বাংলা নিউজ > বায়োস্কোপ > Oindrila Sen Birthday: ‘হ্যাপি বার্থডে গরিলা’, জন্মদিন ঐন্দ্রিলাকে চুমুতে চুমুতে অস্থির করল অঙ্কুশ!
অঙ্কুশ-ঐন্দ্রিলার কাণ্ড দেখুন। 

Oindrila Sen Birthday: ‘হ্যাপি বার্থডে গরিলা’, জন্মদিন ঐন্দ্রিলাকে চুমুতে চুমুতে অস্থির করল অঙ্কুশ!

  • ‘জন্মদিনে এ কেমন শুভেচ্ছা’, অঙ্কুশের কীর্তি দেখে হতবাক অনুরাগীরা।

টলিউডের ‘সুপার কিউট’ জুটির মধ্য প্রথমেই নাম আসে অঙ্কুশ হাজরা আর ঐন্দ্রিলা সেনের। দু'জনে যেন টম আর জেরি। এই ঝগড়া করছেন তো ওই ভাব! একে-অপরকে চোখে হারান তাঁরা। ১১ বছর ধরে সম্পর্কে আছেন। খুব জলদি বিয়ে করবেন বলেও খবর। তবে, এভাবে যে কেউ জন্মদিনের শুভেচ্ছা জানাতে পারে, তা মনে হয় আপনি স্বপ্নেও ভাববেন না।

খাটে পাশাপাশি বসে দুজন। ঐন্দ্রিলাকে পিছন থেকে জাপটে ধরে অঙ্কুশ বলতে থাকেন, ‘হ্যাপি বার্থডে টু ইউ’! ওমা তারপর ‘ঐন্দ্রিলা’ না বলে বলেন ‘গরিলা’। সাথে সাথে অবশ্য ঠিক নামটাও নেন। এরপর শুরু হয় চুমু খাওয়ার পালা। বিছানায় ফেলে চেপে ধরে যাকে বলে চুমু খেতে থাকেন… ঐন্দ্রিলার অবস্থা বেশ খারাপ করে ছেড়ে দেন।

এই ভিডিয়ো শেয়ার করে অঙ্কুশ লিখেছেন, ‘১১ বছর হয়ে গেলে যা হয় আর কী…’। পূজা বন্দ্যোপাধ্যায়, দেবলীনা কুমার, অদ্রিজা রায়-রা কমেন্ট করেছেন এই ভিডিয়োতে। পূজা লিখেছেন, ‘আহা রে বেচারি মেয়েটা’। আর দেবলীনা লিখেছেন, ‘যাকে বলে উবর কিউট’।

আপাতত অঙ্কুশ আর ঐন্দ্রিলার কাছে সকলের প্রথম প্রশ্ন থাকে কবে বিয়ে করবেন তাঁরা। ঐন্দ্রিলা বরাবরই জানিয়েছেন, ‘ধুমধাম করে, খুব সেজেগুজে বিয়ে করার ইচ্ছে আছে’। সাথে মজার ছলে এটাও বলেন, তাঁরা এত ঝগড়া করেন যে বিয়ে করার রিস্ক নিতে চান না।

বন্ধ করুন