বাংলা নিউজ > বায়োস্কোপ > Ankush-Subhashree: কালো জামায় কুল সাজার চেষ্টা অঙ্কুশের! প্রকাশ্যে ‘অপমান’ শুভশ্রীর, মজা নিলেন শ্রাবন্তী

Ankush-Subhashree: কালো জামায় কুল সাজার চেষ্টা অঙ্কুশের! প্রকাশ্যে ‘অপমান’ শুভশ্রীর, মজা নিলেন শ্রাবন্তী

অঙ্কুশকে এ কী বললেন শুভশ্রী!

ডান্স বাংলা ডান্সে একসঙ্গে কাজ করেছেন শ্রাবন্তী-শুভশ্রী-অঙ্কুশ। যদিও অঙ্কুশ আর শুভশ্রী বরাবরই ভালো বন্ধু। প্রকাশ্যে একে অপরের লেগ পুলিং করার সুযোগও ছাড়েন না। 

অঙ্কুশ হাজরা আর শুভশ্রী গঙ্গোপাধ্যায়ের বন্ধুত্ব নিয়ে নতুন কিছু বলার নেই। এমনকী সোশ্যাল মিডিয়াতেও একে-অপরের সঙ্গে মস্করা করার সুযোগ ছাড়েন না। সদ্য একসঙ্গে কাজ করেছেন ডান্স রিয়েলিটি শো ডান্স বাংলা ডান্স-এ। বিচারকের আসনে ছিলেন শুভশ্রী। আর সঞ্চালনার দায়িত্ব সামলেছিলেন অঙ্কুশ হাজরা। শ্রাবন্তীও ছিলেন বিচারকের কুর্সিতে।

অন্তঃসত্ত্বা অবস্থাতেই ডান্স বাংলা ডান্সের শ্যুটিং করেন শুভশ্রী। এমনকী সেটে সাজিয়ে গুছিয়ে সাধও খাওয়ানো হয় অভিনেত্রীকে। থালায় নানা ধরনের খাবার সাজিয়ে আশীর্বাদ করেছিলেন মহাগুরু মিঠুন চক্রবর্তী।

অল ব্ল্যাক লুকে একটি ছবি শেয়ার করেন অঙ্কুশ হাজরা। পরে আছেন কালো পাজামা আর পঞ্জাবি। পায়ে কালো জুতো। ক্যাপশনে লিখলেন, ‘যাদের মন সাদা, তাদের শুনেছি কালো কাপড়ে ভালো লাগে।’ আর এই পোস্টের কমেন্টে শুভশ্রী লিখলেন, ‘তাই তোকে একদম মানাচ্ছে না।’ আর এই কমেন্টে এসেই একগাদা হাসির ইমোটিকন দিয়ে গেলেন শ্রাবন্তী।

<p>অঙ্কুশের ইনস্টা পোস্টে শুভশ্রীর কমেন্ট</p>

অঙ্কুশের ইনস্টা পোস্টে শুভশ্রীর কমেন্ট

আপাতত মুক্তির অপেক্ষায় অঙ্কুশ হাজরার কুরবান সিনেমাটি। ছবিতে তাঁর বিপরীতে আছেন প্রিয়াঙ্কা সরকার। এখানে তাঁরা হাসান এবং হিজলের চরিত্রে অভিনয় করবেন। বাংলার এক বাঙালি মুসলিম পরিবারের গল্প দেখ যাবে এখানে। গ্রামীণ প্রেক্ষাপটে মনুষ্যত্বের এক অন্য দিক এই ছবিতে তুলে ধরবেন পরিচালক শৈবাল মুখোপাধ্যায়। 

অঙ্কুশ আর প্রিয়াঙ্কা ছাড়াও এই সিনেমায় রয়েছেন শান্তিলাল মুখোপাধ্যায়, কাঞ্চন মল্লিক, বুদ্ধদেব ভট্টাচার্যরা। ২৪ নভেম্বর এই সিনেমা মুক্তি পাচ্ছে প্রেক্ষাগৃহে।

প্রথম ওয়েব সিরিজ ‘শিকারপুর’ নিয়েও পেয়েছেন প্রশংসা অঙ্কুশ। মির্জা আনছেন, তাও আবার নিজের প্রযোজনা সংস্থা থেকে। যার টিজার দেখে অনেকেই কেজিএফের সঙ্গে তুলনা করছে। 

অন্য দিকে, শুভশ্রী বর্তমানে নয় মাসের অন্তঃসত্ত্বা। ডিসেম্বরেই রাজের পরিবারে আসার কথা আছে নতুন সদস্যের। ২০২০ সালে প্রথম সন্তান ইউভানের জন্ম দেন রাজ-শুভশ্রী। ২০২৩ সালে আসছে আরেক খুদে। 

দ্বিতীয়বার মা হওয়ার পর কি কাজ করা কমিয়ে দেবেন শুভশ্রী? এই প্রসঙ্গে অভিনেত্রী এক সাক্ষাৎকারে জানিয়েছিলেন, ‘কাজের ব্যাপারে আমি চুজি। যে অফার আসে, সেটাই গ্রহণ করি না, তার সঙ্গে প্রেগন্যান্সির যোগ নেই। আমার হাতে বেশ কিছু অফার রয়েছে, যে সব কাজ পরের বছর শুরু হবে। আমার প্রসবের তারিখ ডিসেম্বরে। যতদিন সম্ভব হবে কাজ করব, তারপর বিরতি নেব, কারণ ডেলিভারির পর শরীরকে সময় দিতে হবে পুরোপুরি সুস্থ হতে।’

 

বায়োস্কোপ খবর
বন্ধ করুন

Latest News

বহু বছর পর আবার একসঙ্গে সুনীল ও দিয়া, ফিরবেন ধর্মা প্রোডাকশনের এই ছবি দিয়ে 'প্রেমের কথাটা…',ফের লাভগুরু সৌরভ! শ্রীদেবীর হাওয়া-হাওয়াই-তে ‘ফাটায়ে’ নাচ দাদার MBSG vs JFC, ISL 2023-24 Live: জামশেদপুরকে হারালেই দুইয়ে উঠবে মোহনবাগান সর্বোচ্চ ১২০০ টাকা! বাকি চুক্তিভিত্তিক কর্মীদের কত বেতন বাড়াল নবান্ন? রইল লিস্ট আমাদের সম্মতি ছাড়া রাম রহিমকে আর প্যারোলে মুক্তি দেবেন না, কড়া হাইকোর্ট আর্টিকেল ৩৭০-এর অ্যাকশন দৃশ্যের শ্যুট শেষ হতেই ইয়ামি-আদিত্য পান সুখবর!বললেন কী? মেয়েদেরও টেস্টের জন্য তৈরি করবে BCCI, ৬ বছর পরে হচ্ছে ঘরোয়া লালবলের টুর্নামেন্ট মিষ্টি না খেলেও কেন বেড়ে যায় ব্লাড সুগার? কেন হয় এমন? কীভাবে সামলাবেন গোড়ালি ভেঙেছে ধর্মেন্দ্রর? ডিলিট করা ছবি থেকে শুরু জল্পনা সরকারি সুবিধা পেতে হবে তো! তাই তড়িঘড়ি জামাইবাবুকেই বিয়ে করলেন মহিলা

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.