বাংলা নিউজ > বায়োস্কোপ > নিখিলের সাথে পার্টি অঙ্কুশের! ‘নুসরত কাজ করবে না তোমার সাথে’, সাবধান করল নেটপাড়া
নিখিলের পার্টিতে কেন গেল অঙ্কুশ, রেগে আগুন নুসরতের অনুরাগীরা।

নিখিলের সাথে পার্টি অঙ্কুশের! ‘নুসরত কাজ করবে না তোমার সাথে’, সাবধান করল নেটপাড়া

  • নিখিলের বস্ত্র বিপননি সংস্থার নতুন কালেকশন লঞ্চের পার্টি ছিল রবিবার! আর কে কে গিয়েছিল টলিউড থেকে?

অভিনেত্রী-সাংসদ নুসরত জাহানের প্রাক্তন ‘সহবাস সঙ্গী’ নিখিল জৈনের নতুন মেনসওয়্যার কালেকশন লঞ্চ ছিল রবিবার। আর সে উপলক্ষে আয়োজন করা হয়েছিল পার্টিরও। তাতে হাজির হতে দেখা গেল টলিপাড়ার কিছু চেনা মুখকে! ভাবছেন, কারা তাঁরা?

নিখিল জৈনের পার্টিতে তোলা কিছু ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেন অঙ্কুশ হাজরা। আর তাতে নিখিলকে শুভেচ্ছা জানিয়ে লিখলেন, ‘শুভেচ্ছা ভাই, রাঞ্ঝ-র লঞ্চের জন্য। নতুন কালেকশন আসাধারণ। খুব খুশি তোমার জন্য। আরও আরও সফল হও। জলদি আবার দেখা হবে।’ আর সেই ছবিতে নিখিল, অঙ্কুশ, ঐন্দ্রিলার সঙ্গে দেখা গেল টেলিভিশনের চেনা মুখ তৃণা সাহা আর নীল ভট্টাচার্যকে। তৃণা ইনস্টা স্টোরিতেও কিছু ছবি শেয়ার করেছেন পার্টির!

একসময় নিখিলের এই বস্ত্র বিপননির ব্র্যান্ড অ্যাম্বাসেডর ছিলেন নুসরত। সেখান থেকেই আলাপ-সম্পর্ক। যদিও এখন আর সেই ভালোলাগার রেশটুকুও নেই! জীবনে অনেকটাই এগিয়ে গিয়েছেন নুসরত। ছেলে ঈশান আর বর যশ দাশগুপ্তর সঙ্গে তাঁর সুখের সংসার! নিখিলও মন দিয়েছেন কাজে। রাঞ্ঝ-র শ্যুটে ক'দিন আগে গিয়েছিলেন লাদাখেও।

তবে, নিখিলের পার্টির ছবি সোশ্যাল মিডিয়ায় দেওয়ায় কটাক্ষ শুনতে হল অঙ্কুশকে। যেখানে নেট-নাগরিকরা প্রশ্ন তুলল, ‘তোমার বন্ধু নুসরত রাগ করবে না’? ‘নুসরত আর একটাও কাজ করবে না আপনার সাথে’, ‘তোমরা নিখিলের পার্টিতে কী করছিলে। তোমরা সবাই খুব ভালো, কিন্তু তা বলে এই নিখিলের সাথে মিশবে। এটা ভাবতে পারিনি’-র মতো নানা কমেন্ট পড়েছে সেখানে!

বন্ধ করুন