বাংলা নিউজ > বায়োস্কোপ > Ankush-Oindrila: ঐন্দ্রিলা নয়, একটু হলেই অন্য নায়িকাকে বিয়ে করে ফেলছিলেন অঙ্কুশ!

টলিপাড়ার খবর বলছে, বিয়ের প্রস্তুতি নিচ্ছেন অঙ্কুশ ও ঐন্দ্রিলা। ক'দিন আগেই ঘটা করে ফেসবুকে লিখেছিলেন, ‘অবশেষে দীর্ঘ অপেক্ষার পর ও আমাদের পরিবারের একটা অংশ হতে চলেছে। এটা সত্যিকারের স্বপ্নপূরণ’। তারপর থেকেই পছন্দের এই জুটির বিয়ের অপেক্ষায় মুখিয়ে ছিলেন অনুরাগীরা। যদিও তারপর একটি বি এম ডব্লু গ্রেড ৪ কিনে সবাইকে চমকে দেন অভিনেতা। ঐন্দ্রিলাও সোশ্যাল মিডিয়ায় জানায়, ঘরে সতীন এসছে। অবশ্য তারপর ভক্তদের উদ্দেশে ছোট্ট বার্তা, বিয়েটাও জলদি হবে। ব্যস আর কী, আবারও দিনগোনার পালা শুরু। 

তবে সম্প্রতি এক সাক্ষাৎকারে শ্যুটের সময় ঘটা এক মজার কথা শেয়ার করলেন অঙ্কুশ। যা বেশ অবাক করবে আপনাকে। জানেন কি, ছবির শ্যুটের সময় ভুল করে এক নায়িকাকে বিয়ে করে ফেলছিলেন তিনি। একটুর জন্য তা আটকানো গিয়েছে। আসলে নায়ক-নায়িকাদের শ্যুটের জন্য কেরিয়ারে বেশ কয়েকবার বিয়ের পিঁড়িতে বসতে দেখা যায়। তা অঙ্কুশের ক্ষেত্রেও তেমনটাই হয়েছিল। কোনও এক ছবি (নাম জানাতে চাননি অভিনেতা)র জন্য চলছিল শ্যুট। আর তখনই ঘটে ওই কাণ্ড!

সে সময় নির্মাতারা বাধ্য হয়েছিলেন আসল ঠাকুরমশাইকে নিয়ে আসতে। আর সে আবার কিছুতেই ভুল মন্ত্র বলবে না। অগত্যা পরিচালকের পরামর্শে জোরে জোরে নিজের সংলাপ বলে যেতে থাকেন অঙ্কুশ। যাতে ওই নায়িকার সঙ্গে বিয়েটা না হয়ে যায়!

কাজের সূত্রে, আপাতত ‘ডান্স বাংলা ডান্স’-র সঞ্চালনা করছেন অঙ্কুশ, বিক্রমের সঙ্গে জুটিতে। অক্টোবর থেকে ইন্দো-বাংলাদেশ প্রোজেক্টে শামিম আহমেদ রনির পরিচালনায় বাংলাদেশের নায়িকা সুস্মিতা চট্টোপাধ্যায়ের সঙ্গে অভিনয় করবেন। রনির আরেকটি ছবিতে তাঁকে দেখা যাবে কৌশানি মুখোপাধ্যায়ের বিপরীতে। সেটির শ্যুট শুরু হওয়ার কথা ডিসেম্বরে। মানে সামনে বশ ব্যস্ততা। তা বিয়েটা কবে করবেন অভিনেতা প্রেমিকা ঐন্দ্রিলাকে?

বন্ধ করুন