দিলবালে দুলহানিয়া লেযাঙ্গে ছবির গানে শাহরুখ খানের সঙ্গে পরিচালক-কোরিওগ্রাফার বাবা যাদব (সৌজন্যে-ইন্সটাগ্রাম)
দিলবালে দুলহানিয়া লেযাঙ্গে ছবির গানে শাহরুখ খানের সঙ্গে পরিচালক-কোরিওগ্রাফার বাবা যাদব (সৌজন্যে-ইন্সটাগ্রাম)

শাহরুখের পাশে DDLJ-এর দৃশ্যে ইনি টলিগঞ্জের কোন পরিচালক? পরিচয় করালেন অঙ্কুশ

  • দিলওয়ালে দুলহানিয়া লেযাঙ্গে ছবির মেহেন্দি লাগাকে রাখনা গানে শাহরুখ খানের সঙ্গে ব্যাকগ্রাউন্ডে নেচে ছিলেন আজকের টলিগঞ্জের জনপ্রিয় কোরিওগ্রাফার তথা পরিচালক, জেনে নিন তিনি কে?

১৯৯৬ সালে মুক্তি পেয়েছিল শাহরুখ-কাজল জুটির দিলওয়ালে দুলহানিয়া লেযাঙ্গে। এই ছবি বলিউডের বক্স অফিসে সোনালি ইতিহাস লিখেছে। তাই তো ২৪ বছর পরেও এই ছবির প্রতিটি ফ্রেম গেঁথে রয়েছে আপামর ভারতীয়র মনে। এই ছবির সঙ্গে শুরু হয়েছিল আরও একটা স্বপ্ন সফরের গল্প। হাইস্কুলের গণ্ডি পার না করা এক তরুণের। এই ছবিতে শাহরুখ খানের পাশে রয়েছেন একজন ব্যাকগ্রাউন্ড ডান্সার, যিনি আজ টলিগঞ্জের অতি পরিচিত নাম। কথা হচ্ছে বাবা যাদবের। হ্যাঁ,টলিগঞ্জের 'বস' পরিচালককেই এই ছবিতে বাদশার সঙ্গে দেখা যাচ্ছে। আর এই ঘটনা নেটিজনেদের নজরে আনলেন অভিনেতা অঙ্কুশ হাজরা। ইন্সটাগ্রামে এই ছবি পোস্ট করে বাবা যাদবের 'ভিলেন' ছবির হিরো লিখলেন, 'আয় হায়..আমার প্রিয় বাবা যাদব.. কারণ বাবাও কখনও বাচ্ছা ছিল'।

এই ছবি দেখে শুধু ফ্যানেরা নয় উচ্ছ্বিসত শুভশ্রী-বিক্রমরাও।



দেখুন অঙ্কুশের পোস্টে বিক্রম-শুভশ্রীর কমেন্ট (সৌজন্যে-ইন্সটাগ্রাম)
দেখুন অঙ্কুশের পোস্টে বিক্রম-শুভশ্রীর কমেন্ট (সৌজন্যে-ইন্সটাগ্রাম)

বাবা যাদবের আপকামিং সুপারন্যাচরাল থ্রিলারে মুখ্য ভূমিকায় অভিনয় করছেন অঙ্কুশ-শুভশ্রী। শনিবারই দার্লিজিংয়ে ছবির শ্যুটিং শেষ করল টিম।


নিজের ভালো বন্ধু অঙ্কুশকে এই নস্ট্যালজিক পোস্টের জন্য ধন্যবাদ জানাতে ভোলেননি বাবা যাদব। তিনি লেখেন, 'অঙ্কুশ অনেক ধন্যবাদ এই পোস্টটার জন্য। এই গানটাই ছিল আমার জীবন পাল্টে দেওয়া একটা ঘটনা। আমার ক্লাস ১২-এর বোর্ডের পরীক্ষার সঙ্গেই আমার নাচের কেরিয়ারও শুরু হয়ে গিয়েছিল'।

ফিজা, লগান, দেবদাস, জমিনের মতো একাধিক বলিউড ছবিতে কোরিওগ্রাফার হিসাবে কাজ করেছেন বাবা যাদব। তবে মুম্বইয়ের এই কোরিওগ্রাফার ডান্সার ২০০৭ সালে আই লাভ ছবির সঙ্গে টলিগঞ্জে কাজ কারা শুরু করেন। তারপর গত ১৩ বছরে টলিগঞ্জের নম্বর ১ কোরিওগ্রাফারের জায়গাটা তিনি ধরে রেখেছেন। পরিচালক হিসাবে বাবা যাদবের ঝুলিতে রয়েছে বস, বস টু, বাদশা:দ্য ডন, ভিলেনের মতো ছবি।


বন্ধ করুন