্কুশ-ঐন্দ্রিলা, জুটির প্রেমে মুগ্ধ ভক্তরা
অঙ্কুশ-ঐন্দ্রিলা
অঙ্কুশ-ঐন্দ্রিলা

বরফাবৃত রাস্তায় একে অপরকে জাপটে ধরে অঙ্কুশ-ঐন্দ্রিলা, জুটির প্রেমে মুগ্ধ ভক্তরা

  • বছর শেষে কয়েকটা দিন প্রিয়জনদের সঙ্গেই কাটাতে চান এই প্রেমিক জুটি।

প্রেমিকা তথা অভিনেত্রী ঐন্দ্রিলাকে নিয়ে ছুটি কাটাতে হিমাচলপ্রদেশে উড়ে গিয়েছেন অঙ্কুশ হাজরা। সাদা চাদরে ঢেকে রয়েছে গোটা এলাকা। সম্প্রতি হিমাচল প্রদেশে পৌঁছে সেই ভিডিয়ো পোস্ট করেন অভিনেতা।

রবিবার সকালে হিমাচলের উদ্দেশে রওনা দেন অভিনেতা। দমদম বিমানবন্দরে দাঁড়িয়ে গ্রুপ সেলফি পোস্ট করতে দেখা যায় তাঁকে। বন্ধুদের সঙ্গে নিয়েই অঙ্কুশ-ঐন্দ্রিলার এই সফর। দু'জনেরই কাছের বন্ধু ঊষশী বিশ্বাস এবং নয়নও এই ট্রিপে অঙ্কুশ-ঐন্দ্রিলার সঙ্গে রয়েছেন। সিমলা পৌঁছে অভিনেতা ইনস্টা-লাইভ করেন ভক্তদের উদ্দেশে।

অন্যদিকে, হিমাচল প্রদেশের সোলানে পৌঁছে অভিনেত্রী ঐন্দ্রিলা একটি পোষ্যের সঙ্গে ছবি পোস্ট করেন। ক্যাপশানে অভিনেত্রী লিখেছেন, তিনি যেখানেই যান, নেটওয়ার্ক(পোষ্যেকে উদ্দেশ্য করে বলেছেন) তাঁকে অনুসরণ করতে করতে পৌঁছে যায়।

প্রসঙ্গত, নতুন বছরেই নাকি আরও একটা বিয়ের সানাই বাজতে চলেছে টালিগঞ্জে। অঙ্কুশ-ঐন্দ্রিলার সাত পাকে বাঁধা পড়ার খবর গত কয়েক সপ্তাহ ধরেই নতুন করে মাথাচাড়া দিয়েছে টলিউডে। দেখতে দেখতে এই জুটির প্রেমের বয়স প্রায় এক দশক পার করেছে। আর শীঘ্রই পরিণতি পেতে চলেছে এই প্রেম, তেমনই ইঙ্গিত টুইটারে দেওয়ালে অনির্বাণকে বিয়ের শুভেচ্ছা জানাতে গিয়ে দিয়েছেন অঙ্কুশ।

রুপোলি পর্দাতেও শীঘ্রই ম্যাজিক দেখাবে এই জুটি। রাজা চন্দের রোম্যান্টিক থ্রিলার ‘ম্যাজিক’-এ একসঙ্গে দেখা যাবে এই রিয়েল লাইফ জুটিকে। পাশাপাশি প্রেমেন্দু বিকাশ চাকির আরও একটি ছবিতে একসঙ্গে কাজ করবার কথা ঐন্দ্রিলা-অঙ্কুশের।

বন্ধ করুন