বাংলা নিউজ > বায়োস্কোপ > টানা ১০০ দিনের কাজ! ফাঁক পেতেই শহর ছাড়লেন অঙ্কুশ-ঐন্দ্রিলা
ছুটি কাটাতে যাচ্ছেন অঙ্কুশ-ঐন্দ্রিলা।

টানা ১০০ দিনের কাজ! ফাঁক পেতেই শহর ছাড়লেন অঙ্কুশ-ঐন্দ্রিলা

  • এসকে মুভিজের প্রযোজনায় ঐন্দ্রিলার সঙ্গে দু'টি ছবি করছেন অঙ্কুশ। নাম 'স্যান্টা', এবং 'চন্দ্রবিন্দু'। বিদেশে কাজের ফাঁকেও প্রেমিকাকে নিয়ে ইতিউতি ঘুরে বেরিয়েছেন অঙ্কুশ।

দম ফেলার ফুরসৎ নেই তাঁদের। হাতে একগুচ্ছ কাজ। এ দিকে দু'জনেরই পায়ের তলায় সর্ষে । সুযোগ পেলেই ব্যাগপত্র গুছিয়ে বেরিয়ে পড়েন ঘুরতে। দিন কয়েক আগেই দেশে ফিরেছেন শ্যুট সেরে । দিন দুয়েক বিশ্রাম নিয়েই ফের শহর ছাড়লেন তাঁরা। অঙ্কুশ হাজরা এবং ঐন্দ্রিলা সেন।

দু'মাসেরও বেশি সময় লন্ডনে ছিলেন দুই তারকা। না, ছুটি কাটাতে নয়। ছবির শ্যুট করতে। টানা কাজ তো হল। এ বার শ্যুটিং ফ্লোরের 'লাইট-ক্যামেরা-অ্যাকশন'-এর হাঁকডাক থেকে দূরে অবসর যাপনের পালা।

শনিবার বিমানে বসেই ঐন্দ্রিলার সঙ্গে খুনসুটির মুহূর্ত লেন্সবন্দি করেছেন অঙ্কুশ। সেই ছবি ভাগ করে নিয়েছেন অনুরাগীদের সঙ্গে।

ইনস্টাগ্রামে লিখেছেন, 'পরপর চারটি ছবি, একটি ওয়েব সিরিজের শ্যুট। ১০০ দিনের টানা ব্যস্ততার পর এ বার ছুটি কাটানোর পালা। ভীষণ প্রয়োজন ছিল এটার।'

অনুরাগীদের জন্য ছুটির ছবি বরাদ্দ থাকলেও গন্তব্য এখনও অজানা।

এসকে মুভিজের প্রযোজনায় ঐন্দ্রিলার সঙ্গে দু'টি ছবি করছেন অঙ্কুশ। নাম 'স্যান্টা', এবং 'চন্দ্রবিন্দু'। বিদেশে কাজের ফাঁকেও প্রেমিকাকে নিয়ে ইতিউতি ঘুরে বেরিয়েছেন অঙ্কুশ।

২০২০ সালে রাজা চন্দ পরিচালিত 'ম্যাজিক' ছবিতে বড় পর্দায় প্রথম জুটি বেঁধেছিলেন নায়ক - নায়িকা। বাস্তবের রসায়ন ফুটে উঠেছিল পর্দাতেও। প্রশংসা কুড়িয়েছিলেন দুই তারকা।

বন্ধ করুন