বাংলা নিউজ > বায়োস্কোপ > Ankush-Oindrila: ভাঙা পা নিয়ে বিছানায় অঙ্কুশ, এদিকে ‘কাজ নেই তো ঘর ঝাড় দে’ বলে হুকুম ঐন্দ্রিলার
অঙ্কুশ ও ঐন্দ্রিলা। (সৌজন্যে-ইন্সটাগ্রাম)

Ankush-Oindrila: ভাঙা পা নিয়ে বিছানায় অঙ্কুশ, এদিকে ‘কাজ নেই তো ঘর ঝাড় দে’ বলে হুকুম ঐন্দ্রিলার

  • ফের ‘তু তু ম্যায় ম্যায়’ তারকা জুটির। 

'ডান্স বাংলা ডান্স' রিয়েলিটি শো-র শ্যুট চলাকালীন পা ভেঙেছিল অঙ্কুশের। তা সত্বেও সেই ভাঙা পা নিয়ে ৫০ দিন ধরে কাজ চালিয়ে গেছিলেন ওয়ার্ক কমিটমেন্টের খাতিরে। এমনকী, প্রেমিকা ঐন্দ্রিলার সাথে নতুন ছবি ‘লাভ ম্যারেজ’র শ্যুটও শুরু করে দিয়েছিলেন। তবে তারপর অসম্ভব ব্যাথা বেড়ে যাওয়ায় বাধ্য হয়েই বন্ধ রাখতে হয়েছিল শ্যুটিং। বর্তমানে প্রায় শয্যাশায়ী অঙ্কুশ।

তাই নিজের ফাঁকা সময় কাটাতে ‘Ask Me Anything’ সেশন নিয়ে ইনস্টায় এলেন অভিনেতা। সেখানে অনুরাগীদের নানা প্রশ্নের জবাব দিচ্ছিলেন। বেশ একটা খোশ গল্প চলছিল। আর তারমাঝেই ‘কাজ নেই তো ঘর ঝাড় দে’ হুকুম এল! ভাবছেন কার? প্রেমিকাকে ট্যাগ করে অঙ্কুশ বুঝিয়ে দিয়েছেন সে পোস্ট এসেছে ঐন্দ্রিলার থেকে। আর উত্তরে বলেছেন, ‘এই জন্য উটকো লোকদের ওপর আমার রাগ হয়।’

পায়ের যন্ত্রণায় কাতর অঙ্কুশের সাথে মস্করা করলেন ঐন্দ্রিলা।
পায়ের যন্ত্রণায় কাতর অঙ্কুশের সাথে মস্করা করলেন ঐন্দ্রিলা।

সংবাদমাধ্যমকে অঙ্কুশ জানিয়েছেন বর্তমানে তাঁর পায়ের ব্যাথা এতটাই বেড়ে গেছে যে তিনি পা পর্যন্ত নাড়াতে পারছেন না। রয়েছে মারাত্মক যন্ত্রণা। আপাতত তাঁকে ১০ দিনের মত সম্পূর্ণ বিশ্রাম নিতে বলেছেন ডাক্তার। সেই নির্দেশই অক্ষরে অক্ষরে পালন করে চলেছেন তিনি। আরও জানা গেল ব্যথা না কমলে হতে পারে সার্জারিও। 

বড় পর্দায় প্রথম অঙ্কুশ-ঐন্দ্রিলা জুটিকে এনেছিলেন পরিচালক রাজা চন্দ। তাঁর ‘ম্যাজিক’ ছবিতে প্রথম স্ক্রিন শেয়ার করেছিলেন এই জুটি। এবার সুরিন্দর ফিল্মস-র প্রযোজনায় আসছে ছবি। ছবিতে এই দুই অভিনেতা ছাড়াও আছেন রঞ্জিত মল্লিক, অপরাজিতা আঢ্য। পরিচালনায় প্রেমেন্দু বিকাশ চাকী।

বন্ধ করুন