অঙ্কুশ-মিমির অফ স্ক্রিন কেমিস্ট্রিও সত্যিই নজড় কাড়ে (সৌজন্য-এসভিএফ)
অঙ্কুশ-মিমির অফ স্ক্রিন কেমিস্ট্রিও সত্যিই নজড় কাড়ে (সৌজন্য-এসভিএফ)

মিমিকে 'লেডি টাইগার শ্রফ' বলে সম্বোধন অঙ্কুশের

  • কেন হঠাত্ 'ভিলেন' কো-স্টার মিমিকে লেডি টাইগার শ্রফ বললেন অঙ্কুশ?

'কী করে তোকে বলবো' দিয়ে টলিউডে শুরু হয়েছিল অঙ্কুশ-মিমি জুটির পথচলা। দিন যত এগিয়েছে ততই মজবুত হয়েছে দুজনের বন্ধুত্ব। অন-স্ক্রিন দর্শকদের অন্যতম পছন্দের জুটি অঙ্কুশ-মিমি, অফ স্ক্রিনও এঁদের রসায়ন বরাবরই চোখ টানে। ইন্ডাস্ট্রিতে অঙ্কুশের সবচেয়ে কাছের বন্ধুদের অন্যতম মিমি। দুজনের খুনসুটিও সবসময়ই থাকে চর্চার কেন্দ্রবিন্দুতে। এবার যাদবপুরের সাংসদকে লেডি টাইগার শ্রফ বলে বসলেন অঙ্কুশ।

সম্প্রতি ইন্সটাগ্রামে নিজের একটি ছবি পোস্ট করেন মিমি। সেখানে দেখা যাচ্ছে গোলাপি জাম্প স্যুটে ফ্যান কিক করতে দেখা গেল মিমিকে। ফটোশ্যুটের সেই ছবির ক্যাপশন হিসাবে মিমি লিখেছেন, ‘নঞর্থকতাকে লাথি মেরে সেখানে সরিয়ে দাও যেটা তার যোগ্য জায়গা’।


মিমির এই পোস্টের কমেন্ট বক্সে অঙ্কুশ লিখে ফেলেন, ‘ওরে আমাদের লেডি টাইগার শ্রফ’। ছেড়ে দেওয়ার পাত্রী নন মিমিও, পাল্টা অভিনেত্রীর জবাব, ‘আমি মুখ খুললে তুই কিন্তু মারা যাবি’।

ইন্সটাগ্রামে অঙ্কুশ-মিমির খুনসুটি
ইন্সটাগ্রামে অঙ্কুশ-মিমির খুনসুটি


শেষবার ভিলেন ছবিতে একসঙ্গে কাজ করেছেন অঙ্কুশ-মিমি। অঙ্কুশের বিবাহ অভিযান ছবিতেও কাজ করার কথা ছিল মিমির। তবে লোকসভা ভোটের প্রচারে ব্যস্ত হয়ে পড়ায় শেষ মুহূর্তে বিরসা দাশগুপ্তর এই ছবি থেকে সরে দাঁড়াতে হয় মিমিকে। শীঘ্রই ড্রাকুলা স্যারের সঙ্গে রূপোলি পর্দায় ফিরছেন মিমি। অন্যদিকে অঙ্কুশ ব্যস্ত বাবা যাদবের পরিচালনায় সুরিন্দর ফিল্মসের নতুন ছবি নিয়ে, যেখানে শুভশ্রীর সঙ্গে জুটি বেঁধেছে তিনি।

সরস্বতী পুজোর আগের দিনই হাইওয়েতে গাড়ি দুর্ঘটনায় অল্পের জন্য রক্ষা পান অঙ্কুশ। অভিনেতার অভিযোগ মদ্যপ অবস্থায় এক লরির ড্রাইভার বেপরোয়াভাবে গাড়ি চালানোর জেরেই হাওড়ার সাঁকরাইলে কাছে দুর্ঘটনার কবলে পড়ে অঙ্কুশের মার্সিডিজ। এরপর পুলিশি নিষ্ক্রিয়তারও অভিযোগ তোলেন অভিনেতা।




বন্ধ করুন