বাংলা নিউজ > বায়োস্কোপ > Abar Bibaho Obhijaan: অঙ্কুশ-রুদ্রণীল-অনির্বাণ-সৌরভদের ‘চার ইয়ারি কথা’! ছবি দিলেন গলাগলি বন্ধুত্বের

Abar Bibaho Obhijaan: অঙ্কুশ-রুদ্রণীল-অনির্বাণ-সৌরভদের ‘চার ইয়ারি কথা’! ছবি দিলেন গলাগলি বন্ধুত্বের

আবার বিবাহ অভিযানের শ্যুটের ফাঁকে অঙ্কুশ, অনির্বাণ, সৌরভ আর রুদ্রনীল। 

আবার বিবাহ অভিযানের সেটে তোলা একটা ছবি অঙ্কুশ হাজরা শেয়ার করে নিয়েছেন সোশ্যাল মিডিয়ায়। যেই সিনেমায় তাঁর সঙ্গে রয়েছেন অনির্বাণ ভট্টাচার্য, রুদ্রনীল ঘোষ, সোহিনী সরকার, প্রিয়াঙ্কা সরকার এবং নুসরত ফারিয়া, সৌরভ দাস। 

থাইল্যান্ডে জমে উঠেছে ‘চার ইয়ারি কথা’। এটা মোটেও কোনও সিনেমা নয় কিন্তু। বরং আপনাদের দিলাম টলিউডের চার বন্ধুর বিশেষ একটা ছবি। আসলে মাল্টি-স্টারার ফিল্মের কাজ খুব কম হয় বাংলায়। এর অবশ্যই একটা বড় কারণ বাজেট। তবে যখনই এই ধরনের সিনেমা হয়, তা দর্শকরা যেমন দেখতে ভালোবাসেন, তেমনই সেটেও চুটিয়ে আনন্দ করার সুযোগ পান অভিনেতারা।

নভেম্বরেই শুরু হয়েছে 'আবার বিবাহ অভিযান'-এর কাজ। যার জন্য থাইল্যান্ডেও পাড়ি জমিয়েছিলেন রুদ্রনীল ঘোষ, অঙ্কুশ হাজরা, অনির্বাণ ভট্টাচার্য এবং সৌরভ দাসেরা। সেটের একসঙ্গে কাটানো এক বিশেষ মুহূর্ত সোমবার অঙ্কুশ শেয়ার করে নিলেন সোশ্যাল মিডিয়ায়। ছবিতে দেখা যাচ্ছে সুইমিং পুলের সামনে বসে আছেন চার মূর্তি। যাকে বলে গলাগলি বন্ধুত্ব। ক্যাপশনে লিখলেন, ‘এটার মোদ্দা কথা হল বন্ডিং। এটার মোদ্দা কথা হল বন্ধুত্ব। এটা জীবনের শক্ত একটা অভিযান…’ নিজের পোস্টে বাকি তিন অভিনেতা মানে সৌরভ, অনির্বাণ আর রুদ্রনীলকে ট্যাগও করেছেন তিনি।

ছবির প্রথম কিস্তি অর্থাৎ 'বিবাহ অভিযান'-এ যাঁদের দেখা গিয়েছিল, এ বারও থাকছেন তাঁরা। কমেডি ঘরানার ছবিতে দেখা যাবে অঙ্কুশ হাজরা, অনির্বাণ ভট্টাচার্য, রুদ্রনীল ঘোষ, সোহিনী সরকার, প্রিয়াঙ্কা সরকার এবং নুসরত ফারিয়াকে। তবে এবারের সংযোজন সৌরভ দাস। এইবার এই রোম্যান্টিক ড্রামা পরিচালনা করছেন সৌমিক হালদার। প্রযোজনায় এসভিএফ।

২০১৯ সালে মুক্তি পেয়েছিল কমেডি ‘বিবাহ অভিযান’। সেই ছবিরই সিক্যোয়েল তৈরি হচ্ছে। প্রথম ছবির শেষটা যেখান থেকে হয়েছিল অর্থাৎ অনির্বাণ-প্রিয়াঙ্কার জেলে যাওয়া, এবার সেখান থেকেই শুরু। তবে এবারও সবটাই আসবে আদ্যোপান্ত হাসির মোড়কে। বিয়ে করে হা হুতাশ করা তিন জুটির নতুন কোনও কীর্তি দেখে পেট ব্যথা হবেই হবে দর্শকদের।

 

 

 

 

 

বন্ধ করুন