বাংলা নিউজ > বায়োস্কোপ > পেহচান কৌন! ৪১ ডিগ্রীতে মুখে স্কার্ফ জড়িয়ে, রোদচশমা পরে সেলফি পোস্ট টলি তারকার
কে বলুন তো?

পেহচান কৌন! ৪১ ডিগ্রীতে মুখে স্কার্ফ জড়িয়ে, রোদচশমা পরে সেলফি পোস্ট টলি তারকার

  • মুখের কোনও অংশই দৃশ্যমান নয়, দেখুন তো চিনতে পারেন কিনা এই টলি তারকাকে? 

মুখের কোনও অংশই দেখা যাচ্ছে না। মাথায় টুপি, চোখে রোদ চশমা, গোটা মুখ ঢাকা নীল-সাদা স্কার্ফে। উপরের ছবির ব্যক্তি টলিউডের হার্টথ্রব নায়ক। নিজের প্রেমিক মেজাজের জন্য বেশ পরিচিত তিনি, যদিও এক দশকেরও বেশি সময় ধরে স্টেডি সম্পর্কে রয়েছেন। চিনতে পারছেন এই অভিনেতা? আচ্ছা আরেকটু ক্লু দেওয়া যাক। অভিনেতা দুর্দান্ত নাচেন, আর পর্দায় ‘ম্যাজিক’ দেখান। এতক্ষণে তো বুঝেই গেছেন স্কার্ফের ওপারের মানুষটি আর কেউ নন, সবার প্রিয় পাত্র অঙ্কুশ হাজরা।

তা প্রশ্ন হল এমন দশা কেন অঙ্কুশের? আসলে এই মুহূর্তে ছুটি কাটাতে প্রেমিকাকে নিয়ে মরু শহর দুবাইতে হাজির হয়েছেন অঙ্কুশ। সেখানে ৪১ ডিগ্রী সেলসিয়াস তাপমাত্রায় হাল বেহাল অঙ্কুশের। তাই এমন মুখ ঢাকা ছবি পোস্ট করে অভিনেতার বার্তা, ‘এত বছরে মানুষ জেনে গেছে আমাকে কেমন দেখতে। তাই ৪১ ডিগ্রী-তে আপনাদের জন্য আমার এই সেলফি’।

ছবিতে হলুদ রঙা শার্টে ধরা দিয়েছেন অঙ্কুশ। পোস্টের কমেন্ট বক্সে মজার মন্তব্যে ভরিয়ে দিচ্ছেন ফ্যানেরা। কেউ লিখেছেন, ‘সোনা ৪১ ডিগ্রিতে কষ্ট পেতে হবে না ৩৫ ডিগ্রিতে ফিরে এসো’। কেউ আবার লিখেছেন, ‘সব বদলে গেলেও অঙ্কুশ বদলাবে না’। 

আসলে একটানা চারটে ছবি ও একটি ওয়েব সিরিজের শ্যুটিং করে হাঁফিয়ে উঠেছিলেন অঙ্কুশ। ১০০ দিন লন্ডনে শ্যুটিং সেরে প্রেমিকার সঙ্গে একটু জিরিয়ে নিতে দুবাই পৌঁছেছেন তারকা।

এসকে মুভিজের প্রযোজনায় ঐন্দ্রিলার সঙ্গে দু'টি ছবি করছেন অঙ্কুশ। নাম 'স্যান্টা', এবং 'চন্দ্রবিন্দু'। বিদেশে কাজের ফাঁকেও প্রেমিকাকে নিয়ে ইতিউতি ঘুরে বেরিয়েছেন অঙ্কুশ। লন্ডনে পাভেলের ‘পরিযায়ী’র শ্যুটিং শেডিউলও ফিক্স ছিল। যদিও তা সম্পূর্ন হয়নি পরিচালকের ভিসা সমস্যার জেরে। সেই সুযোগ কাজে লাগিয়ে একটু বেড়ু বেড়ু সেরে ফেলছেন অঙ্কুশ-ঐন্দ্রিলা জুটি। 

 

বন্ধ করুন