বাংলা নিউজ > বায়োস্কোপ > Mirza Box Office Collection: পেরিয়ে গেল কোটির ঘর! ২ সপ্তাহে কত আয় মির্জার, হিসেব দিলেন অঙ্কুশ হাজরা

Mirza Box Office Collection: পেরিয়ে গেল কোটির ঘর! ২ সপ্তাহে কত আয় মির্জার, হিসেব দিলেন অঙ্কুশ হাজরা

২ সপ্তাহে কত আয় করল মির্জা?

এখনও হলে বেশ রমরমিয়েই চলছে মির্জা। প্রযোজক হিসেবে কাজ শুরু অঙ্কুশ হাজরার এই ছবি দিয়েই। ২ সপ্তাহে কত আয় করল এই সিনেমা?

ইদের বাজারে টলিউডে মুক্তি পেয়েছিল মির্জা। অঙ্কুশ হাজরা প্রথমবার পা রাখলেন প্রযোজনায়। তিনিই এই ছবির হিরো। সিনেমায় হিরোইন অঙ্কুশের বাস্তব জীবনের বন্ধবী ঐন্দ্রিলা সেন। এখনও হলে বেশ রমরমিয়েই চলছে মির্জা। এবার সিনেমার আয়ের খতিয়ান দিলেন অভিনেতা।

আর পাঁচটা প্রযোজনা সংস্থার মতো, মির্জার আয় একেবারেই লুকিয়ে রাখলেন না অভিনেতা অঙ্কুশ হাজরা। বরং, মঙ্গলবার প্রকাশ্যে সামাজিক মাধ্যমে করলেন ছবির আয় নিয়ে ঘোষণা। তিনি লিখলেন, ‘#Mirza Update দ্বিতীয় সপ্তাহের শেষে মির্জার মোট আয় ১ কোটি ২১ লাখ ৬৪ হাজার, ২৯৬। ভবিষ্যতে আরও ভালো ফল করতে হবে। তবে নির্মাতা হিসেবে আপাতত এতেই খুশি…’। প্রসঙ্গত, প্রথম সপ্তাহে বাংলা জুড়ে ৭৫ লক্ষ টাকার ব্যবসা করেছিল মির্জা।

আরও পড়ুন: ‘চোরের দিদি-পিসি-কাকু-ভাইপো…’, ভোটের আগে তৃণমূলকে ঠুঁকে লিখলেন ঋত্বিক? প্রশংসা হল ‘শিরদাঁড়া’র

‘আপনাদের সকলকে ভালোবাসি। ধন্যবাদ মির্জাকে এত পরিমাণ ভালোবাসা দেওয়ার জন্য’, আরও লিখলেন অঙ্কুশ হাজরা।

এর আগে অঙ্কুশ সাফ জানিয়ে দেন, ‘আমার বিন্দুমাত্র সংকোচ নেই বলতে যে, শুধুমাত্র থিয়েটার থেকে আমার পুরো লগ্নি করা টাকা উঠবে না। কারণ মির্জা বড় বাজেটের ছবি। …মির্জা আমার ঘরে টাকা ফেরানোর ছবি নয়, বরং বাংলা কর্মাশিয়াল ছবির প্রতি দর্শককে ফিরিয়ে আনার উদ্দেশ্যেই করা।’ এরপর তিনি আরও জানান, মির্জা বিনিয়োগের পুরো টাকা ঘরে না তুললেও তিনি আনবেন মির্জা ২।

আরও পড়ুন: ‘মোদীজির পদাঙ্ক অনুসরণ করতে…’! বিজেপি-তে যোগ দিলেন অনুপমা অভিনেত্রী রূপালী গঙ্গোপাধ্যায়

এদিকে, নেটিজেনদের দাবি মির্জা নিয়ে অনেকেরই বিরাগভাজন হয়েছেন অঙ্কুশ। এক সাক্ষাৎকারে কার্যত অভিনেত্রী নুসরত জাহানকে ট্রোল করতে দেখা গিয়েছিল তাঁকে। বহু বাংলা সিনেমার পরিচালক-প্রযোজককেও ঠুঁকেছিলেন আকারে-ইঙ্গিতে। এমনকী তিনি আঙুল তোলেন ইউটিউবারদের দিকেও।

আরও পড়ুন: রামপ্রসাদ শেষের পর সব্যসাচীর ছোট পর্দায় ফেরার খবর তুঙ্গে, কোন মেগায় থাকছেন তিনি?

