বাংলা নিউজ > বায়োস্কোপ > পার্কে দোলনা চড়ছেন অঙ্কুশ-ঐন্দ্রিলা, শৈশবের দিনগুলোতে ফিরলেন এই প্রেমিক জুটি
ছেলেবেলার স্মৃতিতে ডুব দিলেন অঙ্কুশ-ঐন্দ্রিলা
ছেলেবেলার স্মৃতিতে ডুব দিলেন অঙ্কুশ-ঐন্দ্রিলা

পার্কে দোলনা চড়ছেন অঙ্কুশ-ঐন্দ্রিলা, শৈশবের দিনগুলোতে ফিরলেন এই প্রেমিক জুটি

  • অঙ্কুশ-ঐন্দ্রিলার রবিবাসরীয় আড্ডা। পার্কে দোলনা চড়তে ব্যস্ত এই প্রেমিক জুটি। দেখুন ভিডিয়ো-

টলিগঞ্জে বিয়ের মরসুম। অঙ্কুশ-ঐন্দ্রিলার বিয়ের গুঞ্জন নিয়েও চর্চার শেষ দিন। হাওয়ায় খবর ভাসছে আগামী মার্চেই নাকি চারহাত এক হচ্ছে, যদিও এই নিয়ে কোনওরকম মন্তব্য করেননি অঙ্কুশ। তবে অনির্বাণ ভট্টাচার্যকে বিয়ের শুভেচ্ছা জানাতে গিয়ে নিজেই বলেছিলেন, ‘শীঘ্রই’ বিবাহিতদের ক্লাবে শামিল হচ্ছেন তিনিও। বিয়ের গুঞ্জনকে কয়েক গুণ বাড়িয়ে দেয় অঙ্কুশের এই স্বীকারোক্তি। এই সব চর্চার মাঝেই শৈশবে ফিরে গেলেন অঙ্কুশ-ঐন্দ্রিলা।

রবিবার দুপুরে ইনস্টাগ্রামের দেওয়ালে একটি মিষ্টি ভিডিয়ো পোস্ট করলেন অভিনেতা অঙ্কুশ হাজরা। আর সেখানে তাঁর দেখা মিলল, ঐন্দ্রিলার সঙ্গে একটি পার্কে দোলনা চাপাকালীন অবস্থায়। ছোটদের নয়, বড়দেরও কম আকর্ষন করে না এই সমস্ত রাইড। তাই সুযোগ বুঝে শৈশবের দিনে ফিরলেন অঙ্কুশ-ঐন্দ্রিলা। আর রবিবাসরীয় দুপুরে ‘লখড়ি কি কাঠি’র তালে তালে দুললেন। 

ছবির ক্যাপশনে অঙ্কুশ লিখেছেন, ‘এইভাবেই আমরা দুজনে সপ্তাহের শেষটা কাটালাম, শৈশবই সেরা’।

উল্লেখ্য দিন কয়েক আগেই অঙ্কুশ-ঐন্দ্রিলার ঘরে এসেছে নতুন সদস্য। একটি এসইউভি কিনেছেন এই প্রেমিক জুটি, সেই ছবিও ইনস্টার দেওয়ালে পোস্ট করেছিলেন অঙ্কুশ-ঐন্দ্রিলা। পরিবারের নতুন সদস্য বলে সেই গাড়িটির সঙ্গে অনুরাগীদের পরিচয়ও করিয়ে দিয়েছিলেন অঙ্কুশ। 

রুপোলি পর্দায় শীঘ্রই ম্যাজিক দেখাতে হাজির হবে এই জুটি। রাজা চন্দর আসন্ন ছবিতে প্রথমবার পর্দায় জুটিতে দেখা যাবে অঙ্কুশ-ঐন্দ্রিলাকে। অঙ্কুশ-ঐন্দ্রিলাকে জুটিতে দেখতে দারুণ এক্সাইটেড অনুরাগীরা।

রোম্যান্টিক কমেডি নয়, বরং খানিকটা থ্রিলার ঘরনারা ছবি ‘ম্যাজিক’। চলতি মাসেই প্রকাশ্যে আসবে ছবির ট্রেলার। 

বন্ধ করুন