বাংলা নিউজ > বায়োস্কোপ > Ankush Hazra-Oindrila Sen Wedding: ‘ক্যামেরার সামনেই বলছি…’, হাঁটু গেড়ে ঐন্দ্রিলাকে প্রপোজ, বিয়ের দিন জানাল অঙ্কুশ

Ankush Hazra-Oindrila Sen Wedding: ‘ক্যামেরার সামনেই বলছি…’, হাঁটু গেড়ে ঐন্দ্রিলাকে প্রপোজ, বিয়ের দিন জানাল অঙ্কুশ

হাঁটু গেড়ে ঐন্দ্রিলাকে বিয়ের জন্য প্রপোজ করলেন অঙ্কুশ। 

বিয়ের দিনক্ষণ অবশেষে জানিয়েই দিলেন অঙ্কুশ হাজরা। আসল বিয়েটা কবে হবে ঐন্দ্রিলা সেনের সঙ্গে তা বলেই দিলেন জি বাংলার ডান্স বাংলা ডান্সে। 

পয়লা বৈশাখ উপলক্ষে মুক্তি পেয়েছে অঙ্কুশ আর ঐন্দ্রিলার সিনেমা ‘লাভ ম্যারেজ’। ছবির প্রচারে একটুও ফাঁক ছাড়েননি দুই অভিনেতা। তবে সিনেমার প্রোমোশনে সবথেকে বেশি যেই প্রশ্নের মুখোমুখি তাঁরা হয়েছেন তা হল রিয়েল লাইফে বিয়েটা কবে করছেন?

শুধু অনুরাগীরা নয়, অঙ্কুশ আর ঐন্দ্রিলার টলিউডের বন্ধুরাও চায় এবার বিয়েটা করেই ফেলুক তাঁরা। ১১ বছরের প্রেম এবার পরিণতি পাক বিয়েতে। সম্প্রতি ছবির প্রোমোশনে জি বাংলার ডান্স বাংলা ডান্সের মঞ্চে এসেছিলেন ঐন্দ্রিলা। একা এসেছিলেন কারণ এই শো-র হোস্টই যে তাঁর কোস্টার, বয়ফ্রেন্ড অঙ্কুশ। আর সেখানেই ভালোবাসার মানুষের হাতটা ধরে বিয়ের দিনক্ষণ জানিয়ে দিলেন লাভ ম্যারেজ-এর হিরো।

জি বাংলার তরফ থেকে শেয়ার করা একটি ভিডিয়োতে অঙ্কুশকে বলতে শোনা যাচ্ছে, ‘আমি সবসময়ই বলি জি বাংলা আমার কাছে একটা পরিবারের মতো। সুতরাং জি বাংলার মঞ্চেই বলছি আর ক্যামেরার সামনেই বলছি এই বছরই আসল বিয়েটা হবে।’ এরপর ঐন্দ্রিলার সামনে হাঁটু মুড়ে বসে পড়েন। একটা হাত ধরেই দেন বিয়ের প্রস্তাব। প্রশ্ন রাখেন, ‘উইল ইউ ম্যারি মি?’

প্রপোজের জবাব দিতে একটু নখরা তো বনতা হ্যায়! ঐন্দ্রিলা একবার বিচারকের আসনে থাকা শুভশ্রী-পূজা ও আরেকবার মিঠুনের দিকে তাকিয়ে প্রশ্ন করেন, ‘কী বলব, হ্যাঁ বলব কি না?’ শুভশ্রী তো মাইক হাতে নিয়ে ক্রমাগত চিৎকার করে চলেছেন, ‘সে ইয়েস, ইয়েস, ইয়েস’।

আর দেরি করেননি ঐন্দ্রিলা। হ্যাঁ বলে দেন বিয়ের প্রস্তাবে। আদর করে জড়িয়েও ধরেন এরপর অঙ্কুশ তাঁকে।

দেখুন ভিডিয়ো-

অঙ্কুশ নিজেও একাধিক সাক্ষাৎকারে সম্প্রতি বলেছেন, চলতি বছরে বিয়েটা করেই নেবেন। যদি লোকজন ডেকে ধুমধাম করে এই বছর না হয়, তবে আইনি বিয়েটাই করবেন। সেক্ষেত্রে সামাজিক বিয়ে হয়তো হবে ২০২৪ সালে। 

আসলে বরাবরই ঐন্দ্রিলার শখ সেজেগুজে ধুমধাম করে বিয়েটা করার। টলিউডের তারকা থেকে পরিবার, বন্ধুদের নিয়ে যাকে বলে ফিল্মি স্টাইলে। 

