বাংলা নিউজ > বায়োস্কোপ > Ankush Hazra-Oindrila Sen: পুজোতে প্রকাশ্য তু তু ম্যায় ম্যায় অঙ্কুশ-ঐন্দ্রিলার, কী নিয়ে লাগল ঝামেলা?

Ankush Hazra-Oindrila Sen: পুজোতে প্রকাশ্য তু তু ম্যায় ম্যায় অঙ্কুশ-ঐন্দ্রিলার, কী নিয়ে লাগল ঝামেলা?

সোশ্যালে একে-অপরের পিছনে লাগলেন অঙ্কুশ আর ঐন্দ্রিলার। 

পুজোতেও ঝগড়া! সোশ্যাল মিডিয়ায় সকলের সামনেই ঝগড়া শুরু করে দিলেন অঙ্কুশ হাজরা আর ঐন্দ্রিলা সেন। 

টলিউডের জনপ্রিয় জুটি অঙ্কুশ হাজরা আর ঐন্দ্রিলা সেন। তবে ভিতরে ভিতরে যত প্রেম, বাইরে ঠিক ততটাই ঝগড়া করেন একে-অপরের সঙ্গে। তাই তো টম অ্যান্ড জেরি বললেও ভুল হবে না! এই যেমন ইউরোপ ট্যুর সঙ্গে একটা রোম্যান্টিক ছবি দিলেন দুজনার অঙ্কুশ। আর তাতেও বিরক্তিভরা মন্তব্য ভেসে এল ঐন্দ্রিলার তরফ থেকে!

১১ বছর ধরে সম্পর্কে আছেন। খুব জলদি বিয়ে করবেন বলেও খবর। ইউরোপে আছেন কয়েক সপ্তাহ ধরেই। সেখান থেকে একাধিক ছবি আর ভিডিয়োও পোস্ট করেছেন। সপ্তমীর দিনই কলকাতায় ফেরার কথা। তা যাই হোক, ছবির কথায় আসি। লেডি লাভের সঙ্গে সেলফি শেয়ার করে অঙ্কুশ কুমার শানুর বিখ্যাত গান ‘তুমহে আপনা বানানে কি কসম’ গানটি জুড়ে দিয়েছেন। ক্যাপশনে লিখলেন, ‘গানটাএমনি দিলাম। আমি এরকম কিছু বলতে চাইনি।’

আর তাতেই চটে গেলেন ঐন্দ্রিলা। স্বাভাবিক যে কারওরই খারাপ লাগবে। অভিনেত্রী জবাবে লিখলেন, ‘এই তুমি আমাকে নিয়ে এত পাগল কেন! যাও না অন্যদেরও একটু সুযোগ দাও।’ আর তার জবাবে এল ‘ওহ… আমার তো খুব ভালো লাগবে’।

অঙ্কুশের সোশ্যাল পোস্ট। 
অঙ্কুশের সোশ্যাল পোস্ট। 

আপাতত অঙ্কুশ আর ঐন্দ্রিলার কাছে সকলের প্রথম প্রশ্ন থাকে কবে বিয়ে করবেন তাঁরা। ঐন্দ্রিলা বরাবরই জানিয়েছেন, ‘ধুমধাম করে, খুব সেজেগুজে বিয়ে করার ইচ্ছে আছে’। সাথে মজার ছলে এটাও বলেন, তাঁরা এত ঝগড়া করেন যে বিয়ে করার রিস্ক নিতে চান না।

কাজের সূত্রে ২০২৩ সালের ইদে আসছে অঙ্কুশের 'মির্জা'। ছবির লুক ও প্রথম ঝলক ইতিমধ্যে সকলের চোখ টেনেছে। অ্যাকশনধর্মী এই ছবিতে মুখ্য চরিত্রে অভিনয়ের পাশাপাশি, প্রযোজকও তিনি। মাসখানেক আগেই নিজের প্রযোজনা সংস্থা 'অঙ্কুশ মোশন পিকচার্স'-এর ঘোষণা করেন তিনি। এছাড়াও তাঁরহাতে রয়েছে 'ডক্টর বক্সি', 'লাভ ম্যারেজ', 'মন খারাপ'-র মতো একাধিক কাজ।

 

বন্ধ করুন