বাংলা নিউজ > বায়োস্কোপ > Ankush Hazra Co-Actor: সাতসকালে দুর্ঘটনার কবলে ‘মির্জা’ খ্যাত অভিনেতা, দুরন্ত গতি প্রাণ কাড়ল অঙ্কুশের সহ-অভিনেতার

Ankush Hazra Co-Actor: সাতসকালে দুর্ঘটনার কবলে ‘মির্জা’ খ্যাত অভিনেতা, দুরন্ত গতি প্রাণ কাড়ল অঙ্কুশের সহ-অভিনেতার

দুরন্ত গতি প্রাণ কাড়ল অঙ্কুশের সহ-অভিনেতার

Ankush Hazra Co-Actor Death: অঙ্কুশ হাজরার সঙ্গে মির্জা ছবিতে শেষবার দেখা গিয়েছিল তাঁকে। এদিন ভয়ঙ্কর একটি পথ দুর্ঘটনায় মৃত্যু হয় তাঁর।

দুরন্ত গতি প্রাণ কাড়ল অঙ্কুশ হাজরার সহ-অভিনেতার। মির্জা খ্যাত এই অভিনেতা এদিন সাতসকালে ভয়ঙ্কর দুর্ঘটনার কবলে পড়েন। জানা গিয়েছে মৃতের নাম আজাদ শেখ। বছর ৩৫ এর আজাদ শনিবার সকাল সকাল বেপরোয়া গতিতে বাইক চালিয়ে যাচ্ছিলেন। তখনই দুর্ঘটনাটি ঘটে।

আরও পড়ুন: বিমান ছেড়ে মায়ের প্রচার গাড়ির চালকের আসনে শিবেন্দ্র, ছেলেকে পাশে পেয়ে আত্মবিশ্বাসে ডগমগ জুন

দুর্ঘটনার কবলে অঙ্কুশ হাজরার সহ-অভিনেতা

সোনারপুরের আড়াপাঁচে দুরন্ত গতিতে বাইক চালাতে গিয়ে মৃত্যু হয় আজাদ শেখের। শনিবারই তাঁর দেহ ময়নাতদন্তে পাঠানো হয়েছে বলে জানা গিয়েছে। এদিন পুলিশ এসে দুর্ঘটনাস্থল থেকে উদ্ধার করে তাঁর দেহ।

আরও পড়ুন: হীরামান্ডির জন্য ৬০ - ৭০ কোটি টাকা নিয়েছেন সঞ্জয় লীলা! সোনাক্ষীর ভাগ্যে জুটেছে স্রেফ ২ কোটি, বাকিরা কে কত পেলেন?

আরও পড়ুন: 'পেমেন্ট পাননি নাকি?' অনুমতি ছাড়াই শপথ ২ - র ক্লিপ ফাঁস টোটার! প্রতিবাদে গর্জে উঠলেন পরিচালক রাজা চন্দ

কিন্তু কী হয়েছিল? মৃতের পরিবারের তরফে জানানো হয়েছে এদিন ভোর চারটে নাগাদ আজাদ তাঁর বাড়ি অর্থাৎ সোনারপুরের জগদীশপুর নামক এলাকা থেকে তাঁর মামাবাড়ির উদ্দেশ্যে রওনা দেন। তখনই বেপরোয়া গতিতে বাইক চালানোর সময় রাস্তার পাশে দাঁড়িয়ে থাকা একটি ছোট হাতিতে ধাক্কা মারেন আজাদ। দুর্ঘটনার প্রবলতা এতটাই বেশি ছিল যে বাইকের সামনের চাকা খুলে বেরিয়ে যায়। ভেঙে গিয়েছে বাইকের সামনের অংশও। এরপর পুলিশ খবর পেয়ে তাঁকে সেখান থেকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেলে মৃত বলে ঘোষণা করা হয়েছে।

আরও পড়ুন: দাদাগিরির দিন ফুরাতেই সারেগামাপা নিয়ে হাজির অনির্বাণ, আরডি বর্মন - কিশোর কুমারের গানে আসর জমাবেন বাবুল - অনীকরা

আরও পড়ুন: 'যাকেই ভালো লাগে সেই...' টেলি দুনিয়ার মোস্ট এলিজিবল ব্যাচেলর তিনি, কেন বিয়ে করলেন না ঋ?

