বাংলা নিউজ > বায়োস্কোপ > Sourav Das: ‘দাগটা কীসের!’, সৌরভের গলায় দর্শনার ‘লাভ বাইট’ খুঁজে পেলেন নাকি অঙ্কুশ-ঐন্দ্রিলা

Sourav Das: ‘দাগটা কীসের!’, সৌরভের গলায় দর্শনার ‘লাভ বাইট’ খুঁজে পেলেন নাকি অঙ্কুশ-ঐন্দ্রিলা

সৌরভের গলায় কীসের দাগ খুঁজে পেলেন অঙ্কুশ-ঐন্দ্রিলা?

Sourav-Darshana: সৌরভ দাস আর দর্শনা বণিকের বিয়ের বছর ঘোরেনি এখনও। অভিনেতার গলায় কীসের দাগ খুঁজে পেলেন অঙ্কুশ হাজরা ও ঐন্দ্রিলা সেন। 

বিয়ের পরপর রোম্যান্স যে চূড়ান্ত লেভেলে থাকে তা আলাদা করে বলাই বাহুল্য। তেমনটা কি সৌরভ দাস আর দর্শনা বণিকের সঙ্গেও হল নাকি। ১৫ ডিসেম্বর সাত পাকে বাঁধা পড়েছেন এই জনপ্রিয় জুটি। কলকাতার এক ব্যাঙ্কোয়েট হলে বসেছিল বিয়ের আসর। গোলাপে সাজানো গাড়িতে বিয়ের আসরে আসেন সৌরভ। আপাতত ভালোবাসায় হাবুডুবু খাচ্ছেন দুজনে।

একটি ভিডিয়ো ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়াতে। যেখানে দেখা যাচ্ছে অযোগ্যর স্ক্রিনিংয়ে সৌরভ, অঙ্কুশ, ঐন্দ্রিলা, প্রসেনজিৎ-পুত্র মিশুক ওরফে তৃষাণজিৎ। হঠাৎই সৌরকে টেনে ধরেন অঙ্কুশ। সঙ্গ দেন ঐন্দ্রিলাও। বলে ওঠেন দুজনে মিলে, ‘গলায় ওটা কীসের দাগ। দর্শনাকে তো এয়ারপোর্টে ছেড়ে এলি’।

তাতে বেশ লাজুক হেসে সৌরভের জবাব, ‘এটা আসলে মনের দাগ।’ সাদা ক্যাজুয়াল টি-শার্ট আর নীল জিন্স পরেছিলেন এদিন তিনি।

আরও পড়ুন: সোনাক্ষী-জাহিরের বিয়েতে এলেন ‘ঘটক’ সলমন! কাজলের সে কী নাচ, আর কারা নিমন্ত্রিত?

ভিডিয়োটি দিন চারেকের পুরনো। বুধবার পাপারাজ্জিদের ক্যামেরায় ধরা পড়েছিল সৌরভ-দর্শনার মিষ্টি মুহূর্ত। বিদেশ যাচ্ছিলেন দর্শনা, স্ত্রীকে ছাড়তে ভোর রাতে এয়ারপোর্টে পৌঁছলেন সৌরভ। দর্শনাকে ‘গুড বাই হাগ’ও করতে দেখা যায় সৌরভকে। দর্শনার ট্রলি টেনে স্ত্রীকে গেট অবধি এগিয়েও দিয়ে আসেন। 

আরও পড়ুন: ‘শুভ্রজিতের সঙ্গে মতের মিল…’! অক্টোবরের বিয়ের জল্পনায় শিলমোহর প্রিয়াঙ্কা মিত্রের

গত বছরের শেষে সৌরভ আর দর্শনার বিয়ের খবর বেশ চমকে দিয়েছিল সকলকে। দুজনের মধ্যে প্রেমের হালকা জল্পনা থাকলেও, এত জলদি যে তাঁরা বিয়ের পিঁড়িতে বসবেন, তা বোধহয় কেউ স্বপ্নেও ভাবেননি।

আরও পড়ুন: আরও পড়ুন: ‘যে বাড়িতে ৩টে শাশুড়ি…’! জানুয়ারিতে ডিভোর্স, এ কী বললেন কাঞ্চন-প্রাক্তন পিঙ্কি

