বাংলা নিউজ > বায়োস্কোপ > দুধ সাদা বিছানায় ঐন্দ্রিলা, কাঁধ থেকে খসে পড়ল কালো জামা, ‘সেক্সি’ লুক ভাইরাল
ঐন্দ্রিলা সেন (ছবি-ইনস্টাগ্রাম)

দুধ সাদা বিছানায় ঐন্দ্রিলা, কাঁধ থেকে খসে পড়ল কালো জামা, ‘সেক্সি’ লুক ভাইরাল

  • সোমবার ইনস্টাগ্রামে নিজের ‘সেক্সি’ ছবি শেয়ার করলেন অঙ্কুশ হাজরার বান্ধবী ঐন্দ্রিলা সেন। 

টলিউডের নায়িকাদের মধ্যে নিজের নাম লিখিয়ে ফেলেছেন ঐন্দ্রিলা সেন বেশ কয়েকবছর আগেই। শুরুটা ছোট পরদা দিয়ে হলেও, বড় পরদায় মুখ্য চরিত্রেও কাজ করে সকলের ভালোবাসা কুড়িয়েছেন। সঙ্গে তাঁর আরেক পরিচয় হল অঙ্কুশ হাজরার বান্ধবী। জুটিতে অঙ্কুশ আর ঐন্দ্রিলাকে বড়ই পছন্দ দর্শকের। তা সে সিনেমার পরদাই হোক বা বাস্তবে। দু'জনের ছবিতে ভালোবাসা জানাতেও ভোলেন না তাঁদের অনুরাগীরা। 

সোমবার ইনস্টাগ্রামে নিজের ‘সেক্সি’ ছবি শেয়ার করলেন অভিনেত্রী। এর আগে এই পোশাকেই বান্ধবীর ছবি দিয়েছিলেন অঙ্কুশও। কালো টি-শার্টে দুধ সাদা বিছানায় দেখা মিলল ঐন্দ্রিলার। কিছুদিন আগেই পাহাড়ে গিয়েছিলেন জুটিতে। সেখানেই এক পাঁচতারা হোটেলে তোলা হয়েছে এই ছবি। 

ছবি শেয়ার করে ক্যাপশনে ঐন্দ্রিলা লিখেছেন,  ‘আমি এখন এনার্জি সেভিং মোডে আছি… কারণ এটা সোমবার।’ মাসকয়েক ধরেই ফিটনেসে জোর দিয়েছেন তিনি। বেশ কিছুটা ওজনও ঝরিয়ে ফেলেছেন ইতিমধ্যে। নায়িকার ওজন কমিয়ে ছিপছিপে হওয়া এখন চর্চায়।

প্রসঙ্গত এরপর ঐন্দ্রিলার দেখা মিলবে ‘লাভ ম্যারেজ’ সিনেমায়। যেখানে তিনি জুটি বেঁধেছেন অঙ্কুশের সাথেই। ছবির শ্যুটও শেষ। সুরিন্দর ফিল্মসের পরবর্তী ছবিতে তাঁদের ছাড়াও দেখা মিলবে রঞ্জিত মল্লিক ও আপরাজিতা আঢ্য-র। এর আগে ‘ম্যাজিক’ সিনেমাতে তাঁদের একসাথে দেখা গিয়েছিল।

বেশ কিছুবছর ধরে সম্পর্কে আছেন অঙ্কুশ আর ঐন্দ্রিলা। যদিও বিয়ে নিয়ে এখনও দিনক্ষণ জানাননি কেউই। তবে টলিউড সূত্রে খবর, ২০২২ সালেই বিয়ের পিঁড়িতে বসতে পারেন তাঁরা।

বন্ধ করুন