ম্যাজিকের পর ফের একবার রিয়েল লাইফের জুটিকে দেখা যাবে রিল লাইফে। প্রেমেন্দু বিকাশ চাকী পরিচালিত এই ছবির গল্পেও রয়েছে চমকের পর চমক। কারণ এখানে শুধু নায়িক-নায়িকার প্রেম নেই। নায়কের বাবা আর নায়িকার মায়ের প্রেমও রয়েছে। আছে বাবা-ছেলের আর মা-মেয়ের সম্পর্কের নানা রসায়ন। অর্থাৎ এক টিকিটে অঙ্কুশ-ঐন্দ্রিলার পাশাপাশি, অপরাজিতা আঢ্য আর রঞ্জিত মল্লিকের কেমিস্ট্রিও দেখতে পাবে দর্শক।

(এই খবরটি আপনি পড়তে পারেন HT App থেকেও। এবার HT App বাংলায়। HT App ডাউনলোড করার লিঙ্ক https://htipad.onelink.me/277p/p7me4aup)

বায়োস্কোপ খবর

Latest News

Netherlands Women বনাম Italy Women ম্যাচ শুরু হতে চলেছে, পাল্লা ভারি কোন দিকে? মাঝ আকাশে বিমানে নগ্ন হয়ে দৌড় যাত্রীর, ধাক্কা মারলেন ফ্লাইট অ্যাটেনডেন্টকে ইশতেহারে রাজনৈতিক দলগুলির প্রতিশ্রুতি ‘দুর্নীতিমূলক প্রথা নয়’, সাফ জানাল SC তাঁকে বাংলা শিখিয়েছেন, ‘মা’এর সেটে কলকাতার এই রূপকথা-কেই বড় পছন্দ কাজলের চায়ের সঙ্গে ভুলেও নয় এই সব খাবার! খেলেই বাজবে পেটের বারোটা দম ফেলার সময় নেই, IPL 2025-এর আগে পর্যন্ত রোহিতদের ঠাসা ক্রীড়াসূচিতে চোখ রাখুন জামাইষষ্ঠীতে কি জামাইয়ের পাতে থাকবে হিমসাগর? শঙ্কার কথা শোনালেন আমচাষিরা শুধু সংখ্যাগরিষ্ঠতা যথেষ্ট নয়! BJP কতগুলি আসন না পেলে শেয়ার বাজারে পতন হবে? কেন? স্বয়ম্ভু ‘সৌম্যদীপ’-এর সঙ্গে প্রেমের জল্পনা! অঙ্কিতা বলে বসলেন, ‘যদি একটা চুমু…’ 'খুব গরম লাগছে', বলে ভাষণের মাঝেই বোতল থেকে মাথায় ডল ঢাললেন রাহুল গান্ধী!

Latest IPL News

T20 WC 2024: ও যেভাবে প্র্যাকটিস করে! কোহলিকে নিয়ে মুগ্ধতা কাটছে না উইল জ্যাকসের যাঁরা বাদ পড়েছেন, IPL ফর্মের নিরিখে তাঁদের নিয়ে গড়া ভারতের বিশ্বকাপ একাদশ কোহলির সমালোচনা করে বিতর্কের মুখে রায়ডু! CSK-র প্রাক্তনীর পাশে কেভিন পিটারসেন আগে তো লেখা শেখো-KKR-কে শুভেচ্ছা জানাতে গিয়ে,KKL লিখে চরম কটাক্ষের মুখে উমর আকমল দ্রাবিড়ের পর রোহিতদের কোচ হিসেবে গম্ভীরকেই চূড়ান্ত করতে চলেছে BCCI- রিপোর্ট বিলাসবহুল জীবনের পর যখন বাস্তব সামনে আসে… ধারাভিতে যাওয়ার পর দার্শনিক LSG কোচ ছেলেরা পাগল হচ্ছে.... হঠাৎ নাইট কোচের কথা থামিয়ে কী বললেন গম্ভীর- ভিডিয়ো ব্যাটিং অর্ডার চূড়ান্ত ফ্লপ-পরের মরশুমে শক্তিশালী হয়ে ফেরার দাবি SRH-এর সহকারীর হুইলচেয়ারে এয়ারপোর্টে যেতেন না- জীবনের সবচেয়ে খারাপ সময়কে মনে করলেন পন্ত নিজেদের দুর্গ আগলে রেখেও অ্যাওয়ে ম্যাচে ডাহা ফেল, আশা জাগিয়েও কেন ব্যর্থ দিল্লি?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.