কদিন আগে বিয়ের পর দর্শনার সঙ্গে নতুন সংসার সম্পর্কে সৌরভকে বলতে শোনা যায়, ‘আমি একটা বাচ্চা বউ পেয়েছি। সারাক্ষণ নেচে কুদে বেড়ায়। সামনে আয়না পেলেই নাচতে থাকে। এরকম আমি কাওকে দেখিনি। আমি বরং বেশ চুপচাপ। বাইরে আমি যতটা কথা বলি, বাড়িতে আমি ততটাই চুপ। ও আবার উলটো। বাড়িতে সারাদিন ছটফট করে, বাইরে বরং একটু গুরুগম্ভীর। আমাকে তো আবার মাঝে মাঝে মজা করে সেই একটা মিমও পাঠায় মাঝেমাঝে, ‘নায়িকা বিয়ে করেছ, আর একটু ঢঙ করলেই দোষ’।’

এদিকে, গত ১০ বছরের বেশি সময় ধরে প্রেম করছেন অঙ্কুশ হাজরা ও ঐন্দ্রিলা সেন। ২০২৪ সালে তাঁরা বিয়ের পিঁড়িতে যেতে পারেন বলেই খবর রয়েছে। যদিও এই জুটি এখনও কিছু জানায়নি ফাইনাল তারিখ নিয়ে। 

 

 

বায়োস্কোপ খবর

Latest News

অনন্ত-রাধিকার রিসেপশনে ভেন্যুর অন্দরের রাজকীয় সাজ চোখ ধাঁধিয়ে দেবে, দেখুন ছবিতে অনাথ শিশুদের সঙ্গে ছবি এঁকে, কেক কেটে সময় কাটালেন বিক্রম-দর্শনা সাদার্নের বিরুদ্ধে চেনা ছন্দে মহমেডান, দাপুটে জয়ে লিগে অক্সিজেন পেল সাদা-কালোরা আম্বানিদের বিয়ে, ধুতি-পাঞ্জাবিতে খাঁটি বাঙালি শাশ্বত, মায়ের শাড়িতে সাজলেন রাইমা কখন, কোথায় হবে Argentina vs Colombia Match? কীভাবে দেখবেন মেসির খেলা? খড়দায় লেভেল ক্রসিংয়ে ট্রেন ও গাড়ির মধ্যে সংঘর্ষ, ছিটকে গেল টাটা সুমো জিম্বাবোয়ের বিরুদ্ধে টি২০ সিরিজের ৪ ম্যাচে জয়,ভারত অধিনায়ক হিসাবে ইতিহাস শুভমনের এটাই নতুন ভারত, টেস্ট ও T20-র শেষ ২ সিরিজে রচিত হল ঘুরে দাঁড়ানোর নতুন উপাখ্যান ঠিক যেন রাজরানি! রিসেপশনে নজরকাড়া লুকে রাধিকা, গোলাপি শাড়িতে টেক্কা নীতার ‘যতক্ষণ না পর্যন্ত আদালত থেকে …’ কোটা বিরোধী আন্দোলন নিয়ে আর কী বললেন হাসিনা?

T20 WC 2024

US-তে বিশ্বকাপ করে 'কোটি-কোটি টাকার লোকসান', বাজে মাঠ- ঝড় উঠতে পারে ICC-র বৈঠকে রোহিতকে যখন অধিনায়ক করেছিলাম, সবাই তখন আমার সমালোচনা করেছিল… মোক্ষম জবাব সৌরভের ক্রিকেটে অত ফিটনেস লাগে না, মত সাইনার, শুনতে হল ‘১৫০ কিমি বল খেলা এতই সহজ?’ T20 WC 2024-এ রোহিত শর্মার কাছে মার খাওয়া নিয়ে মুখ খুললেন মিচেল স্টার্ক ওরা কেন কম টাকা পাবে- সাপোর্ট স্টাফদের জন্য প্রশ্ন তুলে বোনাস নিতে চাননি রোহিত T20 WC 2024: প্রকাশ্যে অজিদের অন্তর্দ্বন্দ্ব, একাদশে সুযোগ না পাওয়ায় সরব স্টার্ক পা কি দড়িতে লেগেছিল? ডেভিড মিলারের ক্যাচ নিয়ে অবশেষে মুখ খুললেন সূর্যকুমার যাদব ভিডিয়ো: আমি ভুল করেছিলাম… হরভজনের সঙ্গে আড়ালে কী কথা হচ্ছিল? মুখ খুললেন কামরান কিছুতেই ছবি তুলবেন না রোহিত, জোর করে টেনে নিয়ে গেলেন বিরাট, সামনে এল নয়া ভিডিয়ো T20 WC-এ পাকিস্তানের ব্যর্থতার জের,চাকরি হারালেন নির্বাচক কমিটির ২ সদস্য-রিপোর্ট

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.