ঘরবন্দি দশাতেই ঐন্দ্রিলার জন্মদিনটা স্পেশ্যাল করে তুলছেন অঙ্কুশ (ছবি-ইনস্টাগ্রাম)
ঘরবন্দি দশাতেই ঐন্দ্রিলার জন্মদিনটা স্পেশ্যাল করে তুলছেন অঙ্কুশ (ছবি-ইনস্টাগ্রাম)

ঐন্দ্রিলার জন্মদিনে আবেগ ভরা বার্তা অঙ্কুশের, ঘরবন্দিতেও স্পেশ্যাল বার্থ ডে

  • মঙ্গলবার, ৩১ মার্চ অভিনেত্রী ঐন্দ্রিলা সেনের জন্মদিন। এ বছর বিদেশে বার্থ ডে সেলিব্রেশনের প্ল্যান বাতিল হয়েছে তবে প্রেমিকার জন্য এই দিনটা স্পেশ্যাল করে তুলতে কোনও খামতি রাখছেন না অঙ্কুশ।

আজকের দিনটা হয়ত সুইত্জারল্যান্ডের কোনও বরফঢাকা পাহাড়ে বা প্যারিসের আইফেল টাওয়ারের নীচে একান্তে সেলিব্রেট করার কথা ছিল অঙ্কুশ-ঐন্দ্রিলার। কারণ আজ ফাগুন বউয়ের জন্মদিন। তবে মহামারী করোনা পাল্টে দিয়েছে সবটাই। এবছর প্রেমিকার জন্মদিনটা স্পেশ্যাল করতে ইউরোপ ট্যুর প্ল্যান করেছিলেন অঙ্কুশ। যদিও করোনা সংক্রমণ ভয়াবহ আকার ধারণ করায় ১১ মার্চই এই পরিকল্পনা বাতিলের কথা জানিয়ে দেন অঙ্কুশ।

কিন্তু জীবনের সবচেয়ে স্পেশ্যাল মানুষের জন্মদিন বলে কথা। তাই ঘরবন্দি দশাতেও ঐন্দ্রিলার এই দিনটাকে খাস বানাতে কোনও খামতি রাখছেন না অঙ্কুশ। সোমবার মধ্যরাতেই ঐন্দ্রিলার জন্য একটি প্রেমে ভরপুর ইনস্টাগ্রাম পোস্ট করেন অঙ্কুশ। যেখানে দুজনের একটা রোম্যান্টিক ছবি শেয়ার করে তারকা লেখেন, আমার জীবনের সবচেয়ে স্পেশ্যাল মানুষটাকে জানাই শুভ জন্মদিন..আমি জানি এটা হয়ত তোর সবচেয়ে মন খারাপের জন্মদিন কিন্তু আমরা তবুও এটাকে স্পেশ্যাল বানিয়ে তুলব তোর জন্য.. অনেক ভালোবাসা ঐন্দ্রিলা।



বয়ফ্রেন্ডের এমন রোম্যান্টিক পোস্টের জবাবে ছোটপর্দার মেহুল লেখেন,'জন্মদিনটা ইতিমধ্যেই স্পেশ্যাল হয়ে গিয়েছে'।

মঙ্গলবার ইনস্টাগ্রামে আরও একটি ভিডিয়ো শেয়ার করে নেন অঙ্কুশ, যেখানে ঐন্দ্রিলার সঙ্গে কাটানো বহু মূহূর্তের কোলাজ ভিডিয়োর মাধ্যমে তুলে ধরেছেন অভিনেতা। ক্যাপশনে লিখেছেন-' শুভ জন্মদিন'।

View this post on Instagram

#HappyBirthday 🤗🤗🤗

A post shared by Ankush (@ankush.official) on



ঘরবন্দি হলেও ঐন্দ্রিলার জন্মদিনটা কিন্তু একসঙ্গে কাটাচ্ছেন টলিপাড়ার এই প্রেমিক জুটি। ঐন্দ্রিলার ইনস্টাগ্রাম স্টোরিতে বন্ধুদের সঙ্গে ভিডিয়ো চ্যাটের স্ক্রিনশটে উঠে এল সেই প্রমাণ। একদাম রাত ১২-টায় সবচেয়ে কাছের বন্ধু বিক্রম চট্টোপাধ্যায়, ঊষসী বিশ্বাস এবং শ্রেয়সী বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে ইনস্টাগ্রাম চ্যাটে আড্ডা দিলেন অঙ্কুশ ঐন্দ্রিলা।


ঐন্দ্রিলার ইনস্টাগ্রাম স্টোরিতে উঠে এসেছে এই ছবি
ঐন্দ্রিলার ইনস্টাগ্রাম স্টোরিতে উঠে এসেছে এই ছবি
বন্ধ করুন