বাংলা নিউজ > বায়োস্কোপ > শুভশ্রীর জন্মদিনে পুরোনো স্মৃতি রোমন্থনে ব্যস্ত অঙ্কুশ, শীঘ্রই ফিরছে এই জুটি
স্মৃতির পাতা থেকে (ছবি সৌজন্যে-ইনস্টাগ্রাম)
স্মৃতির পাতা থেকে (ছবি সৌজন্যে-ইনস্টাগ্রাম)

শুভশ্রীর জন্মদিনে পুরোনো স্মৃতি রোমন্থনে ব্যস্ত অঙ্কুশ, শীঘ্রই ফিরছে এই জুটি

  • শুভশ্রীর শুভ জন্মদিনে স্মৃতির পাতা থেকে এই ছবি খুঁজে আনলেন অঙ্কুশ। 

আজ টলিউড তারকা শুভশ্রী গঙ্গোপাধ্যায়ের ৩০ তম জন্মদিন। গতকাল ঘড়ির কাঁটা ১২টা ছোঁয়ার পর থেকেই শুভেচ্ছার বন্যায় ভাসছেন রাজ ঘরনি। মধ্যরাতে শুভশ্রীর জন্য মিষ্টি শুভেচ্ছা বার্তা দিলেন অঙ্কুশ। মূহূর্তের মধ্যে ভাইরাল অঙ্কুশের সেই ছবি। সোমবার রাত ২ টো নাগাদ শুভশ্রীর সঙ্গে একটি বহু পুরোনো ছবি পোস্ট করেন টলিগঞ্জের ‘ভিলেন’ তারকা।

ছবিতে দেখা যাচ্ছে অঙ্কুশ-শুভশ্রী পাশাপাশি বসে আছেন। ছবি ঝাপসা হলেও স্মৃতিগুলো আজও তরতাজা। ছবিতে কানে মুঠোফোন ধরে রয়েছেন অঙ্কুশ। মাথায় তিলক কাটা, পরনে সাদা টি-শার্ট, সঙ্গে লাল রঙা হাফ জ্যাকেট। সাদা কুর্তায় ধরা দিয়েছেন শুভশ্রী। 

ছবির ক্যাপশনে অঙ্কুশ লেখেন- শুভ জন্মদিন। আমাদের যাত্রা যেখান থেকে শুরু হয়েছিল সেই মূহূর্তের ছবি দিলাম। তোমাকে অনেক শুভকামনা শুভশ্রী'। 

২০১৪ সালে 'আমি শুধু চেয়েছি তোমায়' ছবিতে দেখা গিয়েছে অঙ্কুশ-শুভশ্রী জুটিকে। সেই ছবিরই মহরতের ছবি পোস্ট করলেন অঙ্কুশ। 

সোশ্যাল মিডিয়ায় বরাবরই অ্যাক্টিভ অঙ্কুশ। নিজের পোস্টের মাধ্যমে প্রায়শই ভাইরাল হন তিনি। তাঁর পোস্ট ঘিরে বহু বার নানা বিতর্ক তৈরি হয়েছে। অনেক ক্ষেত্রে ট্রোলের স্বীকার হতে হয়েছে তাঁকে। তবে দমে যাওয়ার মতো ছেলে অঙ্কুশ নয়। তাই অনুগামীদের কথা মাথায় রেখে তিনি থেমে থাকেননি।

উল্লেখ্য সাত বছর পর রুপোলি পর্দায় ফিরতে চলেছে অঙ্কুশ-শুভশ্রী জুটি। পরিচালক বাবা যাদবের  সুপারন্যাচারাল থ্রিলারে একসঙ্গে ফের ধরা দেবেন তাঁরা। লকডাউনের আগেই ছবির বেশিরভাগ অংশ শ্যুটিং সেরে ফেলেছেন অঙ্কুশ-শুভশ্রী। মাতৃত্বকালীন ছুটি কাটিয়েই এই ছবির বাকি কাজ শেষ করবেন নায়িকা। এখনও ঠিক হয়নি ছবির নাম। তবে প্রযোজনার দায়িত্বে রয়েছেন সুরিন্দর ফিল্মস।

বন্ধ করুন