হাউস পার্টি আর লং ড্রাইভ-এইভাবেই জন্মদিনটা সেলিব্রেট করছেন অঙ্কুশ (সৌজন্যে-ইন্সটাগ্রাম)
হাউস পার্টি আর লং ড্রাইভ-এইভাবেই জন্মদিনটা সেলিব্রেট করছেন অঙ্কুশ (সৌজন্যে-ইন্সটাগ্রাম)

'হাউস পার্টি আর লং ড্রাইভ', জন্মদিন আর ভ্যালেন্টাইনস ডে এভাবেই পালন করবেন অঙ্কুশ

  • প্রেম দিবসের দিনই টলিগঞ্জের এই রোম্যান্টিক হিরোর জন্মদিন। শুক্রবার ৩১-এ পা দিলেন অঙ্কুশ। বন্ধুদের সঙ্গে পার্টি আর গাড়ি নিয়ে ঘুরতে বেরিয়ে পড়া, আজকের দিনটা এইভাবেই কাটাতে চান।

'ভ্যালেন্টাইনস ডে’-টা অঙ্কুশ হাজরা ও তাঁর ভক্তদের জন্য বরাবরই স্পেশ্যাল,কারণ প্রেম দিবসেই জন্মেছিলেন টলিউডের এই রোম্যান্টিক হিরো। শুক্রবার অঙ্কুশ সেলিব্রেট করছেন তাঁর ৩১তম জন্মদিন। নিজের জন্মদিনটা পরিবার আর বন্ধুদের সঙ্গেই কাটাচ্ছেন অভিনেতা। হিন্দুস্তান টাইমস বাংলার তরফে অঙ্কুশের সঙ্গে যোগাযোগ করা হলে তিনি বলেন, ‘আজ হাউস পার্টি আর বন্ধুদের সঙ্গে লং ড্রাইভ-এইভাবেই জন্মদিনের সেলিব্রেশনের প্ল্যানিং রয়েছে’। পাশাপাশি এই দিনই ভক্তদের জন্য একটা সুখবরের ঘোষণাও করবেন অভিনেতা। তবে সেটা কী? তা নিয়ে কিছু বলতে চাইলেন না।

অন-স্ক্রিনের এই রোম্যান্টিক হিরো কিন্তু বাস্তব জীবনে নিজেকে রোম্যান্টিক বলে মানতে না-রাজ। অঙ্কুশ জানান, ‘আমি সবসময়ই খুব প্যাক্টিক্যাল এবং বন্ধুদের সঙ্গে সময় কাটাতে ভালোবাসি। স্কুল-কলেজ লাইফেও শুধু গার্লফ্রেন্ডের সঙ্গে ঘুরে বেড়ানোর কোনও প্ল্যান করিনি। সব বন্ধুদের সঙ্গেই প্ল্যান করতাম’।

ভ্যালেন্টাইনস ডে-র স্মৃতি নিয়ে অঙ্কুশ জানান, ‘স্কুল-কলেজ লাইফে নিজে গিফট না দিলেও প্রচুর গিফট পেয়েছি-যা আজও গুছিয়ে রাখা আছে। আসলে আমাকে সব টাকার হিসাবে দিতে হত বাবাকে। তাই কাউকে উপহার দিতে হলে বাবা সঙ্গে যেত সেটা কিনে দিতে, আমার পক্ষে বাবাকে লুকিয়ে গিফট কেনা সম্ভবকর ছিল না’। এখনও গিফট গুছিয়ে রেখেছেন কেন? 'প্রত্যেকের ভাবনার সম্মান করি, সেই কারণেই ওগুলো রাখা রয়েছে', বললেন টলিপাড়ার ভিলেন তারকা।

দেখতে দেখতে টলিউডে এক দশক পার করে ফেলেছেন অঙ্কুশ। নিজের স্বপ্নপূরণের জার্নিটা নিয়ে অভিনেতা জানান, ‘আমি আজও নিজেকে বর্ধমানের সেই পুরোনো ছেলেটাই মনে করি। জীবনে যা কিছু অ্যাচিভ করেছি সেটাও হয়ত আমি কোনওদিন স্বপ্ন দেখিনি। কাজের চাপে হয়ত সব সময়ই সেই চাওয়া-পাওয়ার হিসাবটা করে উঠতে পারিনা। তবে এখনও অনেক পথচলা বাকি’।

অঙ্কুশের এই স্পেশ্যাল দিনে তাঁর লাইফের সাপোর্ট সিস্টেম ঐন্দ্রিলা কী বলছেন? এদিন অঙ্কুশের জন্য একটি রোম্যান্টিক বার্থ উইশ পোস্ট করেছেন ফাগুন বউ। লেখেন, শুভ জন্মদিন আমার সেরা পার্টনার- অঙ্কুশ হাজরা। তুমি হলে এক সুন্দর মনের মানুষ.. আশা করি তোমার এই স্পেশ্যাল দিনটা আরও একটা সুন্দর বছরে সূচনা করবে। ভালোবাসি তোমায়’।


পোস্টের জবাব দিয়েছেন অঙ্কুশও। জানান, 'OMG! আমার দুটো লাইফলাইন'। ছবিতে অঙ্কুশ-ঐন্দ্রিলার পাশাপাশি দেখা মিলেছে অঙ্কুশের পোষ্য, তাঁর নয়নের মণি লিও-র।

প্রসঙ্গত আপতত বাবা যাদবের পরবর্তী ছবি নিয়ে ব্যস্ত অঙ্কুশ। ছবির শেষ পর্যায়ের শ্যুটিং শুরু হবে আর দিন কয়েকের মধ্যেই। ছবির নাম এখন ঠিক হয়নি। ছবিতে শুভশ্রীর সঙ্গে জুটি বেঁধেছেন অভিনেতা। এছাড়াও মুক্তি অপেক্ষায় রয়েছে অঙ্কুশ অভিনীত 'ভয়'।

বন্ধ করুন