বাংলা নিউজ > বায়োস্কোপ > অনীক ধরের বাড়িতে জমজমাট পার্টি, গানে গলা মেলালেন অঙ্কুশ-ঐন্দ্রিলা, দেখুন ভিডিয়ো
অঙ্কুশ-ঐন্দ্রিলা-অনীক
অঙ্কুশ-ঐন্দ্রিলা-অনীক

অনীক ধরের বাড়িতে জমজমাট পার্টি, গানে গলা মেলালেন অঙ্কুশ-ঐন্দ্রিলা, দেখুন ভিডিয়ো

  • অনীকের বাড়িতে জমাটি পার্টি, হাজির অঙ্কুশ-ঐন্দ্রিলা-বিক্রমরা। 

ঐন্দ্রিলা-অঙ্কুশের হাউস পার্টির ঝলক উঠে এল সোশ্যাল মিডিয়ার। ১১ মিনিটের লাইভ ভিডিয়োয় হবু দম্পতির অন্দরমহলের ছবিও উঠে এসেছে সামাজিক মাধ্যমে। উঠে এসেছে গায়ক অনীক ধরের সঙ্গে তাঁদের পারিবারির বন্ধুত্বের ছবি।

ভিডিওতে গায়ক অনীক ধর কেন্দ্রবিন্দুতে। হাতে মাইক। জলসাকে জমিয়ে রেখেছেন তিনি নিজেই। হাউস পার্টিতে মেতে রয়েছেন অভিনেতা, অভিনেত্রী, গায়ক ও তাঁদের আরও কয়েক জন বন্ধু। একের পর এক গান ধরেছেন অনীক। 

তবে কম যাননা অঙ্কুশ-ঐন্দ্রিলাও। ক্যামেরার সামনে ধরা দিলেন লাভ বার্ড। দিলদরিয়া গানে মাতলেন তিন জনে। বাংলা থেকে হিন্দি সব গানে তাল মেলালেন তাঁরা। চলতে থাকল একের পর এক গান।

ভিডিয়োর শেষে ভক্তদের উদ্দেশে বার্তা দিতে দেখা গেল তাঁদের। রিল ও রিয়েল লাইফের জুটির আগামী ছবি আসছে ‘ম্যাজিক’। রাজা চন্দ পরিচালিত ‘ম্যাজিক’ ছবিতে প্রথম বার পর্দায় একসঙ্গে দেখা যাবে অঙ্কুশ-ঐন্দ্রিলাকে। আগামী ১২ জানুয়ারি মুক্তি পাবে তাঁদের ছবি। সবাই যেন তাঁদের ছবি দেখেন, সেই আর্জি জানালেন গায়ক অনীক ধর। 

অন্যদিকে বন্ধুদের সঙ্গে দুর্দান্ত কিছু মুহূর্ত ইনস্টাগ্রামের দেওয়ালে ভাগ করে নিয়েছেন অনীকও। লেখেন- ‘পরিবার, বন্ধুরা, আনন্দ, খাওয়াদাওয়া, গান, পজিটিভিটি… আর কি চাই? দারুণ সময় কাটলো গতরাতে, আমার প্রিয়মানুষদের সঙ্গে’।

এই হাউজ পার্টিতে অঙ্কুশ-ঐন্দ্রিলা ছাড়াও হাজির ছিলেন পরিচালক বাবা যাদব, অভিনেতা বিক্রম চট্টোপাধ্যায়রা। 

বন্ধ করুন