বাংলা নিউজ > বায়োস্কোপ > অঙ্কুশের 'ম্যাজিক'-এ মুগ্ধ ঐন্দ্রিলা, ট্রেলারেই বাজিমাত 'রিয়েল' জুটির অনস্ক্রিন রসায়ন
প্রথমবার ঐন্দ্রিলার সঙ্গে জুটিতে অঙ্কুশ
প্রথমবার ঐন্দ্রিলার সঙ্গে জুটিতে অঙ্কুশ

অঙ্কুশের 'ম্যাজিক'-এ মুগ্ধ ঐন্দ্রিলা, ট্রেলারেই বাজিমাত 'রিয়েল' জুটির অনস্ক্রিন রসায়ন

জাদুকরের ভূমিকায় অঙ্কুশ হাজরা। প্রথমবার ঐন্দ্রিলার সঙ্গে জুটিতে অঙ্কুশ। ছবির চমক হিসেবে থাকছেন পায়েল সরকার।

‘সোনার কাঠি, রূপোর কাঠি, জিয়ন কাঠি এক.. আওয়াজ পেলেই উঠবে জেগে খাঁচার ভেতর জ্যাক..’। সঙ্গে সঙ্গে খাঁচার ভিতর থেকে বেরিয়ে আসতে দেখা গেল একটি ব্ল্যাক প্যান্থারকে। দর্শকদের চমকে দিয়ে মায়ার জগতে প্রবেশ করাতে দেখা গেল অঙ্কুশকে।

এবার পর্দায় জাদুকরের ভূমিকায় চমক দিতে দেখা যাবে অভিনেতা অঙ্কুশকে। নেপথ্যে রাজা চন্দ পরিচালিত ছবি ‘ম্যাজিক’(Magic)। শুক্রবার (৮ জানুয়ারি) মুক্তি পেল ছবির ট্রেলার। প্রথমবার অন্যরকম একটি চরিত্রে দেখা যেতে চলেছে অঙ্কুশকে। রিয়েল লাইফের প্রেমিক প্রেমিকা অঙ্কুশ-ঐন্দ্রিলা। বড়পর্দায় এই প্রথমবার একসঙ্গে দেখা যাবে এই জুটিকে। রাজা চন্দ পরিচালিত এই ছবিতে গুরুত্বপূর্ণ চরিত্রে থাকবেন অভিনেত্রী পায়েল সরকার।

জুনিয়র ডিজাইনার ইন্দ্রের কথায় মুগ্ধ হয়ে প্রেমে পড়ে যান সিনিয়র ডিজাইনার কৃতী। কিন্তু জুনিয়র ডিজাইনার এই ছেলেটির মধ্যে রয়েছে আরও একটি প্রতিভা। সে ম্যাজিক দেখাতে পারে। রীতিমতো পেশাদার ম্যাজিশিয়ান সে। ছবিতে ইন্দ্রের ভূমিকায় রয়েছেন অঙ্কুশ। অন্যদিকে, কৃতীর চরিত্রে দেখা যাবে ঐন্দ্রিলাকে। ম্যাজিক-রহস্য ঘিরেই গল্প এগিয়েছে ছবিতে।

অঙ্কুশ-ঐন্দ্রিলার অফস্ক্রিন রসায়ন উঠে আসবে অনস্ক্রিনে। ছবিতে অঙ্কুশের মা-বাবার ভূমিকায় অভিনয় করছেন দেবশংকর হালদার এবং বিদীপ্তা চক্রবর্তী। গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করছেন পায়েল সরকার এবং পিয়ান সরকার। 'ম্যাজিক'-এর চিত্রনাট্য লিখেছেন অর্নব ভৌমিক ও পরিচালক রাজা চন্দ। সংগীত পরিচালনার দায়িত্বে ডাব্বু। কলকাতা এবং শহরতলির কয়েকটি জায়গায় শুটিং হয়েছে। ‘ম্যাজিক’-এ অঙ্কুশকে পুরোপুরি আলাদা অবতারে দেখতে পাবেন দর্শকরা। 

বন্ধ করুন