অঙ্কুশ-ঐন্দ্রিলার মজাদার ভিডিও সামনে এল (সৌজন্যে-ইন্সটাগ্রাম)
অঙ্কুশ-ঐন্দ্রিলার মজাদার ভিডিও সামনে এল (সৌজন্যে-ইন্সটাগ্রাম)

চাইলেন চুমু, মিলল চড় আর লাথি! নতুন বছরে অঙ্কুশ-ঐন্দ্রিলার অবাক কাণ্ড

  • নতুন বছরে ফ্যানেদের একটি মজাদার ভিডিও উপহার দিলেন অঙ্কুশ। গার্লফ্রেন্ড ঐন্দ্রিলার হাতে জোরদার ধোলাই হল টলিউডের ভিলেনের।

টলিপাড়ার চর্চিত লাভ বার্ডস অঙ্কুশ-ঐন্দ্রিলা। সোশ্যাল মিডিয়ায় এই জুটির পিডিএ(PDA) সবসয়মই থাকে নেটিজেনদের নজরে। নতুন বছরে ফ্যানেদের একটি মজাদার ভিডিও উপহার দিলেন টলিউডের ভিলেন। সেই ভিডিওতে হিরো নয় হিরোইনের হাতে ধোলাই খেলেন অঙ্কুশ।

নতুন বছরে বহু তারকা দম্পতিই লিপ-লকের ছবি শেয়ার করেছেন। সোনম কাপুর-আনন্দ আহুজা থেকে টলিউডের রাজ-শুভশ্রী। সেই সব ছবি আপতত ভাইরাল সোশ্যাল মিডিয়ায়। সেই দেখে অনুপ্রেরণা সঞ্চয় করেছিলেন অঙ্কুশ। প্রেমিকার কাছে একটা চুমুর আবদার করে বসেন নায়ক। কিন্তু তারপর কি ঘটল! সেটা আপনারাই দেখে নিন।

View this post on Instagram

2020 valo vabe katan 🤕

A post shared by Ankush (@ankush.official) on

ভিডিওতে অঙ্কুশকে বলতে শোনা গেল, ‘২০২০-তে সোশ্যাল মিডিয়ায় কতজনের চুম্বনের ভিডিও দেখলাম, আমরা দেব না’?

ঐন্দ্রিলার জবাব, ‘তুমি যে বাকিদের থেকে একদম আলাদা! ২০১৯-এর সমস্ত এসএমএস যে আমি দেখে নিয়েছি। চল...(এর পরেই সজোরে থাপ্পড় এবং পশ্চাতে পদাঘাত), হ্যাপি নিউ ইয়ার..’

এর পর মাটিতে পড়ে থাকা অবস্থাতেই অঙ্কুশ ফ্যানেদের উপদেশ দিলেন, ‘২০১৯ এ যা ভুল করেছেন ২০২০-তে তার পুনরাবৃত্তি করবেন না’।

ভিডিওটির ক্যাপশন হিসাবে অঙ্কুশ লিখেছেন, 'ভালোভাবে কাটান ২০২০..'

নতুন বছরকে একসঙ্গেই স্বাগত জানিয়েছেন অঙ্কুশ-ঐন্দ্রিলা। মঙ্গলবার রাতে দুজনের একটি রোম্যান্টিক ছবি পোস্ট করে অঙ্কুশ ইন্সটাগ্রামে লিখেছিলেন, 'বছরের শেষদিন আমার চিরকালের ভালোবাসার সঙ্গে..'


View this post on Instagram

2019’s last day with my #forever ..

A post shared by Ankush (@ankush.official) on

ফাগুন বউ ঐন্দ্রিলাও ইন্সটাগ্রামে অনুরাগীদের নতুন বছরের শুভেচ্ছা জানিয়েছেন।

নতুন বছরে মুক্তির অপেক্ষায় রয়েছে অঙ্কুশের ভয়, পাশাপাশি বাবা যাদবের নাম ঠিক না হওয়া ছবিতে শুভশ্রীর সঙ্গে দেখা মিলবে অঙ্কুশের। ফাগুন বউ শেষ হওয়ার পর আপতত কিছুদিনের ব্রেক নিয়েছেন ঐন্দ্রিলা। নতুন বছরে এই জুটির সম্পর্কের নতুন কোনও অধ্যায় শুরু হয় কিনা সেটাই এখন দেখার! সূত্রের খবর ২০২০-তে বিয়ের পর্বটা সেরেও ফেলতে পারেন অঙ্কুশ-ঐন্দ্রিলা।

বন্ধ করুন