পরিবারের তরফে জানানো হয়েছে অঙ্কুশ হাজরার মির্জা ছবিতে আজাদ এবং তাঁর বাবা দুজনেই কাজ করেছেন। কিছুদিন পরই গোটা পরিবারের সঙ্গে তাঁর মামাবাড়ি যাওয়ার কথা ছিল। এদিন কারও কথা শুনেই তিনি রওনা দেন। প্রসঙ্গত চলতি মাসের ২০ তারিখ আজাদের ছেলের জন্মদিন। তাঁর আগেই সেই খুদে তার বাবাকে হারাল। ৯ বছরের এক সন্তানের বাবা ছিলেন আজাদ।

বায়োস্কোপ খবর

Latest News

শনির তৃতীয় দৃষ্টি মঙ্গলে! গাড়ি-বাড়ি কেনা, আর্থিক লাভ, বিদেশযাত্রা কাদের ভাগ্যে দুই ব্যাটার দৌড়চ্ছেন একই দিকে, রাগে ব্যাট ছুঁড়ছেন রশিদ, চিন্তায় থাকবেন আফগানরা আগের দিনই বলেছিলাম.... ৯২-তে আউট হওয়া নিয়ে নিজেরই কথা মনে করিয়ে দিলেন রোহিত ‘সন্ত্রাস দমন বিশেষজ্ঞ’ আইবি প্রধান ডেকার মেয়াদ একবছর বৃদ্ধি করল মোদী সরকার অবশেষে ব্রিটিশ জেল থেকে মুক্ত উইকিলিকসের অ্যাসাঞ্জ, এবার… ‘বিশ্বের কাছে মুখ পুড়ছে’! সংখ্যালঘুদের উপর হামলা নিয়ে সবর পাক প্রতিরক্ষামন্ত্রী ‘BJD-র আমলে আমাকে খুনের চেষ্টা করা হয়েছিল’, গুরুতর অভিযোগ ওড়িশার মুখ্যমন্ত্রীর গঙ্গাসাগর সেতু তৈরিতে তৎপর রাজ্য, জমি দিতে এগিয়ে এলেন শতাধিক বাসিন্দা নতুন করে গড়ে উঠুক ঐতিহাসিক হলং বাংলো, মুখ্যমন্ত্রীকে চিঠি লিখল পর্যটন সংস্থা মায়ের কোলে চড়ে ২৫০ কোটির বাড়ি দেখতে এল রাহা! ‘আলিয়ার জেরক্স কপি’ বলছে নেটপাড়া

T20 WC 2024

দুই ব্যাটার দৌড়চ্ছেন একই দিকে, রাগে ব্যাট ছুঁড়ছেন রশিদ, চিন্তায় থাকবেন আফগানরা আগের দিনই বলেছিলাম.... ৯২-তে আউট হওয়া নিয়ে নিজেরই কথা মনে করিয়ে দিলেন রোহিত দ্বিতীয় সেমিতে একটি বলও না খেলা হলে,সোনায় সোহাগা হবে ভারতের,ছিটকে যাবে ইংল্যান্ড হাতের নাগালে বল, ক্যাচ ধরার চেষ্টাই করলেন না পন্ত, বেদম ঝাড় খেলেন রোহিতের থেকে ইতিহাস আফগানিস্তানের,শেষ ল্যাপে নবীনের জোড়া ধাক্কা,অজিদের কাঁদিয়ে সেমিতে রশিদরা T20 WC চলাকালীন বড় দুর্ঘটনা, সুইমিংপুলে ডুবে অকালমৃত্যু ইরফানের মেকআপ শিল্পীর DLS-এ এগিয়ে, মাঠের বাইরে থেকে ‘সিগন্যাল’ আসতেই পড়ে গেলেন গুলবদিন, ‘অস্কার জয়….’ কামিন্স-জাম্পা-স্টইনিসের লজ্জার নজিরের দিনে ব্যতিক্রমী রেকর্ড হেজেলউডের অজিদের হারিয়ে T20 WC-এ সর্বাধিক জয়ের নজির গড়ল ভারত, ছাপিয়ে গেল শ্রীলঙ্কাকে আফগান জিতলেই ছিটকে যাবে অস্ট্রেলিয়া! কীভাবে বাংলাদেশ সেমিতে যেতে পারবে? রইল অঙ্ক

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.