বাংলা নিউজ > বায়োস্কোপ > Ankush-Oindrila: পাহাড়ের কোলে 'জুগনু' গানে জমিয়ে নাচ অঙ্কুশ-ঐন্দ্রিলার, বেশি ভালো কে পারফর্ম করল?
অঙ্কুশ-ঐন্দ্রিলা
অঙ্কুশ-ঐন্দ্রিলা

Ankush-Oindrila: পাহাড়ের কোলে 'জুগনু' গানে জমিয়ে নাচ অঙ্কুশ-ঐন্দ্রিলার, বেশি ভালো কে পারফর্ম করল?

  • পাহাড়ি পরিবেশে অঙ্কুশ-ঐন্দ্রিলার ডান্স অফ! বাদশার জুগনু গানে প্রেমিককে কড়া টেক্কা দিল ‘ফাগুন বউ’। 

অঙ্কুশ-ঐন্দ্রিলার বিয়ের খবরে গত কয়েক বছর ধরেই সরগমর টলিপাড়া। এখন তো একসঙ্গে সংসারও পেতেছেন তাঁরা। চারপেয়ে সন্তানদের নিয়ে দিব্যি কাটছে এই লাভ বার্ডসদের সময়। প্রায় এগারো বছরের প্রেম সম্পর্ক এই জুটির। সম্পর্ক নিয়ে কোনওদিনই রাখঢাক রাখেননি দুজনেই। তাঁদের রসায়নের ‘ম্যাজিক’ রূপোলি পর্দাতেও ইতিমধ্যেই দেখেছে দর্শক। অঙ্কুশ-ঐন্দ্রিলার খুনসুটিই তাঁদের সম্পর্কের মূল ইউএসপি। আর দিনদিন গাঢ় হচ্ছে তাঁদের সেই রসায়ন। সময় পেলেই ব্যাগ-পত্তর গুছিয়ে ঘুরতে বেরিয়ে পড়েন তাঁরা। আপতত পাহাড়েই সময় কাটছে তাঁদের। 

সোশ্যাল মিডিয়ায় খুব অ্যাক্টিভ দুজনে। সম্প্রতি ইনস্টাগ্রামে ট্রেন্ডিং ‘জুগনু’ চ্যালেঞ্জ নিলেন তাঁরা। সেই ভিডিয়ো পোস্ট করেছেন দুজনে। এমনতি অঙ্কুশ কত ভালো নাচেন তা নিয়ে নতুন করে বলবার কিছু নেই, অনেকের মতেই টলিগঞ্জের সব অভিনেতাদের মধ্যে অঙ্কুশই সবচেয়ে ভালো নাচেন। আর বাদশার ‘জুগনু’ গানেও ফাটাফাটি নাচলেন অভিনেতা। পাহাড়ের কোলে অঙ্কুশের এই নাচ দেখে তো মুগ্ধ ফ্যানেরা। বাদশা এবং নিকিতা গান্ধীর এই গানে রিলস বানানোর পাশাপাশি প্রেমিকার দিকে চ্যালেঞ্জও ছুঁড়ে দেন অঙ্কুশ। সদর্পে সেই চ্যালেঞ্জ লুফে নেন ঐন্দ্রিলা।

তালে তাল মিলিয়ে কোমর দুলিয়া ‘জুগনু’ গানে নাচলেন ঐন্দ্রিলা। মাস কয়েকের মধ্যেই অনেকখানি ওজন ঝরিয়েছেন ঐন্দ্রিলা। তাঁকে এখন দেখলে ‘ফাগুন বউ’ বলে চেনা দায়! অঙ্কুশ-ঐন্দ্রিলার এই ডান্স ভিডিয়ো দেখে ফ্যানেরা তো রীতিমতো তর্ক জুড়েছে সোশ্যাল মিডিয়ায়, যে কে বেশি ভালো নেচেছে? তবে দুজনের রিলসেই প্রশংসার ঝড়। অঙ্কুশ দুর্দান্ত ডান্সার হলেও কম যান না ঐন্দ্রিলাও তা বুঝিয়ে দিলেন তিনি।

গত বছর প্রেমের মাসে মুক্তি পেয়েছিল অঙ্কুশ-ঐন্দ্রিলা জুটির প্রথম ছবি ‘ম্যাজিক’। গত বছরই ‘লাভ ম্যারেজ’ ছবির শ্যুটিং সেরে ফেলেছেন তাঁরা। এখন শুধু অপেক্ষা রিয়েল লাইফে তাঁদের ম্যারেজটা সেরে ফেলবার! 

 

 

বন্ধ করুন