বাংলা নিউজ > বায়োস্কোপ > Ankush Hazra: অঙ্কুশের জন্য গর্বিত বিক্রম! সবাইকে অবাক করে নতুন অধ্যায় শুরু অভিনেতার

Ankush Hazra: অঙ্কুশের জন্য গর্বিত বিক্রম! সবাইকে অবাক করে নতুন অধ্যায় শুরু অভিনেতার

অঙ্কুশ এবং বিক্রমের বন্ধুত্বের কথা কারও অজানা নয়।

অঙ্কুশ প্রযোজিত প্রথম ছবি 'মির্জা'। পরিচালক সুমিত-সাহিল। কথা মতো ১৫ অগস্ট সেটির প্রথম ঝলক সামনে আনলেন তিনি।

টলিউডে এক দশক পার। ঝুলিতে অসংখ্য ছবি। অভিনেতা হিসেবে নিজের পায়ের তলার মাটি শক্ত করে নিয়েছেন অঙ্কুশ হাজরা। এ বার মুকুটে নয়া পালক। প্রযোজনায় হাতেখড়ি হচ্ছে তাঁর। প্রযোজনা সংস্থার নাম 'অঙ্কুশ হাজরা মোশন পিকচার্স'।

অঙ্কুশ প্রযোজিত প্রথম ছবি 'মির্জা'। পরিচালক সুমিত-শাহিল। কথা মতো ১৫ অগস্ট সেটির প্রথম ঝলক সামনে আনলেন তিনি। ইদানীং বিষয়ভিত্তিক ছবির দিকে বেশি ঝুঁকলেও প্রযোজক হিসেবে বাণিজ্যিক ঘরানাকেই বেছে নিয়েছেন অঙ্কুশ। ছবিতে অ্যাকশন হিরোর অবতারে দেখা যাবে তাঁকে। প্রথম ঝলকেই সেই ইঙ্গিত স্পষ্ট।

দিন তিনেক আগে নেটমাধ্যমে অঙ্কুশ লেখেন, 'শুধু বড় নয়, বিশেষ খবর আসতে চলেছে। যা ভক্তদের ভালোবাসা এবং সমর্থন ছাড়া সফল হত না।' এর পরেই তাঁর প্রযোজনা সংস্থা খোলার গুঞ্জন গাঢ় হয়ে ওঠে। অবশেষে সেই গুঞ্জনে শিলমোহর বসলেন অভিনেতা স্বয়ং।

অতীতেও অভিনেতাদের প্রযোজক হয়ে ওঠার সাক্ষী থেকেছে টলিউড। জিৎ, দেবদের তালিকায় এ বার সামিল হলেন অঙ্কুশ। ২০২৩-এর ইদে মুক্তি পেতে চলেছে 'মির্জা'। সব ঠিক থাকলে আগামী মাস থেকে শুরু হবে ছবির শ্যুটিং।

(আরও পড়ুন: বিয়ে করবেন না প্রযোজনা সংস্থা খুলবেন? অঙ্কুশের ‘বড় ঘোষণা’র অপেক্ষায় ভক্তরা)

পেশাগত জীবনের নতুন অধ্যায়। অঙ্কুশকে শুভেচ্ছা জানিয়েছেন তাঁর সহকর্মীরা। বিক্রম চট্টোপাধ্যায় লিখেছেন, 'আমার শুভেচ্ছা এবং ভালোবাসা তোমার সঙ্গে থাকল। খুবই খুশি এবং গর্বিত।' পরিচালক রাজা চন্দ লেখেন, 'আমার শুভেচ্ছা রইল।' রাজার সঙ্গে ইতিমধ্যেই একাধিক ছবিতে কাজ করে ফেলেছেন অঙ্কুশ।

আরও পড়ুন: 'প্রচুর রিমেক তো করেছি, আর কত…' দক্ষিণী ছবি প্রসঙ্গে মুখ খুললেন অঙ্কুশ

২০১০ সালে টলিউডে হাতেখড়ি অঙ্কুশের। প্রথম ছবি সে ভাবে সফল না হলেও নজর করেছিলেন নবাগত 'হিরো'। এর পর আর পিছনে ফিরে তাকাননি। 'কানামাছি', 'আমি শুধু চেয়েছি তোমায়', 'কী করে তোকে বলব', 'জুলফিকার'— একের পর এক ছবি করে গিয়েছেন।

এসকে মুভিজের সঙ্গে তিনটি ছবি করছেন অঙ্কুশ। এ ছাড়াও হাতে আছে শ্রীভেঙ্কটেশ ফিল্মসের 'বিবাহ অভিযান ২'। তার সঙ্গেই আবার প্রযোজনার দায়িত্ব। সব মিলিয়ে বেজায় ব্যস্ত অভিনেতা।

 

বন্ধ করুন