বাংলা নিউজ > বায়োস্কোপ > মাঝরাতে নতুন অতিথিকে নিয়ে ফাঁকা রাস্তায় বেরিয়ে পড়লেন অঙ্কুশ, শোনালেন মনের কথা
অঙ্কুশ। (ছবি সৌজন্যে - টুইটার)

মাঝরাতে নতুন অতিথিকে নিয়ে ফাঁকা রাস্তায় বেরিয়ে পড়লেন অঙ্কুশ, শোনালেন মনের কথা

  • বাড়ির 'নতুন অতিথি'। তাঁকে নিয়ে মাঝ রাতে ফাঁকা রাস্তায় বেরিয়ে পড়লেন অঙ্কুশ। ইনস্টাগ্রামে নিজের এই নৈশ সফরের একটি ভিডিও পোস্ট করেছেন এই টলিপাড়ার অভিনেতা।

বাড়ির 'নতুন অতিথি'। তাঁকে নিয়ে মাঝ রাতে ফাঁকা রাস্তায় বেরিয়ে পড়লেন অঙ্কুশ। ইনস্টাগ্রামে নিজের এই নৈশ সফরের একটি ভিডিও পোস্ট করেছেন এই টলিপাড়ার অভিনেতা। ভিডিওতে দেখা যাচ্ছে হুড খোলা নতুন গাড়িতে বসে রয়েছেন তিনি। হাত স্টিয়ারিংয়ে। রাতের বেলায় শহরের ফাঁকা রাস্তায় হু হু করে ছুতে চলেছে সেই গাড়ি। সঙ্গে অঙ্কুশের ঠোঁটে 'পরদেশ' ছবির সেই বিখ্যাত গান ‘ইয়ে দিল দিওয়ানা'। গাড়ি চালাতে চালাতে সোনু নিগমের গাওয়া সেই গানের সঙ্গে ঠোঁট মেলানোর অঙ্কুশের এই ভিডিও ইতিমধ্যেই দেখে ফেলেছে প্রায় ২৮,০০০ ফলোয়ার্স।

উল্লেখ্য, অঙ্কুশের পরিবারের এই 'নতুন অতিথি' আর কেউ নয়, তারকার এই নতুন গাড়ি। কিছুদিন আগে এই গাড়ি কিনে সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছিলেন অভিনেতা। অবশ্য তার আগে ইঙ্গিত দিয়েছিলেন পরিবারের এই নতুন সদস্যের আসার কথা। তারকার বাড়িতে নতুন সদস্যের আসার কথা শুনে রীতিমত শোরগোল পড়ে যায় সোশ্যাল মিডিয়ায়। নেট নাগরিকের একটি বড় অংশ ভেবে থাকেন সম্ভবত বিয়ে করতে চলেছেন অঙ্কুশ। তবে সেসব জল্পনাকে নস্যাৎ করে গাড়ির ছবি পোস্ট করে আসল সত্যিটা ফাঁস করেছিলেন টলি-নায়ক।

প্রসঙ্গত, সম্প্রতি দেবের আসন্ন ছবি 'কিশমিশ'-এ অতিথি শিল্পী হিসেবে অভিনয় করলেন তিনি। শুটিংয়ের ফাঁকে ভ্যানিটি ভ্যানের ভিতর তাঁর 'সুইটহার্ট' দেবের সঙ্গে একটি ছবি পোস্ট করে অঙ্কুশ লিখেছেন, 'আমাদের ‘কিশমিশ’ মুহূর্ত। ছবির অংশ হতে পেরে আমি খুশি।সবসময় তোমার প্রতি আমার ভালোবাসা রইল, ভাই'।

বন্ধ করুন