এক সাক্ষাৎকারে অঙ্কুশকে বলতে শোনা গিয়েছিলে, ‘বাংলায় এখন অনেক ইউটিউবার আছে, যারা পজিটিভ রিভিউ দেওয়ার জন্য আমাদের ম্যানেজার দের কাছ থেকে টাকা চায়’।

তবে মির্জা প্রমাণ করেছে, দক্ষিণের ছবির মতো অ্যাকশন, গল্পে টুইস্ট, বাংলাতেও আনা সম্ভব। একমাত্র জিৎ ছাড়া আজকাল আর কোনও নায়কই এই ধরনের সিনেমা বানানোর কথা ভাবেন না। এবার দেখার অঙ্কুশের পথ অনুসরণ করে নাকি টলিউড।

 

বায়োস্কোপ খবর

Latest News

হিমালয়ের হিমবাহ দ্রুত গলছে, হ্রদের আয়তনও দ্বিগুণ হয়েছে! ব্লু টিক দেওয়া অ্যাকাউন্টে একাধিক অশালীন পোস্ট, কারণ জানালেন জাহ্নবীর মুখপাত্র ‘যদি ইভিএম হ্যাক করা যায় তবে তো টেসলাও…’ মাস্ককে একহাত নিলেন রাজীব চন্দ্রশেখর নেপালের বিরুদ্ধে নিয়মভঙ্গ শাকিবের, ড্রেসিং রুমের পরামর্শে DRS, শুরু বিতর্ক AI-কে মানুষ ভাবা বন্ধ করুন, এটি একটি টুল! হঠাৎই বিস্ফোরক মাইক্রোসফ্টের সিইও দুর্ঘটনা কাড়ে ফুটবল খেলার স্বপ্ন, গিটার হাতে সারেগামাপা-র মঞ্চ মাতালেন শিলাজিৎ গুপ্ত যুগের থেকেও প্রাচীন মন্দিরের খোঁজ মধ্যপ্রদেশে ১২ দিন দৌড়ে থাইল্যান্ড থেকে সিঙ্গাপুর পৌঁছোলেন মহিলা, গরমে গলে গেল জুতো বোলিং ফাটাফাটি হচ্ছে,ব্যাটিং যদি ভালো হয়…...সুপার ৮-এ উঠেই ব্যাঘ্রগর্জন শান্ত-র ‘অবশেষে ভগবানের দেখা…’পোপের সঙ্গে মোদীর ছবি পোস্ট করেও পরে ক্ষমা চাইল কংগ্রেস

T20 WC 2024

নেপালের বিরুদ্ধে নিয়মভঙ্গ শাকিবের, ড্রেসিং রুমের পরামর্শে DRS, শুরু বিতর্ক বোলিং ফাটাফাটি হচ্ছে,ব্যাটিং যদি ভালো হয়…...সুপার ৮-এ উঠেই ব্যাঘ্রগর্জন শান্ত-র ২০১১ বিশ্বকাপ থেকে বাদ পড়েই ম্যাগি ম্যান হয়ে ওঠেন হিটম্যান!কীভাবে? বললেন অভিষেক PAK vs IRE: ক্যাচ নিতে গিয়ে ভয়ঙ্কর ধাক্কা! অল্পের জন্য রক্ষা পেলেন আফ্রিদি-উসমান ওপেনিং করাতে গিয়ে ব্যর্থ বিরাট, সুপার হিট পন্ত!কেন এমন সিদ্ধান্ত, জানালেন বিক্রম BAN vs NEP ম্যাচে সেলিব্রেশন করতে গিয়ে সুইমিং পুলে পড়ে গেলেন ভক্ত! কী হল তারপর? ২৪ বলের মধ্যে ২১টা ডট, সর্বনিম্ন টোটাল ডিফেন্ড, বীর বিক্রমে সুপার এইটে টাইগাররা হামারা নেতা ক্যায়সা হো… নিউইয়র্কের ভক্তদের স্লোগানে কোহলির চমকপ্রদ প্রতিক্রিয়া টি২০ বিশ্বকাপের সুপার ৮-এ কবে কখন খেলবে বাংলাদেশ, USA? জানুন সব ম্যাচের সময়সূচি এবার বাংলাদেশের মুখোমুখি হবে ভারত, T20 WC সুপার ৮-এ কবে কবে মাঠে নামবেন রোহিতরা?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.