বাংলা নিউজ > বায়োস্কোপ > Ankush Hazra: এত ওভার অ্যাক্টিং! টিকা নেওয়ার ছবিতে আজব মুখভঙ্গি, ট্রোলড অঙ্কুশ
অঙ্কুশ হাজরা। (ছবি-ইনস্টাগ্রাম)
অঙ্কুশ হাজরা। (ছবি-ইনস্টাগ্রাম)

Ankush Hazra: এত ওভার অ্যাক্টিং! টিকা নেওয়ার ছবিতে আজব মুখভঙ্গি, ট্রোলড অঙ্কুশ

করোনা টিকার সেকেন্ড ডোজ নিলেন টলি কাপল অঙ্কুশ ও ঐন্দ্রিলা, ছবি দিলেন সোশ্যাল মিডিয়ায়। 

গিয়েছিলেন করোনার টিকা নিতে। ছবিও দিয়েছিলেন সোশ্যাল মিডিয়ায়। কিন্তু ট্রোলিংয়ের হাত থেকে বাঁচলেন না অঙ্কুশ হাজরা। আসলে ছবি তোলার সময় অঙ্কুশের মুখটা ছিল দেখার মতো, যেন প্রচণ্ড ব্যথা লাগছে! খুব ভয় পেয়েছেন। আর তারপরেই সেই ছবি নিয়ে শুরু হল সমালোচনা। কারও কারও মতে সব জায়গাতেই ওভার অ্যাক্টিং করে থাকেন তিনি!

মজার মজার কমেন্ট পড়েছে অঙ্কুশের ছবিতে। কেউ কেউ বলেছে ‘না না এত কাঁদে না সোনা’ তো কারও মতে ‘এত সুন্দর নার্স ভ্যাকসিন দিচ্ছে, তাও তোমার ব্যথা লাগছে’! এক নেট-নাগরিক আবার মনে করেছেন মাস্ক না থাকলে অঙ্কুশের মুখটা হত দেখার মতো। একজন আবার নিজের কমেন্টে সটান ট্যাগ করে দিয়েছেন ঐন্দ্রিলাকে। লিখেছেন, ‘উফফ! কি অ্যাক্টিং @ঐন্দ্রিলা’। আর নায়িকার জবাব ‘৫ টাকা কাত’!

ছবির ক্যাপশনে অঙ্কুশ লিখেছেন, ‘এটা ছিল উইমা… যাক করোনা টিকার সেকেন্ড ডোজ হয়ে গেল।’ এদিন অঙ্কুশের সঙ্গে করোনার সেকেন্ড ডোজ নিলেন ঐন্দ্রিলাও। সে ছবিও অভিনেত্রী শেয়ার করেছেন যাতে সকলে করোনার টিকা নিতে উৎসাহ পায়। 

শীঘ্রই রাজা চন্দের ছবি ‘সেভিংস অ্যকাউন্ট’-এ দেখা যাবে অঙ্কুশ হাজরাকে, অভিনেত্রী সায়ন্তিকা বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে জুটি বেঁধে। ছবি সম্পর্কে বলতে গিয়ে অঙ্কুশ জানিয়েছেন, এক ব্যাঙ্ক ডাকাতি নিয়ে ছবির গল্প। অ্যাকশন-থ্রিলার ঘরানা এই ছবি। বহুদিন পর সায়ন্তিকা এবং অঙ্কুশকে একফ্রেমে দেখা যাবে। এর আগেও একাধিক ছবিতে কাজ করেছেন তাঁরা। তবে অঙ্কুশের প্রেমিকার ভূমিকায় এই প্রথম।

বন্ধ করুন