বাংলা নিউজ > বায়োস্কোপ > Ankush-Oindrila: অঙ্কুশের জীবনে ‘ঐন্দ্রিলা আউট, পূজা ইন’! 'লাভ ম্যারেজ'র কথার মাঝেই ফাঁস পরকীয়া?

Ankush-Oindrila: অঙ্কুশের জীবনে ‘ঐন্দ্রিলা আউট, পূজা ইন’! 'লাভ ম্যারেজ'র কথার মাঝেই ফাঁস পরকীয়া?

ঐন্দ্রিলা-অঙ্কুশ-পূজা

ঐন্দ্রিলার পায়ের কাছে বসে, ‘শ্রাবন্তী দিদি, শুভশ্রী দিদি, মম দিদি’ বলে সকলের সঙ্গে তাঁর আলাপ করালেন অঙ্কুশ। আর পূজা বন্দ্যোপাধ্যায়কে নিজের মায়ের পেটের বোন বলে উল্লেখ করলেন। অঙ্কুশের কাণ্ড দেখে তখন সকলেই হা হা করে হাসতে শুরু করেছেন। তখনই অঙ্কুশ বললেন, মিঠুন নাকি তাঁর ‘দাদু…এটাই আমাদের পরিবার’।

'আমি আমার হাজব্যান্ডকে ম্যানেজ করে নেব, তুই একটু ঐন্দ্রিলাকে ম্যানেজ করে নে।' কথাগুলো অঙ্কুশকে বলছিলেন অভিনেত্রী পূজা ব্যানার্জি। শোনা মাত্রাই রাজি হয়ে গেলেন অঙ্কুশ। জোর গলায় বললেন, ‘ঐন্দ্রিলাকে ম্যানেজ করতে হবে! সোজা গিয়ে বলে দেব পূজা ইন, তুমি আউট…’ অঙ্কুশ যখন কথাগুলো বলছিলেন, তখন ঘুণাক্ষরেও তিনি টের পাননি যে পিছনে এসে দাঁড়িয়ে পড়েছেন ঐন্দ্রিলা। পিছন থেকে একহাতে অঙ্কুশের ঘাড় ধরে বসলেন। শুভশ্রী তাঁকে জানালেন, অঙ্কুশ পূজাকে বলেন, ‘মাই পুজি…’। ঐন্দ্রিলা শুনে 'ও পুজি…' বলে চেঁচিয়ে উঠলেন। অঙ্কুশ ততক্ষণে ঘাবড়ে গিয়ে কুপোকাত। এরপর বোতল ভর্তি জল অঙ্কুশের মাথায় ঢেলে দিলেন ‘মহাগুরু’ মিঠুন চক্রবর্তী। আর এসবই হচ্ছিল 'ডান্স বাংলা ডান্স'-এর মঞ্চে।

তবে এখানেই শেষ নয়, মিঠুন অঙ্কুশের মাথায় জল ঢালতেই ঘট আরেক কাণ্ড। উঠে পড়ে সামনে দাঁড়িয়ে থাকা পূজা বন্দ্যোপাধ্যায়কে ফের জড়িয়ে ধরলেন অঙ্কুশ। বললেন তিনি নাকি স্বপ্ন দেখছিলেন, শ্যাওড়া গাছের পেত্নী এসে তাঁর থেকে পূজাকে কেড়ে নিতে চাইছিল। পূজা বললেন, ‘পেত্নী নয়, পত্নী’। পরে শ্রাবন্তী মনে করালেন, এটা স্বপ্ন হলেও সত্যি। আর তখনই ভোল বদল করলেন অঙ্কুশ। সঙ্গে পূজা থেকে বদলে বললেন 'পূজা দিদি'। এরপর ঐন্দ্রিলা অঙ্কুশের চেয়ারে বসে ঐন্দ্রিলা জানালেন, ‘তাঁর জায়গা যেখানে বাড়িতে থাকে, এখানেও তাই।’ অর্থাৎ বলতে চাইলেন পায়ের তলায়। ঐন্দ্রিলার পায়ের কাছে বসে, ‘শ্রাবন্তী দিদি, শুভশ্রী দিদি, মম দিদি’ বলে সকলের সঙ্গে তাঁর আলাপ করালেন অঙ্কুশ। আর পূজা বন্দ্যোপাধ্যায়কে নিজের মায়ের পেটের বোন বলে উল্লেখ করলেন। অঙ্কুশের কাণ্ড দেখে তখন সকলেই হা হা করে হাসতে শুরু করেছেন। তখনই অঙ্কুশ বললেন, মিঠুন নাকি তাঁর ‘দাদু…এটাই আমাদের পরিবার’। মিঠুনের কাছে ঐন্দ্রিলা জানতে চাইলেন পরিবারে তো একজনই বেমানান, ওকে কীভাবে সবাই সহ্য করছেন?

