বাংলা নিউজ > বায়োস্কোপ > অঙ্কুশের ছোঁয়ায় এ কী হল ‘নটি’ শুভশ্রীর? জানালেন খোদ রাজ ঘরনি
শুভশ্রী-অঙ্কুশের খুনসুটি
শুভশ্রী-অঙ্কুশের খুনসুটি

অঙ্কুশের ছোঁয়ায় এ কী হল ‘নটি’ শুভশ্রীর? জানালেন খোদ রাজ ঘরনি

  • শুভশ্রীর গ্ল্যামার বেড়ে যাওয়ার কারণ জানতে চেয়ে ফেঁসে গেলেন অঙ্কুশ। 

করোনা আক্রান্ত শুভশ্রী আপতত ঘরবন্দি। এক ছাদের তলায় থাকলেও সাত মাসের ছেলের থেকে দূরে থাকতে হচ্ছে, সেই কষ্টের কথা সোশ্যাল মিডিয়াতেও জানিয়েছেন নায়িকা। সময় কাটানোর জন্য তাই ইনস্টাগ্রামের বন্ধুদের সঙ্গে আড্ডা মারলেন অভিনেত্রী। সেখানেই এক প্রশ্নোত্তর পর্বে ফ্যানেদের নানান প্রশ্নের খোলামেলা জবাব দিচ্ছেন নায়িকা।

সেখানে আচমকা উদিত হন অঙ্কুশ। পরিচিত আন্দাজে শুভশ্রীর কাছে অঙ্কুশ প্রশ্ন রাখেন, ‘গ্ল্যামার বাড়ল কী করে তোর?’ ছড়বার পাত্রী নন শুভশ্রীও। তিনিও সপাট জবাব দেন অঙ্কুশকে। সরাসরি ভিডিয়ো বার্তায় বলেন, ‘তোর ছোঁয়া পেয়ে অঙ্কুশ’।

শুভশ্রীর এই উত্তরে বোলতি বন্ধ অঙ্কুশের! হাসিঠাট্টার মামলাতে অঙ্কুশের জোড়িদার পাওয়া বেশ কষ্টসাধ্য। তবে শুভশ্রী যোগ্য জবাব দিয়ে মুখ বন্ধ করে দিয়েছেন বন্ধুর। সেই উত্তর শুনে অঙ্কুশ পালটা লেখেন, ‘যা নটি’। সুতরাং এই মজাদার জবাবের জন্য শুভশ্রীকে ‘দুষ্টু’-র তকমা দিয়ে দিলেন অঙ্কুশ।

অঙ্কুশকে উপযুক্ত জবাব
অঙ্কুশকে উপযুক্ত জবাব

২০১৪ সালে 'আমি শুধু চেয়েছি তোমায়' ছবিতে প্রথমবার পর্দায় দেখা গিয়েছে অঙ্কুশ-শুভশ্রী জুটিকে। উল্লেখ্য সাত বছর পর রুপোলি পর্দায় ফিরতে চলেছে অঙ্কুশ-শুভশ্রী জুটি। পরিচালক বাবা যাদবের সুপারন্যাচারাল থ্রিলারে একসঙ্গে ফের ধরা দেবেন তাঁরা। লকডাউনের আগেই ছবির বেশিরভাগ অংশ শ্যুটিং সেরে ফেলেছেন অঙ্কুশ-শুভশ্রী। এখনও ঠিক হয়নি ছবির নাম। তবে প্রযোজনার দায়িত্বে রয়েছেন সুরিন্দর ফিল্মস। 

এছাড়াও শীঘ্রই ছোট পর্দায় একসঙ্গে দেখা যাবে অঙ্কুশ-শুভশ্রীকে। জি বাংলার ডান্স রিয়ালিটি শো ‘ডান্স বাংলা ডান্স’-এ বিচারকের আসনে রয়েছেন শুভশ্রী, এই শো সঞ্চালনার দায়িত্বে থাকছেন অঙ্কুশ।

বন্ধ করুন