বাংলা নিউজ > বায়োস্কোপ > 'কুম্ভ মেলায় মাস্ক ছাড়া ঘুরলে সেটা ভক্তি, নিজের গাড়িতে মাস্ক না পরলেই দোষ', বিস্ফোরক অঙ্কুশ
বিস্ফোরক ইনস্টা পোস্ট অঙ্কুশের
বিস্ফোরক ইনস্টা পোস্ট অঙ্কুশের

'কুম্ভ মেলায় মাস্ক ছাড়া ঘুরলে সেটা ভক্তি, নিজের গাড়িতে মাস্ক না পরলেই দোষ', বিস্ফোরক অঙ্কুশ

  • নির্বাচনী প্রচারের জমায়েত বা কুম্ভ মেলার ভিড় করোনা পরিস্থিতির জন্য বিপজ্জনক নয়? প্রশ্ন তুললেন অঙ্কুশ। 

নতুন বাংলা বছরের প্রথম দিনই সোশ্যাল মিডিয়ায় বিস্ফোরক অভিনেতা অঙ্কুশ। করোনা আবহে অনিয়মের বাড়বাড়ন্ত নিয়ে নেটমাধ্যমে তুলোধোনো করলেন ‘ম্যাজিক’ তারকা। করোনার দ্বিতীয় ঢেউয়ের জেরে ভারতে আক্রান্তের সংখ্যা ক্রমেই বাড়ছে, অথচ সেই চোখ রাঙানি উপেক্ষা করেই চলছে কুম্ভ মেলার ভিড়, বাংলাসহ দেশের নানান প্রান্তে জারি নির্বাচনের জেরে চারিদিকে জমায়েত চোখে পড়ছে। অথচ এগুলি প্রশাসনের নজর এড়িয়ে যাচ্ছে বলেই মত অভিনেতার। 

ঠিক কী লিখেছেন অভিনেতা? 'লক্ষ লক্ষ মানুষ মাস্ক ছাড়া কুম্ভমেলায় ঘুরছেন। সেটা ভক্তি! অতিমারির মধ্যেই হাজার হাজার মানুষ মাস্ক ছাড়া নির্বাচনী প্রচারে অংশ নিচ্ছেন। সেটা জাতীয়তাবাদ আর আর আমি নিজের গাড়িতে একা মাস্ক ছাড়া থাকলেই অপরাধ?’

মাস্ক পরা নিয়ে অঙ্কুশের এই বিস্ফোরক ইনস্টা পোস্ট দেখে অনেকের মনেই প্রশ্ন তবে কী এই পরিস্থিতির মধ্যে পরতে হয়েছে খোদ অঙ্কুশকে? যদিও সে ব্যাপারে স্পষ্টভাবে কিছু জানা যায়নি। 

সদ্যই মলদ্বীপে ছুটি কাটিয়ে শহরে ফিরেছেন অঙ্কুশ। আর কলকাতায় পা রেখেই শ্যুটিংয়ে ব্যস্ত অভিনেতা। মলদ্বীপ থেকে গত ৩১ মার্চই ফেরবার কথা ছিল অঙ্কুশ-ঐন্দ্রিলার। তবে আচমকা ঐন্দ্রিলার করোনা রিপোর্ট পজিটিভ আসায় সে দেশে প্রায় দুৃ-সপ্তাহ অতিরিক্ত সময় কাটাতে হল এই প্রেমিক জুটিকে। স্বভাবতই অঙ্কুশের হাতে এখন প্রচুর কাজ জমে গিয়েছে, তা দ্রুত শেষ করতে হবে তাঁকে। 

শীঘ্রই শুভশ্রীর সঙ্গে সুরিন্দর ফিল্মসের প্রযোজনায়,রাজা চন্দের পরবর্তী ছবির কাজ শেষ করবেন অঙ্কুশ। এছাড়াও শীঘ্রই ‘ডান্স বাংলা ডান্স’-এর মঞ্চেও দেখা যাবে অভিনেতাকে। বিক্রম চট্টোপাধ্যায়ের সঙ্গে এই শো হোস্ট করবেন তারকা। 

বন্ধ করুন