আরও পড়ুন-আমার জীবন বা কেরিয়ারে কোনও 'গডফাদার' পাইনি, 'গডমাদার' পেয়েছি: প্রসেনজিৎ

এভাবেই অঙ্কুশ-ঐন্দ্রিলার উপস্থিতিতে 'ডান্স বাংলা ডান্স' ডান্সের সাম্প্রতিক পর্ব হয়ে উঠতে চলেছে এমনই মজাদার। চ্যানেল কর্তৃপক্ষের তরফে তারই প্রমো সামনে আনা হয়েছে। প্রসঙ্গত পয়লা বৈশাখ উপলক্ষে মুক্তি পেয়েছে অঙ্কুশ আর ঐন্দ্রিলার সিনেমা ‘লাভ ম্যারেজ’। তারই প্রচারে 'ডান্স বাংলা ডান্স'-এর মঞ্চ জমিয়েছিলেন রিলস ও রিয়েল লাইফ কাপল অঙ্কুশ-ঐন্দ্রিলা। এই মঞ্চেই তাঁরা জানিয়েছেন বাস্তবেও এই বছরই তাঁরা সাতাপাকে বাঁধা পড়তে চলেছেন।

(এই খবরটি আপনি পড়তে পারেন HT App থেকেও। এবার HT App বাংলায়। HT App ডাউনলোড করার লিঙ্ক https://htipad.onelink.me/277p/p7me4aup)

 

বায়োস্কোপ খবর

Latest News

ধনু, মকর, কুম্ভ, মীনের মধ্যে আজ কাদের ভাগ্য ফিরছে? ২৫ মের রাশিফলে দেখে নিন সিংহ, কন্যা, তুলা, বৃশ্চিকের মধ্যে লাকি কারা?২৫ মের রাশিফলে জানুন জ্যোতিষগণনা মেষ, বৃষ, মিথুন, কর্কটের মধ্যে আজ লাকি কারা? জ্যোতিষমতে রইল ২৫ মে রাশিফল ক্লাসেনকে দেখেও শিক্ষা নেননি স্যামসনরা, কোয়ালিফায়ারে রাজস্থানের হারের ৫টি কারণ মা চার বার বিয়ে করেছেন, বাবা বলিউডের নামী গায়ক, চিনতে পারছেন মাহিরার সঙ্গীকে? কামিন্সের নেতৃত্ব, জুনিয়রদের লড়াই, টিম গেম- যে ৫ কারণে IPL 2024-এর ফাইনালে SRH নাতনি পিঙ্কির জীবনে ঝড়, আচমকাই দুর্ঘটনার কবলে সাবিত্রী চট্টোপাধ্যায়, কী হয়েছে? দুসপ্তাহ ধরে বাস কম চলবে কলকাতার রাস্তায়, ভোটগণনা পর্যন্ত বড় ভোগান্তির আশঙ্কা! নব্বইয়ের ‘চন্দা রে…’ নস্টালজিয়া উস্কে ২৭ বছর ফিরছে কাজল-প্রভু দেবা জুটি! সাইক্লোন ‘রেমাল’-র চোখরাঙানি! কোন জেলায় কেমন বৃষ্টি হবে? রইল পূর্বাভাস

Latest IPL News

IPL: W-0 -0-W-0-1- ১২তম ওভারে ম্যাচের রাশ SRH-এর মুঠোয় এনে দিলেন শাহবাজ- ভিডিয়ো ICC-র অ্যাম্বাসাডর নই, তবে ২০১১ বিশ্বকাপের ট্রফি আছে, পাক সাংবাদিককে জবাব রায়নার পরপর ২ বলে ২ উইকেট, উড়িয়ে দিলেন সামাদের স্টাম্প, আবেশ বদলে দিলেন ম্যাচের রং লন্ডন থেকে স্নাতকোত্তর ডিগ্রি সারার! মডেলিং নিয়ে ব্যস্ত সচিন কন্যা কত নম্বর পেল? কার্তিককে নিয়ে আবেগে ভাসলেন কোহলি, চোখের জল ধরে রাখতে পারলেন না স্ত্রী দীপিকা IPL থেকে অবসর নেওয়ার পরে T20 WC 2024-এ দেখা যাবে কার্তিককে! বড় দায়িত্ব পেলেন DK আমারও বয়স হচ্ছে- IPL-এ নিজের পারফরম্যান্স নিয়ে বলতে গিয়ে কী ইঙ্গিত করলেন অশ্বিন? কবে অবসর নেবেন কোহলি? হঠাৎ করেই বিশ্বকে অবাক করে দেবেন বিরাট, মাইকেল ভনের দাবি তাহলে হয়তো RCB অনেক আগেই IPL জিতে যেত… অম্বাতি রায়ডুর নিশানায় বিরাট কোহলি? IPL 2024: ১৩ বছর পর ফের চিপকে আইপিএলের শিরোপা জয়ের সন্ধানে নামবেন অশ্বিন

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.