বাংলা নিউজ > বায়োস্কোপ > সৌরভের বদলে ‘দাদাগিরি’ সঞ্চালনায় অঙ্কুশ! প্রশ্নোত্তরের অনুষ্ঠানের নতুন সঞ্চালক?
সৌরভ-অঙ্কুশ
সৌরভ-অঙ্কুশ

সৌরভের বদলে ‘দাদাগিরি’ সঞ্চালনায় অঙ্কুশ! প্রশ্নোত্তরের অনুষ্ঠানের নতুন সঞ্চালক?

  • ‘দাদাগিরি’র সঞ্চালক সৌরভ গঙ্গোপাধ্যায়ের সংলাপ বলতে দেখা গেছে অঙ্কুশকে।

অঙ্কুশের জীবনে নতুন মাইল ফলক! প্রথম সঞ্চালনাতেই ফাটিয়ে দিয়েছেন জি বাংলার ‘ডান্স বাংলা ডান্স’ নাচের অনুষ্ঠান। এরই মধ্যে নতুন ছবি, শ্যুটিং, ছবির পুজো, মুক্তি সব মিলিয়ে এই পুজোটা যেন শুধুমাত্র অঙ্কুশেরই। তবে আরও একটা সারপ্রাইজ দিয়েছে জি ফাইভ। সদ্য সেখানে পোস্ট করা হয়েছে অঙ্কুশ হাজরা একটি ভিডিয়ো। ভিডিয়োতে ‘দাদাগিরি’র সঞ্চালক সৌরভ গঙ্গোপাধ্যায়ের সংলাপ বলতে দেখা গেছে অভিনেতাকে। 

ভিডিয়ো দেখে দর্শকদের মনে প্রশ্ন, সব ছাপিয়ে এ বার ‘দাদাগিরি’র সঞ্চালক হিসেবে দেখা যাবে অঙ্কুশকে? সৌরভ গঙ্গোপাধ্যায়ের জায়গায় থাকেবন তিনি! গড় গড় করে দাদাগিরি-র সংলাপ বলছেন অঙ্কুশ। তাঁর সঞ্চালনা দেখে অবাক হয়েছেন অংশগ্রহকারী পরমব্রত চট্টোপাধ্যায়, অনির্বাণ চক্রবর্তীরা।

এরপরই ভিডিয়োতে দেখা যাচ্ছে, অঙ্কুশের পিঠে হাত রেখে হাসিমুখে শো-এর সঞ্চালক সৌরভকে। তাঁর বক্তব্য, ‘অঙ্কুশ আমার ছোট ভাইয়ের মতোই। ‘দাদাগিরি’কে নতুন মাত্রায় পৌঁছে দেবে আজকে।’ তারপরই সৌরভের প্রশ্ন অভিনেতাকে, ‘আমি সঞ্চালকের জায়গায় দাঁড়াব? না, প্রতিযোগীদের পোডিয়ামে যাব?’

সঙ্গে সঙ্গে দেখা যায় অঙ্কুশ জোড়হাতে ‘দাদা’কে বলেছেন, ‘দাদা তুমি অলরাউন্ডার। এবং সেরা সঞ্চালক। যদি কোনও দিন ‘ভাইগিরি’ বলে কোনও অনুষ্ঠান হয়, আমি চেষ্টা করব। ‘দাদাগিরি’ তোমার।’ এরপরই অঙ্কুশ-দাদার খুনসুটিতে জমে উঠতে দেখা যায় সেই ভিডিয়ো। এটি আসলে আগামী অনুষ্ঠানের প্রচার ভিডিয়ো। খুব শীঘ্রই টেলিকাস্ট হবে। 

বন্ধ করুন