বাংলা নিউজ > বায়োস্কোপ > Ankush-Oindrila: বাড়িতে না জানিয়েই প্রি-হানিমুন সারলেন অঙ্কুশ-ঐন্দ্রিলা! কী লিখলেন বাবা-মাকে নিয়ে?

Ankush-Oindrila: বাড়িতে না জানিয়েই প্রি-হানিমুন সারলেন অঙ্কুশ-ঐন্দ্রিলা! কী লিখলেন বাবা-মাকে নিয়ে?

বাড়িতে লুকিয়ে প্রি-হানিমুন সারলেন অঙ্কুশ-ঐন্দ্রিলা

Ankush-Oindrila: বিয়ের আগেই হানিমুন সেরে এলেন অঙ্কুশ এবং ঐন্দ্রিলা। নিজেরাই সোশ্যাল মিডিয়ায় সেই ছবি পোস্ট করে জানালেন সবটা। প্রি-হানিমুনের ছবি শেয়ার করে কী লিখলেন অঙ্কুশ?

বিয়ের আগেই হানিমুনে গেলেন অঙ্কুশ-ঐন্দ্রিলা! তাও আবার বাবা মাকে লুকিয়ে! হ্যাঁ, তেমনটাই অন্তত অভিনেতা নিজেই পোস্ট করে জানিয়েছেন। সোশ্যাল মিডিয়ায় তাঁদের প্রি-হানিমুনের একাধিক ছবি পোস্ট করেছেন অঙ্কুশ।

কিছুদিন আগেই অঙ্কুশ হাজরা এবং ঐন্দ্রিলা সেনের বিয়ে নিয়ে জোর চর্চা শুরু হয়েছিল। এত বছর সম্পর্কে আছেন কবে বিয়ে করবেন সেটা নিয়ে ব্যাপক চর্চা শুরু হয়। প্রসেনজিৎ চট্টোপাধ্যায় থেকে অনেককেই তাঁদের বিয়ে নিয়ে কথা বলতে শোনা যায়। অবশেষে দেখা যায় সবটাই তাঁদের আগামী ছবির প্রমোশন ছিল। আগামীতে তাঁদের নতুন ছবি লাভ ম্যারেজ মুক্তি পেতে চলেছে। এই প্রথম পর্দায় জুটি বাঁধবেন রিয়েল লাইফ কাপল ঐন্দ্রিলা এবং অঙ্কুশ।

কিন্তু এবার রিয়েল এবং রিল, দুই লাইফের একটিতেও বিয়ে না সেরে তাঁরা চুপি চুপি তাঁদের বাবা মাকে না জানিয়ে প্রি-হানিমুন সারতে গেলেন! কোথায়? গোয়ায়! ইনস্টাগ্রামে আবার সেই কথা ফলাও করে বললেনও অভিনেতা! অঙ্কুশ তাঁর সোশ্যাল মিডিয়া লেখেন, 'আমাদের প্রি-হানিমুন ট্রিপ । ২৯ দিন আর বাকি তো? ভাবলাম একটু প্রি-হানিমুন সেরে আসি। ভাবছেন তো যাঁদের বাবা মা এরকম তাদের কে এড়িয়ে কিভাবে এটা সম্ভব হল? জানাব সব আপনাদের । বলেছিলাম না বিয়ে অবদি আমাদের জীবনে কী কী ঘটছে সব জানাব। অপেক্ষা করুন।'

আসলে এটাও তাঁদের আগামী ছবির প্রমোশন একপ্রকার। যদিও তাঁর পোস্ট করা ছবিতে দেখা যাচ্ছে একটি বিচে তিনি ঐন্দ্রিলাকে জড়িয়ে ধরে আছেন। তাঁর পরনে সাদা শার্ট এবং প্যান্ট। অন্যদিকে ঐন্দ্রিলার পরনে প্রিন্টেড শর্ট জাম্পস্যুট। আরেকটি ছবিতে তাঁদের একে অন্যকে জড়িয়ে ক্যামেরার দিকে তাকিয়ে ছবি তুলতে দেখা যায়। ঐন্দ্রিলার পরনে পলকা ডট টপ এবং প্রিন্টেড কালো প্যান্ট। অন্যদিকে অঙ্কুশ একটি টিশার্ট এবং কালো প্যান্ট পরে আছেন।

অনেকেই তাঁদের পোস্টে মতামত জানিয়েছেন। অভিনেত্রী প্রিয়াঙ্কা ভট্টাচার্য এক পোস্টে লেখেন, 'উফ, উফ।' আরেক ব্যক্তি লেখেন, ' এইসব প্রি-হানিমুন তোমাদেরই মানায়। আমাদের তো থাক আর বললাম না।' অন্য এক নেটিজেনের বক্তব্য হল, 'আর পারা যাচ্ছে না। সেই প্রেম। এবার বিয়েটা হোক।'

(এই খবরটি আপনি পড়তে পারেন HT App থেকেও। এবার HT App বাংলায়। HT App ডাউনলোড করার লিঙ্ক https://htipad.onelink.me/277p/p7me4aup)

বায়োস্কোপ খবর
বন্ধ করুন

Latest News

নতুন করে ৪% DA বাড়ছে এই রাজ্য সরকারি কর্মীদের! টুইট করে জানালেন মুখ্যমন্ত্রী স্বর্ণেন্দুকে রেজিস্ট্রি, নতুন ফ্ল্যাট! এবার ৫ বছরের জন্মদিন পালন ‘পাখি’ শ্রুতির ফ্রান্সই প্রথম গর্ভপাতের অধিকারকে দিল সাংবিধানিক বৈধতা, নারীর অধিকারে নয়া নজির ছবিতে লুকিয়ে আছে একটি বাঁদর ছানা, ৫ সেকেন্ডে খুঁজতে পারবেন? রইল অপটিক্যাল ইলিউশন টাকার জন্য পড়ুয়াদের দিয়ে পা চাটাল স্কুল, তুমুল ভাইরাল স্কুলের 'জঘন্য' ভিডিয়ো WPL 2024: ছক্কা মেরে ভেঙে দিলেন গাড়ির জানলার কাঁচ! দেখেছেন কি পেরির এই ভিডিয়ো ঘরের মাঠে ওয়াংখেড়েতে রঞ্জির ফাইনাল খেলবে মুম্বই, প্রতিপক্ষ কে- বিদর্ভ না এমপি? IND vs ENG 5th Test: ধরমশালার পিচে থাকতে পারে চমক, সুবিধা পাবে না ইংল্যান্ড প্রেমের বিষয়ে বাধা আসতে পারে আজ? বাবা-মা রাগ করবেন? দেখুন আজকের প্রেম রাশিফল Veer Savarkar trailer:ইংরেজ তাড়াতে ‘হিন্দুত্বের জনক’ সভারকরের লড়াই, এল ট্রেলার

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.